বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor-Singham Again:দীপিকার পর প্রকাশ্যে সিংঘম এগেনে করিনার লুক,ক্ষত-বিক্ষত অবস্থায় কার দিকে বন্দুক তাক করলেন?

Kareena Kapoor-Singham Again:দীপিকার পর প্রকাশ্যে সিংঘম এগেনে করিনার লুক,ক্ষত-বিক্ষত অবস্থায় কার দিকে বন্দুক তাক করলেন?

দীপিকার পর প্রকাশ্যে সিংঘম এগেনে করিনার লুক

Kareena Kapoor in Singham Again: সিংঘম এগেন ছবিতে অবনী বাজিরাও সিংঘমের চরিত্রে দেখা যাবে করিনা কাপুরকে। এছাড়াও এই ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন অজয় দেবগন, অক্ষয় কুমার, রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন।

রোহিত শেট্টি পরিচালিত সিংঘম এগেন একেবারে তারকাখচিত ছবি হতে চলেছে। এর আগে জানা গিয়েছিল এই ছবিতে অজয় দেবগন, অক্ষয় কুমার, রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন থাকবেন। তাঁদের প্রথম লুকও প্রকাশ্যে এসেছে ইতিমধ্যেই। এবার এই ছবির অন্যতম গুরুত্বপূর্ণ অংশ করিনা কাপুরের লুক প্রকাশ্যে আনা হল। এদিন রোহিত শেট্টি প্রথমে করিনার ছবির শেয়ার করেন, পরে অভিনেত্রী সেটা আবার শেয়ার করেন।

সিংঘম এগেন ছবিতে করিনার ফার্স্ট লুক

রোহিত শেট্টি করিনার যে ছবিটি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায় সেখানে তাঁকে রাগত চোখে বন্দুক হাতে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। তাঁর মাথা এবং কপাল কেটে গিয়েছে। লাল হয়ে আছে ক্ষত। তাঁর পরনে লাল টিশার্ট এবং ব্লু শার্ট। নেপথ্যে আগুন এবং পুলিশকর্মীদের দেখা যাচ্ছে।

আরও পড়ুন: রিলেশন নয়, সোজা বিয়ের পরিকল্পনা করছেন বাংলা মিডিয়ামের তিয়াসা! পাত্র কে?

আরও পড়ুন: বিগ বসের অভিষেককে দেখে সুশান্তের কথা মনে পড়ে অঙ্কিতার? বললেন, 'তুমি যখন শার্ট ছাড়া...'

করিনা এই পোস্ট শেয়ার করে কী লিখেছেন?

করিনা রোহিত শেট্টির পোস্ট শেয়ার করে লেখেন, 'এটা সময়ের বিষয়। কপ ভার্সের পুলিশ ফোর্সে পুনরায় যোগ দিচ্ছি। সিংঘম এগেন।' অন্যদিকে রোহিত তাঁর পোস্টে লেখেন, 'সিংঘমের নেপথ্যে থাকা শক্তিকে চিনুন, অবনী বাজিরাও সিংঘম। আমরা সেই ২০০৭ সালে প্রথম একসঙ্গে কাজ করেছিলাম। তারপর একত্রে তিনটি ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছি, গোলমাল, গোলমাল রিটার্নস এবং সিংঘম রিটার্নস।' তিনি আরও জানান 'এটা আমাদের চতুর্থ প্রজেক্ট, সিংঘম এগেন। ১৬ বছরের সম্পর্ক এটা আমাদের। কিছুই বদলায়নি। বেবো একই রকম আছে। মিষ্টি, এবং পরিশ্রমী।'

এই ছবির অন্যান্য কলাকুশলীরা অর্থাৎ অক্ষয় কুমার এবং রণবীর সিং করিনার ছবির শেয়ার করেছেন। রণবীর লেখেন, 'ভয়ঙ্কর।' আরেকজন লেখেন, 'অবনী বাজিরাও সিংঘম ফিরে এল। গন্ডগোল করবেন এবার নিজের রিস্কে।'

সিংঘম এগেন প্রসঙ্গে

রোহিত শেট্টি পরিচালিত এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকবেন অক্ষয় কুমার, অজয় দেবগন, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, টাইগার শ্রফ এবং করিনা কাপুর। সিংঘম ফ্র্যাঞ্চাইজির এটা তৃতীয় ছবি। আগামী বছরের স্বাধীনতা দিবসে মুক্তি পাবে এই ছবি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বাড়িতে তালিবানি শাসন জারি রেখেছিলেন ইমনের মা! স্মৃতি হাতড়ে কী বললেন গায়িকা? ৩৩ হামলায় অভিযুক্ত, তবে ৯৩-এর বিস্ফোরণ মামলায় খালাস, কে এই 'হাতকাটা' টুন্ডা? কলকাতার ওয়েলিংটনের স্কুলে ভয়াবহ আগুন, হস্টেলের পড়ুয়াদের ঘর পুড়ে ছাই 'প্রতিমা দর্শনের সঙ্গে এবার...' টেক্কাকে টক্কর দিতে পুজোতে আসছে মিঠুনের শাস্ত্রী মুখ্যমন্ত্রীর সভায় রেকর্ড জমায়েতের লক্ষ্যমাত্রা, দায়িত্বে বিডিও অভিযোগ বিজেপির Tomato Benefits: টমেটো ত্বকের জন্য আশীর্বাদের মতো, শুধু জানতে হবে কীভাবে ব্যবহার করবেন বেঙ্গালুরুর রামেশ্বরম ক্যাফেতে ভয়াবহ বিস্ফোরণ, আহত ৪, আতঙ্ক চরমে বাউন্ডারি লাইনে লাফিয়ে দুর্দান্ত ফিল্ডিং, এবিডির কথা মনে করালেন জর্জিয়া-ভিডিয়ো চোখে ধরা কাগজের দূরবীন, চিনতে পারলেন টলিউডের জনপ্রিয় অভিনেতাকে? ১৪ বছর পর পরিচালনায় আমিরের প্রাক্তন, বউ বদলের গল্প লাপাতা লেডিজে মুগ্ধ করণ-কাজল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.