বাংলা নিউজ > বায়োস্কোপ > Bhool Bhulaiyaa 2: ৮ দিনেই ১০০ কোটি! বক্স অফিসে চুটিয়ে ব্যবসা কার্তিক-কিয়ারার ‘ভুলভুলাইয়া ২’-এর
ছবির প্রচারের ফাঁকে (Sunil Khandare)

Bhool Bhulaiyaa 2: ৮ দিনেই ১০০ কোটি! বক্স অফিসে চুটিয়ে ব্যবসা কার্তিক-কিয়ারার ‘ভুলভুলাইয়া ২’-এর

  • সমালোচকদের মন জয়ে ব্যর্থ হলে কী হবে দর্শকরা দারুণ উপভোগ করছে কার্তিক-কিয়ারার ভুলভুলাইয়া ২। বক্স অফিসে চুটিয়ে ব্যবসা করছে এই হরর-কমেডি।

‘ভুলভুলাইয়া ২’ ঝড়ে আগেই ওড়ে গেছে কঙ্গনা রানাওয়াতের ‘ধাকড়’। তবে হিন্দি ছবির খরা কিছুটা হলেও কাটাল কার্তিক-কিয়ারা জুটির ‘ভুলভুলাইয়া ২’-এর হাত ধরে। অনিজ বাজমি পরিচালিত এই হরর কমেডি দর্শক মনে জায়গা করে নিতে সফল হয়েছে। কার্তিক-কিয়ারা ছাড়াও এই ছবিতে রয়েছেন তাবু, রাজপাল যাদব, সঞ্জয় মিশ্রার মতো অভিনেতারা। মুক্তির পরের দ্বিতীয় শনিবার বক্স অফিসে ১০০ কোটির গণ্ডি ছুঁয়ে ফেলবে এই সিনেমা। 

শুক্রবার (গতকাল) এই ছবির কালেকশন ছিল ৬.৫২ কোটি টকা। শনিবার সপ্তাহান্তে ছবির টিকিট বিক্রির পরিমাণ আরও খানিকটা বাড়বে বলেই মত বক্স অফিসে বিশেষজ্ঞদের। শুক্রবার পর্যন্ত এই ছবির আয় দাঁড়িয়েছে ৯৮.৫৭ কোটি টাকা, তাই সহজেই শনিবার ১০০ কোটির গণ্ডি পার করে ফেলবে কার্তিক-কিয়ারার এই ছবি। আয়ুষ্মান খুরানার ‘অনেক’-এর মুক্তির জেরে খুব বেশি বদল আসেনি ‘ভুলভুলাইয়া ২’-এর শো টাইমিং বা শো-এর সংখ্যায়।

‘ভুলভুলাইয়া ২’ ১০০ কোটির গণ্ডি পার করলে নয়া নজির গড়বেন কার্তিক আরিয়ান নিজে, এর আগে এই তরুণ অভিনেতার ‘সোনু কে টিট্টু কী সুইটি’ ছবিটিই একমাত্র ১০০ কোটির ক্লাবে নাম লেখাতে সফল হয়েছিল। 

প্রথম সপ্তাহের আয়ের নিখিরে আলিয়ার ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি'র রেকর্ড আগেই ভেঙেছে এই ছবি। আলিয়ার ছবির মোট আয় ছিল ৬৮.৯৩ কোটি টাকা, সে জায়গায় ‘ভুলভুলাইয়া ২’র প্রথম সাত দিনে কালেকশন ছিল ৯২.০৫।

অক্ষয় কুমার, বিদ্যা বালান, সাইনি আহুজা অভিনীত ভুলভুলাইয়া-র সিক্যুয়েল এই ছবি। ভুলভুলাইয়া-র ‘ছোটে পণ্ডিত’ রাজপাল যাদবেরই দেখা মিলেছে ‘ভুলভুলাইয়া ২’-তে। 

বন্ধ করুন