বাংলা নিউজ > বায়োস্কোপ > Sreelekha Mitra: পাথুরে ঝর্ণায় জলকেলি শ্রীলেখার, সিক্ত ছবি শেয়ার করে লিখলেন, 'মন্দাকিনী নাকি...'

Sreelekha Mitra: পাথুরে ঝর্ণায় জলকেলি শ্রীলেখার, সিক্ত ছবি শেয়ার করে লিখলেন, 'মন্দাকিনী নাকি...'

পাথুরে ঝর্ণায় জলকেলি শ্রীলেখার

Sreelekha Mitra: কাজ থেকে কদিনের ছুটি নিয়ে পাহাড়ে গিয়েছিলেন শ্রীলেখা। আর সেখানে গিয়েই বিপদে পড়লেন অভিনেত্রী! নিজেই সেই কথা শেয়ার করে জানালেন অভিনেত্রী।

কাজের ব্যস্ততা, পোষ্যদের দেখভাল না জানি আর কত কী! সব কিছু থেকেই কদিনের ছুটি নিয়ে বেড়াতে গিয়েছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। গন্তব্য উত্তরাখণ্ড। কিন্তু একাকী বেড়াতে গিয়েই বিপদে পড়লেন অভিনেত্রী। নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালেন সে কথা।

কী হয়েছে শ্রীলেখার?

শ্রীলেখা মিত্রর ফেসবুক প্রোফাইলে চোখ রাখলেই এখন বেশ বোঝা যাচ্ছে যে তিনি কলকাতায় নেই। পাহাড়ের কোথাও নির্জনে একাকী সময় কাটাচ্ছেন। সেখান থেকেই একাধিক ছবি এবং ভিডিয়ো পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। তারই একটি পোস্টে তিনি বেশ কিছু ভিডিয়ো পোস্ট করে লেখেন, 'অবশেষে পৌঁছলাম। কিন্তু প্রাণ হাতে করে। বাকি তথ্য পরে ইউটিউবে দেব।' তাঁকে সেই পোস্টে তিনটি ভিডিয়ো দিতে দেখা যায় যার একটিতে রাতের পাহাড়, একটিতে সকলের দৃশ্য এবং আরেকটিতে তাঁর থাকার জায়গার ছবি শেয়ার করতে দেখা যায়।

অভিনেত্রীর এই পোস্ট দেখে অনেকেই উদ্বিগ্ন হয়ে পড়েন। তিনি কোন বিপদে পড়েছিলেন, এখন কেমন আছেন জানতে একাধিক কমেন্ট করেন তাঁর ভক্তরা। কেউ লেখেন, 'কোথায়? কী হয়েছে?' কোনও নেটিজেন আবার লেখেন, 'সেকি! কী হল?'

আরও পড়ুন: মাত্র ১৬ বছর বয়সেই না ফেরার দেশে অভিনেতা বিজয় অ্যান্টনির কন্যা, বাড়ি থেকে উদ্ধার দেহ

আরও পড়ুন: জনপ্রিয় বলি তারকার আদলে তৈরি রকি-রানির রণবীর ও আলিয়ার চরিত্র

তবে খালি এটাই নয় একটি ঝর্ণায় ট্রেক করে যাওয়ার সময়ও বিপদে পড়েছিলেন বলে জানান তিনি। এই ঝর্ণার কাছে পৌঁছতে এতটাই হাঁটতে হয় যে তাঁর ভীষণ কষ্ট হয়েছে বলে জানান।

শ্রীলেখার জলকেলি

অভিনেত্রীর কথায়, 'মন্দাকিনী না শ্রীলেখা। এখানে উঠতে আমার পা খুলে হাতে চলে এসেছিল। কিন্তু যখন পৌঁছলাম উফ! সোলো ট্রিপের ফটোগ্রাফার এয়ার বিএনবির একটি ছেলে।'

অভিনেত্রীকে এই এই পাহাড়ি ঝর্ণায় স্নান করতে দেখা যায়। পোজ দিয়েও ছবি তুলতে দেখা যেন সাদা টপ পরে পাথরে বসে তাঁকে ভীষণ মজা করতে দেখা যায়।

এখানেও তাঁর ভক্তদের কমেন্ট উপচে পড়েছে। কেউ কেউ জানতে চান জায়গাটা কোথায়, কেউ আবার বলেন ভীষণ সুন্দর জায়গা। অভিনেত্রী নিজেও জানিয়েছেন তিনি এখান থেকে আর ফিরতে চান না।

প্রসঙ্গত আগামীতে শ্রীলেখা মিত্রকে একাধিক প্রজেক্টে দেখা যেতে চলেছে। তথাগত মুখোপাধ্যায়ের পারিয়া ছবিতে দেখা যাবে তাঁকে।

বায়োস্কোপ খবর

Latest News

বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.