বাংলা নিউজ > বায়োস্কোপ > লাভার স্থানীয়ের বাড়িতে নিমন্ত্রণ রক্ষা, খাদা পরিয়ে করিনাকে সংবর্ধনা পরিবারের
লাভার স্থানীয়ের বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করিনার
লাভার স্থানীয়ের বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করিনার

লাভার স্থানীয়ের বাড়িতে নিমন্ত্রণ রক্ষা, খাদা পরিয়ে করিনাকে সংবর্ধনা পরিবারের

  • কালিম্পংয়ের লাভায় ‘ডিভোশন অব সাসপেক্ট এক্স’-এর শ্যুটিং করতে গিয়েছেন করিনা কাপুর খান। 

সুজয় ঘোষের ছবির শ্যুটিং করতে বাংলায় এসেছেন অভিনেত্রী করিনা কাপুর খান। কালিম্পংয়ের লাভায় ‘ডিভোশন অব সাসপেক্ট এক্স’-এর শ্যুটিং করতে দেখা গিয়েছে তাঁকে। বৃহস্পতিবার শেরপাদের গ্রামে দুর্দান্ত সময় কাটিয়েছেন পতৌদি ঘরণী। লাভার শেরপা গ্রাম টাঙ্কিদাঁড়াতে ওয়ের সিরিজের একাংশ শ্যুট করেছেন এ দিন।

গ্রামের স্থানীয় বাসিন্দাদের প্রযোজনা সংস্থার কাছে অনুরোধ ছিল, বলিউডের প্রথম সারির নায়িকা যেন এ দিন তাঁদের বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করেন। তাঁদের অনুরোধ রেখেছেন করিনা। পেম্বা শেরপা নামের এক মহিলার বাড়িতে তাঁর পরিবারের সঙ্গে খানিক সময় কাটান তিনি। পরিবারের তরফে খাদা (পাহাড়ি উত্তরীয়) পরিয়ে সংবর্ধনা জানানো হয় করিনাকে। প্রায় পাঁচ মিনিট তাঁদের সঙ্গে সময় কাটিয়ে, আড্ডা দিয়ে ওয়েব সিরিজের শ্যুটিং শুরু করেন অভিনেত্রী। আরও পড়ুন: দার্জিলিং-এ মুগ্ধ করিনা! সুজয় ঘোষের ওয়েব সিরিজের সেট থেকে শেয়ার করে চলেছেন ছবি

লাভার স্থানীয় বাসিন্দার বাড়িতে করিনা কাপুর খান
লাভার স্থানীয় বাসিন্দার বাড়িতে করিনা কাপুর খান

‘ভিডিশন’-এর সঙ্গে ওটিটি প্ল্যাটফর্মে যাত্রা শুরু করছেন বেবো। সুজয় ঘোষের এই সিরিজে করিনা ছাড়াও থাকবেন জয়দীপ এহলাওয়াত এবং বিজয় বর্মা। নেটফ্লিক্সের এই ওয়েব সিরিজের শ্যুটে মঙ্গলবারই নিজের নয়া সফরের জন্য বাগডোগরা এয়ারপোর্টে পৌঁছেছিলেন করিনা। সঙ্গে রয়েছে একরত্তি ছেলে জেহ-ও। বুধবার থেকে শুরু করে ফেলেছেন শ্যুটিং-এর কাজ। কালিম্পংয়ের লাভায় শ্যুটিং চলাকালীন একের পর এক ছবি পোস্ট করেছেন তিনি।

কালিম্পংয়ে তিন দিন শ্যুটিং করে এ বার দার্জিলিংয়ে বাকি শ্যুটিং করবেন করিনা। উল্লেখ্য, মুক্তির অপেক্ষায় করিনার আসন্ন ছবি ‘লাল সিং চড্ডা'। এই ছবিতে ফের আমির খানের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। হলিউড ছবি দ্য ফরেস্ট গাম্প-এর রিমেক এই ছবি।

 

বন্ধ করুন