বাংলা নিউজ > বায়োস্কোপ > পাপারাৎজিদের দেখে নেচে উঠল তৈমুর, বাপের বাড়ি হাজির অন্তঃসত্ত্বা করিনা
তৈমুর ও করিনা হাজির রণধীর-ববিতার বাড়িতে 
তৈমুর ও করিনা হাজির রণধীর-ববিতার বাড়িতে 

পাপারাৎজিদের দেখে নেচে উঠল তৈমুর, বাপের বাড়ি হাজির অন্তঃসত্ত্বা করিনা

  • মা ববিতার সঙ্গে দেখা করতে পৌঁছেছিলেন করিনা। পৌঁছেছিল বলিউডের খুদে সুপারস্টার তৈমুর আলি খানও। 

জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় ঝর তোলেন সইফিনা পুত্র তৈমুর। তাঁর জনপ্রিয়তা কোনও খান সুপারস্টারের চেয়ে কম নয়। তবে তৈমুর আর খুদে থাকবে না, কারণ শীঘ্রই সইফ-করিনার পরিবার তিন থেকে চার হতে চলেছে। গত মাসেই তৈমুরের দাদা হতে চলার খবর প্রকাশ্যে আনেন সইফ-করিনা জুটি। 

লকডাউন পরবর্তী সময়ে হামেশাই দিদি করিশ্মা বা মা ববিতার সঙ্গে দেখা করতে যাচ্ছেন করিনা। করোনার জেরে আপতত কাজের চাপ অনেকখানি কম, তাই পরিবারের সঙ্গেই কাটছে সময়। শনিবার ছেলের হাত ধরে মায়ের বাড়ি পৌঁছেছিলেন করিনা। আর সেখানেই নিজে মেজাজে পতৌদির ছোটে নবাব তৈমুর আলি খান কেড়ে নিলেন সব লাইমলাইট। এদিন পাপারাৎজিদের দেখে আচমকাই নাচতে শুরু করেন তৈমুর। যা দেখে মুগ্ধ নেটদুনিয়া। অনেকেই বলছেন- ‘দাদা হওয়ার আনন্দ জাহির করতেই নাচছে তৈমুর’। 

এদিন অন্তঃসত্ত্বা করিনাকে পাওয়া গেল সাদা-কালো ট্র্যাক স্যুটে। অন্যদিকে তৈমুরের পরনে ছিল ডেনিম টি-শার্ট ও ট্রাউসার। গাড়ি থেকে নীচে নেমে তৈমুরকে হাত ধরতে বলেন করিনা। তবে নিজের খেয়ালে ততক্ষণে মজাদার নাচ শুরু করে দিয়েছে তৈমুর। এদিন পাপারাৎজিদের আবদার মেনে বেশ খানিকটা সময় দাঁড়িয়ে ছবি তোলবার জন্য পোজ দিলেন বেবো। তবে সবকিছুকে ছাপিয়ে গেল তৈমুরের সোয়্যাগ।

আপতত করিনার হাতে রয়েছে লাল সিং চড্ডার মতো প্রোজেক্ট। ছবিতে আমির খানের বিপরীতে দেখা যাবে করিনাকে। অন্তঃসত্ত্বা অবস্থাতেই ছবির বাকি অংশের শ্যুটিং সারবেন করিনা। তৈমুরের জন্মের আগেও কাজ থেকে ছুটি নেননি এই বলি নায়িকা। বরং অন্তঃসত্ত্বা করিনা ফ্যাশন ব়্যাম্পে হেঁটে নতুন ট্রেন্ড শুরু করেছিলেন বলিউডে। সংসার এবং কেরিয়ার দুটোই ভালোভাবে ব্যালেন্স করতে জানেন বেবো। এবার সেই ট্রেন্ডই ফলো করতে চলেছেন নায়িকা, সে কথা ভালোভাবেই বুঝিয়ে দিচ্ছেন করিনা। তবে এবার করোনা আবহে পরিস্থিতি একটু আলাদা। তাই অধিক সর্তকতা মেনে চলবেন সে কথাও জানিয়ে দিয়েছেন।

বন্ধ করুন