বাংলা নিউজ > বায়োস্কোপ > Money Heist Remake in Bollywood: আবির-শ্রদ্ধাদের নিয়ে ‘মানি হাইস্ট’-এর হিন্দি রিমেক বানাচ্ছেন করণ? ঝলক ঘিরে হইচই

Money Heist Remake in Bollywood: আবির-শ্রদ্ধাদের নিয়ে ‘মানি হাইস্ট’-এর হিন্দি রিমেক বানাচ্ছেন করণ? ঝলক ঘিরে হইচই

করণের নতুন চমক

 মানি হাইস্ট সিরিজের দেশি ভার্সন বানাচ্ছেন করণ জোহর, সোশ্যাল মিডিয়ায় এমন ইঙ্গিত পেতেই মেজাজ হারালো প্রফেসরের ভক্তরা। 

‘মানি হাইস্ট’ (Money Heist) নামটির সঙ্গে কমবেশি সকলেই পরিচিত। নেটফ্লিক্সের এই ক্রাইম ড্রামা গত কয়েক বছরে ওটিটির দুনিয়ায় যে তুমুল জনপ্রিয়তা পেয়েছে, তা আজ পর্যন্ত খুব কম সিরিজই ছুঁয়ে দেখেছে। যদিও শুরুতে ‘লা কাসা দে প্যাপেল’ নামে এক স্প্যানিশ টেলিভিশন চ্যানেলে সম্প্রচারিত হয়েছে এই সিরিজের শুরুর এপিসোডগুলো। পরবর্তীতে গ্লোবাল ওটিটি জায়েন্ট নেটফ্লিক্স এই সিরিজের কপিরাইট কিনে নেয়। রাতারাতি এই সিরিজের ভক্ত হয়ে ওঠেন নানা দেশের তারকা থেকে আম জনতা। হু হু করে বাড়তে থাকে প্রফেসর, আর্তুরিতোদের জনপ্রিয়তা।

এবার কি করণ জোহরের হাত ধরে বলিউড পেতে চলেছে ‘মানি হাইস্ট’-এর দেশি ভার্সন? সম্প্রতি এমনই জল্পনা দানা বেঁধেছে নেটপাড়ায়। সৌজন্যে করণ জোহরের পোস্ট করা নতুন ভিডিয়ো টিজার। সেখানে ‘মানি হাইস্ট’-এর চরিত্রদের ধাঁচে পাওয়া গেল শ্রদ্ধা কাপুর, শ্রুতি হাসান, গুরু রান্ধাওয়া এবং টলিপাড়ার আবির চট্টোপাধ্যায়কে। ভিডিয়োর ক্যাপশনে করণ লেখেন, ‘তৈরি হয়ে যান শতাব্দীর সেরা হাইস্টের জন্য, দ্য গ্রেট ইন্ডিয়ান হাইস্ট’।

টিজারে প্রত্যেকের চরিত্রের বিশেষত্ব জাহির করা হয়েছে, শ্রদ্ধা এখানে ‘মাস্টারমাইন্ড’, গুরু রান্ধাওয়া হলেন ‘গেটওয়ে’, আবির হলেন ‘এলিয়াস’ আর শ্রুতির নামের সঙ্গে জোড়া হয়েছে ‘সেফ-ক্রাকার’ শব্দবন্ধ। চারজন কনম্যান আর একটা দুর্ধর্ষ লুঠের গল্প নাকি উঠে আসবে ‘দ্য গ্রেট ইন্ডিয়ান হাইস্ট’-এ। কয়েক সেকেন্ডের টিজারের একদম শেষে শ্রদ্ধাকে বলতে শোনা যায়, ‘ইটস টাইম ফর শো টাইম (শো-এর সময় হয়ে এসেছে বন্ধুরা)’।

সত্যি কি কোনও নতুন প্রোজেক্টের টিজার এটি? রহস্যের খানিক হদিশ মিলেছে, কারণ এই টিজারের সঙ্গে দুটো হ্যাশট্যাগ জোড়া হয়েছে। ‘পার্টনারশিপ’ এবং ‘অ্যাড’, যা দেখে অনেকেই মনে করছে হয়ত কোনও বিজ্ঞাপনী ক্যাম্পেনের টিজার এটি। তবে সবটা নিয়েই ধোঁয়াশা জারি রয়েছে। সব বিষয়ের খোলসা হবে আগামী ৩রা মার্চ, ওইদিন ফোনে লঞ্চ হবে এই নতুন প্রোজেক্ট। 

তবে এই টিজার শেয়ার করে নেটাপাড়ায় হাসির খোরাকও হলেন করণ। একজন লেখেন, ‘চলবে না.. ট্রেলার দেখেই তো বোঝা যাচ্ছে ফ্লপ’। অপর একজন লেখেন, ‘স্টার কিডদের দিয়ে আর কতদিন চালাবেন? এবার ওদের ছেড়ে নতুন মুখ আনুন’।

দুটো ঐতিহাসিক ডাকাতি নিয়েই ‘মানি হাইস্ট’ সিরিজ। এই ক্রাইম ড্রামার পরতে পরতে রহস্য আর রোমাঞ্চ। ২০২১ সালের শেষে মুক্তি পায় সিরিজের পঞ্চম সিজনের দ্বিতীয় ভাগ। রুদ্ধশ্বাস এই সিরিজের রিমেক কোরিয়ায় ইতিমধ্যেই হয়েছে। তবে ভারতীয় দর্শক এই ক্রাইম ড্রামার দেশি ভার্সন দেখতে খুব বেশি আগ্রহী নয়, তেমনটাই জানান দিচ্ছে করণ জোহরের শেয়ার করা এই রহস্যমাখা টিজার। 

 

বায়োস্কোপ খবর

Latest News

নয়া নিয়োগ প্রক্রিয়ায় সুযোগ নতুন প্রার্থীদের? ধন্দে SSC, যোগ্যরা চাকরি ফিরে পাবে? গোলাপি পূর্ণিমায় কি চাঁদের রং গোলাপি হয়ে যায়? এমন নামের রহস্যটি কী ৪টে ফ্ল্যাট, ১টি গাড়ি, কয়েক ভরি সোনা! তৃণমূল প্রার্থী শতাব্দীর মোট সম্পত্তি কত রোজ ঘড়িতে অ্যালার্ম দিয়ে রাখেন? সেই শব্দেই ঘুম ভাঙে? কোন বিপদ ডেকে আনছেন এতে মায়ের সঙ্গে গল্পে ব্যস্ত খুদে আদতে বলিউডের বিখ্যাত সঙ্গীত পরিচালক, চিনতে পারলেন মাঙ্গলিক দোষে জর্জরিত হলে আজ হনুমান জয়ন্তীতে করুন এই কাজ, দূর হবে বিয়ের বাধা বরাহনগরে সিপিএম পার্টি অফিসে আগুন! তন্ময় বললেন, ‘তৃণমূলকে বুঝিয়ে দেব… ’ 'মুখ্যমন্ত্রীর জলে ডুবে মরা উচিত', মমতার 'মৃত্যু কামনা' করে ফের বিতর্কে দিলীপ মনে আছে বলিউডের ‘আশিকি' অভিনেতাকে! এ বার বাংলা ছবিতে অভিনয় করবেন রাহুল রায় মেট্রোতে উঠে জোর করে পুরুষ যাত্রীর কোলে বসলেন মহিলা, বললেন ‘নির্লজ্জ হয়ে যাব’

Latest IPL News

RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল জয়পুরে মরুঝড় যশস্বীর ব্যাটে, সন্দীপের ৫ উইকেটে ধুলোয় মিশল MI-এর গরিমা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.