বাংলা নিউজ > বায়োস্কোপ > এই মুখ নিয়ে নায়ক হবে কী করে?' রণবীর সিংয়ের ব্যাপারে ভেবেছিলেন করণ জোহর!
প্রথম সাক্ষাতে রণবীর সিংকে 'সাধারণ' মনে হয়েছিল করণের। ছবি সৌজন্যে - টুইটার
প্রথম সাক্ষাতে রণবীর সিংকে 'সাধারণ' মনে হয়েছিল করণের। ছবি সৌজন্যে - টুইটার

এই মুখ নিয়ে নায়ক হবে কী করে?' রণবীর সিংয়ের ব্যাপারে ভেবেছিলেন করণ জোহর!

  • রণবীর সিংয়ের সঙ্গে প্রথম মোলাকাতে করণ জোহরের মনে হয়েছিল ভবিষ্যতে বলি-তারকা হয়ে ওঠার মতো কোনও গুণ নেই রণবীরের। এক চ্যাট শোতে নিজের এই ধারণার কথা অকপটে স্বীকারও করেছিলেন করণ। সামনে তখন বসে রণবীর!

এইমুহূর্তে বলিউডের প্রথম সারির পরিচালকদের মধ্যে অন্যতম নাম করণ জোহর। একইসঙ্গে তিনি বিরাট মাপের প্রযোজকও বটে। তাঁর প্রযোজনা সংস্থার কোনও ছবিতে অভিনয়ের সুযোগ পেলে বর্তে যান টলিপাড়ার জনপ্রিয় সব তারকারা। আর সেই জায়গায় নিউকামার হলে তো তাঁর পক্ষে তা হাতে চাঁদ পাওয়ার সমান। সুতরাং তারকা চেনা করণের 'জুহুরীর চোখ' এর ক্ষমতা অস্বীকার করে লাভ নেই। অন্যদিকে, নয়া প্রজন্মের বলি-তারকাদের মধ্যে প্রায় মগডালে অধিষ্ঠান করছেন রণবীর সিং। অভিনেতা হিসেবে যেমন দক্ষ তাঁর জনপ্রিয়তাও চোখ ধাঁধিয়ে দেওয়ার মতোই। করণের প্রযোজনায় রণবীরের অভিনীত 'সিম্বা' ছবির বিশ্বব্যাপী বক্স অফিস কালেকশন ছিল ৪০০ কোটি টাকারও বেশি।

তবে জানেন কি, রণবীরকে প্রথম দেখাতে যারপরনাই এলেবেলে মনে হয়েছিল করণের। এই বিখ্যাত পরিচালক ভেবেছিলেন বলিউডে একজন তারকা হয়ে উঠতে গেলে যা যা মশলার প্রয়োজন তার একটিও নেই 'গল্লি বয়'-এর মধ্যে। একটি চ্যাট শো-তে রণবীরের সামনে বসে একথা অকপটে স্বীকার করে নিয়েছিলেন করণ স্বয়ং। বলে উঠেছিলেন, 'বছর দশেক আগে রণবীরের সঙ্গে প্রথম মোলাকাতে মনের হয়েছিল ও এতটাই সাধারণ যে তারকা হয়ে ওঠার মতো কোনও যোগ্যতাই ওঁর নেই। তারপর যখন ওঁর অভিনয় দেখলাম, স্রেফ থ মেরে গেছিলাম। মনে হয়েছিল ছেলেটা অভিনয় পারে। এবং বেশ ভালোই পারে।'

করণ ও রণবীর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস
করণ ও রণবীর। ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস

এখানেই শেষ না করে করণ আরও বলেন যে সুন্দর দেখতে বা দারুণ পেটানো চেহারা থাকাটা 'বোনাস' কিন্তু সেই ব্যক্তি যদি অভিনয়টাই না পারে তাহলে কিছুই লাভ হবে না। তিনি তাঁর প্রযোজনার অফিসে অভিনয়ের সুযোগ খুঁজতে আসা প্রতিটি ছেলে মেয়েকে জিজ্ঞেস করেন তাঁদের অভিনয়টা আসে কি না। কারণ দিনের শেষে ওটাই সবথেকে গুরুত্বপূর্ণ। 'অভিনয় জানলে এবং পারলে টিকে থাকবে নইলে টিকবে না।' সাফ কথা জানিয়েছিলেন করণ!

 

বন্ধ করুন