বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aaryan: ছবি সাফল্য পেতেই বড় ইনভেস্টমেন্ট কার্তিকের, জুহুতে ফ্ল্যাট কিনলেন ‘সত্যপ্রেম’, দাম পড়ল কত

Kartik Aaryan: ছবি সাফল্য পেতেই বড় ইনভেস্টমেন্ট কার্তিকের, জুহুতে ফ্ল্যাট কিনলেন ‘সত্যপ্রেম’, দাম পড়ল কত

মুম্বইয়ের জুহুতে আলিশান ফ্ল্যাট কিনলেন কার্তিক

Kartik Aaryan Buys New Apartment: মুম্বইয়ের জুহুতে নতুন বাড়ি কিনলেন কার্তিক আরিয়ান। এই বিল্ডিংয়ে তিনি কেবল একটি অ্যাপার্টমেন্টে কিনেছেন এমনটা নয়, সঙ্গে দুটো পার্কিং স্লট কিনেছেন। গত ৩০ জুন এই বাড়ির রেজিস্ট্রেশন হয়েছে।

‘সত্যপ্রেম কী কথা’ ছবিটি বক্স অফিসে সাফল্যের মুখ দেখতেই মুম্বইয়ের জুহুতে নতুন বাড়ি কিনলেন অভিনেতা কার্তিক আরিয়ান। ১৭.৫০ কোটি টাকা দিয়ে তিনি এই অ্যাপার্টমেন্টেটি কিনলেন। ইনডেক্স ট্যাপ ডট কম থেকে পাওয়া ডকুমেন্ট থেকে জানা গিয়েছে তাঁর এই ফ্ল্যাট কেনার বিষয়টা। একই সঙ্গে সেটার দাম বা রেজিস্ট্রি করতে কত টাকা লেগেছে সেই সব তথ্য প্রকাশ্যে এসেছে।

এই অ্যাপার্টমেন্টের ট্রান্সফার ডিডে দেখা গিয়েছে তাতে ১.০৫ কোটি টাকার স্ট্যাম্প ডিউটি লেগেছে। অর্থাৎ রেজিস্ট্রেশন করার জন্য এই অর্থ দিতে হয়েছে। ৩০ জুন এই অ্যাপার্টমেন্টের রেজিস্ট্রেশন করা হয় বলেই খবর।

মুম্বইয়ের জুহুর সিদ্ধি বিনায়ক বিল্ডিংয়ে এই অ্যাপার্টমেন্ট অবস্থিত বলেই শোনা গিয়েছে। ১৯১৬ স্কোয়ার ফুট এরিয়া আছে এই ফ্ল্যাটের।

দেখতে দেখতে বলিউডে ১২ বছর কাটিয়ে ফেললেন কার্তিক আরিয়ান। ২০১১ সালে লাভ রঞ্জনের ছবি ‘পেয়ার কা পাঞ্চনামা’র মাধ্যমে তিনি ডেবিউ সেরেছিলেন। তাঁর সদ্য মুক্তি পাওয়া ছবি হল ‘সত্যপ্রেম কী কথা’। এখানে তাঁর সঙ্গে কিয়ারা আডবানিকে দেখা যাচ্ছে। আদ্যোপান্ত রোম্যান্টিক ঘরানার ছবি এটা, সঙ্গে আছে সোশ্যাল মেসেজের টাচ। লক্স অফিসে মোটের উপর ভালোই সাড়া পাচ্ছে এই ছবি।

২০২৩ সালের জানুয়ারি মাসে কার্তিকের মা মালা তিওয়ারি শাহিদ কাপুরের থেকে ৩৬৮১ স্কোয়ার ফুট এরিয়ার একটি অ্যাপার্টমেন্টে ভাড়া নেন। সেই বাড়ির মাসিক ভাড়া ছিল ৭.৫ লাখ টাকা। আর প্রথমভাবে ৩৬ মাসের জন্য ৪৫ লাখ টাকা ডিপোজিট করতে হয়েছিল। তার কয়েক মাসের মধ্যেই কার্তিক এই ফ্ল্যাট কিনলেন।

তবে একা কার্তিক নন, কিছু মাস আগে কাজল মুম্বইতে আরও একটি অ্যাপার্টমেন্ট কেনেন। এপ্রিল মাসে তিনি সেই ফ্ল্যাট কেনেন। কাজল এপ্রিলে ২৪৯৩ স্কোয়ার ফিটের সেই ফ্ল্যাট ১৬.৫০ কোটি টাকার বিনিময়ে কিনেছিলেন।

বায়োস্কোপ খবর

Latest News

DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? বেগুনি টুপির তালিকায় বড় লাফ খালিলের, অরেঞ্জ ক্যাপের লড়াইয়ে উত্থান হল শুভমনের প্রকাশ্যে স্ত্রী দীপ্তির থেকে ক্ষমাপ্রার্থনা শ্রেয়সের! কিন্তু কেন? রামনবমীতে রক্তাক্ত বাংলা, ধারালো অস্ত্রের কোপ ও বোমা বর্ষণে জখম বহু পুলিশসহ ১৮ ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা

Latest IPL News

DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল? পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.