বাংলা নিউজ > বায়োস্কোপ > কালিম্পংয়ে এই থাই খাবারে মজে করিনা, 'এখন পর্যন্ত সেরা খাবার' মন্তব্য বেবোর
টিমের সঙ্গে ডিনার করতে ব্যস্ত করিনা

কালিম্পংয়ে এই থাই খাবারে মজে করিনা, 'এখন পর্যন্ত সেরা খাবার' মন্তব্য বেবোর

  • কালিম্পংয়ে শ্যুটিং শেষ করে দার্জিলিংয়ে সুজয়ের ছবির বাকি শ্যুটিং দার্জিলিংয়ে শেষ করবেন করিনা।

সুজয় ঘোষের ছবির শ্যুটিং করতে বাংলায় এসেছেন অভিনেত্রী করিনা কাপুর খান। সঙ্গে রয়েছে একরত্তি ছেলে জেহ। গত সপ্তাহে কালিম্পংয়ের লাভায় ‘ডিভোশন অব সাসপেক্ট এক্স’-এর শ্যুটিং করতে দেখা গিয়েছে পতৌদি ঘরণীকে। এখনও সেখানে শ্যুটিং করছেন তিনি।

রবিবার রাতে কালিম্পংয়ে শ্য়ুটিং টিমের সদস্যমের সঙ্গে ডিনার করতে দেখা গিয়েছে বেবোকে। ইনস্টাগ্রাম স্টোরিতে সেই ছবি শেয়ার করেছেন নায়িকা। বিনা মেকআপে, সাধারণ কালো টি, গায়ে জ্যাকেট, সাদা পাজামা এবং চপ্পল পরে ছবিতে দেখা গিয়েছে বলি সুন্দরীকে। 

ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘দলের সঙ্গে খোয়াস (khowsey) খাচ্ছি’। তিনি খাবারের একটি ছবিও শেয়ার করেছেন এবং এটিকে 'এখন পর্যন্ত সেরা খাবার' হিসেবে ট্যাগ করেছেন। এটি এক ধরনের থাই ডিস। আরও পড়ুন: লাভার স্থানীয়ের বাড়িতে নিমন্ত্রণ রক্ষা, খাদা পরিয়ে করিনাকে সংবর্ধনা পরিবারের

থাই রেসিপিতে মজে করিনা
থাই রেসিপিতে মজে করিনা

‘ডিভোশন অব সাসপেক্ট এক্স’ সঙ্গে ওটিটি প্ল্যাটফর্মে যাত্রা শুরু করছেন বেবো। সুজয় ঘোষের এই সিরিজে করিনা ছাড়াও থাকবেন জয়দীপ এহলাওয়াত এবং বিজয় বর্মা। নেটফ্লিক্সের এই ওয়েব সিরিজের শ্যুটে গত মঙ্গলবারই নিজের নয়া সফরের জন্য বাগডোগরা এয়ারপোর্টে পৌঁছেছিলেন করিনা। গত বুধবার থেকে শুরু করে ফেলেছেন শ্যুটিং-এর কাজ। কালিম্পংয়ের লাভায় শ্যুটিং চলাকালীন একের পর এক ছবি পোস্ট করেছেন তিনি।

কালিম্পংয়ে শ্যুটিং শেষ করে দার্জিলিংয়ে বাকি শ্যুটিং করবেন করিনা। উল্লেখ্য, মুক্তির অপেক্ষায় করিনার আসন্ন ছবি ‘লাল সিং চড্ডা'। এই ছবিতে ফের আমির খানের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। হলিউড ছবি দ্য ফরেস্ট গাম্প-এর রিমেক এই ছবি।

বন্ধ করুন