বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তাড়াতাড়ি বিয়েটা দিয়ে দেব’, করণ-তেজস্বী সম্পর্কে মন্তব্য অভিনেতার বাবার
করণ-তেজস্বী

‘তাড়াতাড়ি বিয়েটা দিয়ে দেব’, করণ-তেজস্বী সম্পর্কে মন্তব্য অভিনেতার বাবার

  • করণ-তেজস্বীর সম্পর্ককে মেনে নিয়েছে দুই পরিবার। কবে বিয়ে করছেন এই জুটি? মুখ খুললেন করণের বাবা।

‘বিগ বস’এর চলতি মরশুমের বিজয়ী তেজস্বী প্রকাশ। জনপ্রিয় রিয়ালটি শো-এর ফাইনাল রাউন্ডে প্রতীক সেহজপালকে হারিয়ে ট্রফি ওঠে তেজস্বীর হাতে। দ্বিতীয় রানার্স আপ হন করণ কুন্দ্রা। বিগ বস-এর ঘর থেকে করণ-তেজস্বী সম্পর্কে। তেজস্বীর জয়ের পরই তারকা জুটি একসঙ্গে উদযাপন করতে দেখা যায়। 

প্রসঙ্গত, ‘বিগ বস’-এর ঘরে প্রথম পরিচয় হয় করণ এবং তেজস্বীর। এখানেই একে অপরের প্রেমে পড়েন তাঁরা। অনুরাগী মহলে তাঁরা ‘তেজরান’ নামে জনপ্রিয়। বিগ বসের সাম্প্রতিক এপিসোডগুলিতে, করণ এবং তেজস্বীর উভয় পরিবারই সম্পর্কটিকে মেনে নিয়েছেন। এরপর থেকেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছেন এই বলিউড সেলিব্রিটি।

সদ্য সামাজিক মাধ্যমে একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। করণের বাবা এস পি কুন্দ্রাকে মিডিয়ার সঙ্গে আলাপচারিতা করতে দেখা গিয়েছে। করণ এবং তেজস্বীর সম্পর্কে প্রশ্ন ছুঁড়তেই তিনি, থাম্বস আপ দেখিয়েছেন। এরপরই এক সাংবাদিক বিয়ের পরিকল্পনা নিয়ে প্রশ্ন করতেই তিনি বলেন, ‘যদি সব ঠিক থাকে, তাহলে খুব তাড়াতাড়ি দিয়ে দেব’।

দুই সপ্তাহ আগে, শো চলাকালীন যখন প্রতিযোগীরা ভিডিয়ো কলের মাধ্য়মে তাদের পরিবারের সঙ্গে কথা বলছিলেন করণ তেজস্বীকে তার বাবা-মায়ের সঙ্গে পরিচয় করিয়েছিলেন। করণের বাবা তখন জানিয়েছিলেন, ‘তিনি পরিবারের সকলের হৃদয়ে রয়েছেন’। শুনে শো-এর অন্যান্য প্রতিযোগীরা উচ্ছ্বসিত হয়ে পড়েছিলেন। কবে বিয়ে করছেন এই জুটি? অপেক্ষায় অনুরাগীরা। 

 

বন্ধ করুন