বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor: 'মানসিক সুখ না থাকলে খ্যাতি, টাকা, স্বামী-সন্তান সবই অচল …', হঠাৎ কেন একথা বলছেন করিনা! কী আবার হল?

Kareena Kapoor: 'মানসিক সুখ না থাকলে খ্যাতি, টাকা, স্বামী-সন্তান সবই অচল …', হঠাৎ কেন একথা বলছেন করিনা! কী আবার হল?

করিনা কাপুর খান-সইফ-আলি খান

কারিনা কাপুর তাঁর জীবনের 'সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়' সম্পর্কে কথা বলেছেন, তিনি বলেন, মানসিকভাবে 'সুখী এবং স্থিতিশীল' হওয়া তার কাছে কতটা গুরুত্বপূর্ণ…।

সফল অভিনেত্রী, জন্ম ও বৈবাহিক সূত্রে পাওয়া বংশ গৌরব, সইফকে বিয়ে করে সুখী দাম্পত্য, বর্তমানে দুই সন্তান তৈমুর ও জেহ-র মা তিনি। সব মিলিয়ে দিব্যি কাটছে করিনা কাপুর খানের জীবন। ব্যক্তিগত ও পেশাগত, দুই জীবনই দিব্যি সামলাচ্ছেন। কোথাও কোনও সমস্যা নেই। আর সম্প্রতি সেই সমীকরণ নিয়েই খোলামেলা কথা বলেছেন করিনা কপুর খান। শুধু তাই নয়, করিনা কথা বলেছেন মানসিক শক্তি ও মানসিক সুখ নিয়েও। 

ঠিক কী বলেছেন কারিনা?

ব্যক্তিগত ও পেশাগত জীবনে ভারসাম্য রাখা প্রসঙ্গে করিনা কাপুর বলেন, 'আমি মনে করি শুধু মহিলারা নন, পুরুষ-নারী নির্বিশেষে প্রত্যেক মানুষই এটা পারেন। তবে আমি মনে করি, এই সব কিছুর মধ্যে যেটা সবচেয়ে গুরুত্বপূর্ণ তা হল সুখ। এই সুখ এমন একটা জিনিস যা আমার আছে, কারণ আমার সুখই আমার মানসিক স্থিতিশীলতা। আর খ্যাতি, অর্থ, ক্যারিয়ার স্বামী, সন্তান সবকিছুই অচল হয়ে পড়ে যদি এই মানসিক শক্তি ও মানসিক শান্তি না থাকে। সুতরাং আমার মনে হয়, এটা ভীষণ গুরুত্বপূর্ণ বিষয়, যা একজন মহিলার বাঁচিয়ে রাখা উচিত। আদপে নিজেকে সুখী রাখতে হবে।

কারিনা আসলে 'গীত' নাকি 'পু'!

বেশিরভাগ মানুষই ধরে নেন, করিনা আসলে 'গীত' (যব উই মেট-এর চরিত্র) অথবা 'পু' (কভি খুশি কভি গম-এর চরিত্র)-এর মতো। এবিষয়ে করিনা বলেন, ‘ওই যে আমি যেমনটা বললাম, কিছু জিনিস গোপন রাখা উচিত। কিছু বিষয় অজানার থাকাই ভালো। এই অনুভূতিটা ভীষণ প্রয়োজন। সুতরাং আমরা কি সত্যিই মানুষটাকে চিনি! তা নয়। বেশিরভাগ মানুষই তাই ধরে নেন যে আমি হয়ত গীত বা পু এর মতো! আমি ওঁদেরকে বিশ্বাস করিয়েছি যে এটা একটা সম্ভাবনা। তবে আমার একটা দিক রয়েছে যা আমি ব্যক্তিগত রাখতেই পছন্দ করি। আমি মনে করি, কোথাও না কোথাও আমার মানসিক স্বাস্থ্যই আমার মানসিক স্থিতিশীলতা বজায় রাখে। কারণ, আমি মনে করি যদি সবকিছুই মানুষ জেনে যাবে, তারা আপনাকে বিচার করবে, তাহলে আমি জানি না আমরা কীভাবে অভিনেতা হিসাবে বেঁচে থাকব!

