বাংলা নিউজ > বায়োস্কোপ > করিশ্মার সঙ্গে বিয়ের তারিখ পাকা ছিল অজয়ের! চর্চিত প্রেম নিয়ে যা বলেছিলেন লোলো
করিশ্মা-অজয়ের চর্চিত প্রেম কাহিনি
করিশ্মা-অজয়ের চর্চিত প্রেম কাহিনি

করিশ্মার সঙ্গে বিয়ের তারিখ পাকা ছিল অজয়ের! চর্চিত প্রেম নিয়ে যা বলেছিলেন লোলো

  • নব্বইয়ের দশকের অন্যতম চর্চিত অফস্ক্রিন প্রেম-কাহিনির কেন্দ্রীয় চরিত্র অজয়-করিশ্মা। সত্যি কি একে অপরকে ভালোবাসতেন তাঁরা? 

নব্বইযের দশকের হিট জুটি অজয় দেবগণ ও করিশ্মা কাপুর। ‘জিগর’,'সুহাগ', ‘শক্তিমান’-এর মতো ছবিতে অজয়-করিশ্মার অনস্ক্রিন রোম্যান্স চোখ টেনেছে দর্শকদের। তাঁদের অফস্ক্রিন বন্ধুত্ব নিয়েও একটা সময় কমচর্চা হয়নি। এমনকি শোনা গিয়েছিল বিয়ের পিঁড়িতেও নাকি বসতে চলেছেন অজয়-করিশ্মা। 

১৯৯৩ সালে এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাত্কারে এই গুঞ্জন নিয়ে মুখ খুলেছিলেন করিশ্মা। বিয়ে তো দূর অস্ত, অজয়ের সঙ্গে তাঁর প্রেম সম্পর্কও নেই- সাফ জানিয়েছিলেন ববিতা ও রণধীর কাপুর তনয়া। 

‘বিশ্বাস করুন, আমরা শুধুই বন্ধু। আমি জানি না ওর মনে কী ভাবনা আছে, কারণ ও (অজয় দেবগণ) আমাকে কোনওদিন কিছু বলেনি। কিন্তু আমার মনে হয় না সেটা কোনওভাবেই সম্ভবপর। মানুষজনের কাছে এটা খুব সোজা.. একটা সিদ্ধান্তে পৌঁছে যাওয়া। প্রথমত ও আমার প্রাণ বাঁচিয়েছে, দ্বিতীয়ত আমরা একসঙ্গে অনেক ছবি করেছি। কিছু কিছু বোকা মানুষজন তো এমনই লিখেছেন যে আমরা নাকি বিয়ের পিঁড়িতে বসছি। উফ… আমি নিজে এখন অনেক ছোট। এই বয়সে আমি বিয়ে করব, এমনটা আপনারা কী করে ভাবছেন? এটা খুব মজার সত্যি'। 

অজয়-করিশ্মার চর্চিত প্রেমের গল্পকে নেহাত গুজব বলে উড়িয়ে দেন নায়িকা
অজয়-করিশ্মার চর্চিত প্রেমের গল্পকে নেহাত গুজব বলে উড়িয়ে দেন নায়িকা

অজয়ের সঙ্গে প্রেম সম্পর্কের চর্চা রীতিমতো মুশকিলে ফেলেছিল করিশ্মাকে। সেই সময় নায়িকার চর্চিত বয়ফ্রেন্ডের সঙ্গে সমস্যাও তৈরি হয়েছিল অজয় দেবগণকে ঘিরে। ‘আপনারা বিশ্বাস করবেন না, জয় (ওয়ালিয়া) আমাকে লন্ডন থেকে ফোন করে চিত্কার করে বলছে তোমার সম্পর্কে কীসব পড়ছি? এই সবের জন্যই কি তুমি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যোগ দিয়েছো? রেগেমেগে একথা আমাকে বলেছে ও। কয়েক সপ্তাহের মধ্যেও ও মুম্বইয়ে আসছে। জানি না কীভাবে ওর মুখোমুখি হব। আমার কোনও দোষ নেই, তবুও আমাকে কঠিন পরিস্থিতির মুখে পড়তে হচ্ছে’। 

প্রায় তিন দশক পর অজয় দেবগণ সুখে সংসার করছেন কাজলের সঙ্গে, তাঁদের দুই সন্তান নায়সা এবং যুগ। অন্যদিকে দুই সন্তান সামাইরা আর কিয়ান রাজ কাপুরকে নিয়ে করিশ্মার গোটা জগত। ব্যবসায়ী সঞ্জয় কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন লোলো। যদিও সেই বিয়ে টেকেনি। এরপর প্রেম সম্পর্ক থেকে দূরেই থেকেছেন অভিনেত্রী। অভিনয় কেরিয়ার থেকে দীর্ঘদিন বিরতি নিয়েছিলেন করিশ্মা, সম্প্রতি ‘অল্ট বালাজি’র ওয়েব সিরিজ ‘মেন্টারহুড’-এ দেখা মিলেছে কাপুর খানদানের এই সদস্যের। 

 

বন্ধ করুন