খুব শীঘ্রউ ‘দ্য ক্রু’ তে দেখা যাবে করিনা কাপুর খানকে। টাবু ও কৃতি শ্যানন অভিনীত ‘দ্য ক্রু’ ছবিতে করিনা ছাড়াও রয়েছেন টাবু ও কৃতি শ্যানন। শেষবার করিনাকে ২০২৩-এ নেটফ্লিক্স ছবি ‘জানে জাঁ’র হাত ধরে OTT-র পর্দায় পা রাখেন করিনা। ‘বাকিংহাম মার্ডারস’-এর হাত ধরে প্রযোজক হিসাবেও হাতেখড়ি হয়েছে করিনার। হনসল মেহতা পরিচালিত এই ছবিতে গোয়েন্দার ভূমিকায় দেখা গিয়েছে করিনাকে।

 

বায়োস্কোপ খবর

Latest News

নন্দীগ্রামে পার্টি অফিস পুনরুদ্ধার করে কুইক রেসপন্স টিম গঠনের ঘোষণা দেবাংশুর দ্বিতীয় বিবাহবার্ষিকীতে রণবীরের জন্য আদুরে পোস্ট আলিয়ার, লিখলেন, ‘এতদূর…’ MS Dhoni's Milestone: রায়নার পরে CSK-র দ্বিতীয় ব্যাটার হিসেবে ৫০০০-এর শিখরে ধোনি ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত কাতারের প্রেসিডেন্টের সঙ্গে কথা মোদীর, প্রাক্তন নৌসেনাদের মুক্তি প্রসঙ্গে রাজনাথ উ.পূ. দিল্লিতে কংগ্রেসের প্রার্থী কানহাইয়া কুমার, বিপক্ষে বিজেপির কোন তারকা? মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো প্রথম বিয়ে ভাঙার পর শিমুলের মতো প্রাক্তনকে কি আবার সুযোগ দেবেন মানালি? কী বললেন জাত গোখরো’ নয় এবার প্রচার শুরু ‘কাবুলিওয়ালা’ দিয়ে, জানালেন মিঠুন নিজেই আয়রন ডোম থেকে অ্যারো সিস্টেম, কীভাবে ইরানের আক্রমণ প্রতিহত করল ইজরায়েল?

Latest IPL News

ভিডিয়ো- প্রাক নববর্ষে মেজাজে নাইটরা, গুরবাজদের সঙ্গে রেস্তোরাঁয় গেলেন কোচ পণ্ডিত মাঠে নেমেই হার্দিকের বলে পরপর ৩টি ছক্কা, ওয়াংখেড়ে উত্তাল ধোনি ধামাকায়- ভিডিয়ো ক্যাচ ধরার চেষ্টায় প্যান্ট খুলে গেল রোহিত শর্মার! হেসেই খুন সতীর্থরা- ভিডিয়ো ‘খেটে খাও, সস্তায় রান মিলবে না’, LSG ব্যাটারদের কাজ কঠিন করার কৌশল ফাঁস শ্রেয়সের মুম্বইতে মহারাষ্ট্রীয় খাবারের স্বাদ নিলেন স্টিভ স্মিথ - স্টুয়ার্ট ব্রড ভিডিও-ওয়াংখেড়েতে প্রাক্তন বিশ্বকাপজয়ী অধিনায়ক ধোনিকে ঘিরে উচ্ছাস সমর্থকদের পাখির মতো শরীর ছুঁড়ে দুরন্ত ক্যাচ রমনদীপের, ইডেনে অনবদ্য ফিল্ডিং নাইটদের- Video CSK vs MI: ম্যাচের আগে এক টেবিলে সচিন-ধোনি-রোহিত! ভাইরাল হচ্ছে তিন তারকার ছবি IPL-এর মরশুমে পয়লা বৈশাখের আগে শহরে অনিন্দ্য, কীভাবে কাটাচ্ছেন নববর্ষ? চন্দ্রকান্তকে নিয়ে সোচ্চার প্রাক্তন শিষ্যরা, সতর্ক প্রতিক্রিয়া গম্ভীরের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.