বাংলা নিউজ > বায়োস্কোপ > Kartik Aaryan: ‘আপনার হাত ধরব’, মহিলা-ভক্তের আবদার রাখতে এ কি করলেন কার্তিক!
মহিলা-ভক্তের আবদার রাখলেন কার্তিক।
মহিলা-ভক্তের আবদার রাখলেন কার্তিক।

Kartik Aaryan: ‘আপনার হাত ধরব’, মহিলা-ভক্তের আবদার রাখতে এ কি করলেন কার্তিক!

  • প্রায়ই অনুরাগীদের সঙ্গে কথা বলতে দেখা যায় কার্তিককে। আর তাই সকলেই বেশ পছন্দ করেন অভিনেতার সহজ-সরলভাবে মানুষের সঙ্গে মেশাকে। 

হিমাচল প্রদেশে ছুটি কাটাচ্ছেন কার্তিক আরিয়ান। আর সেখান থেকে নানা ফোটো আর ভিডিও শেয়ার করে চলেছেন নিজের সোশ্যাল মিডিয়ায়। তবে, হিমাচল থেকে মহিলা ভক্তের সঙ্গে কার্তিকের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে। যার জেরে আরও একবার চর্চায় এসেছেন তরুণ অভিনেতা। 

ভিডিওতে দেখা যাচ্ছে হিমাচলে পাহাড়ের কোলে বসা বাজারে ঘোরার সময় কার্তিককে চিনে ফেলেন দুই মহিলা ভক্ত। আর ছবি তোলার আবদার করেন। একটু দূরত্ব রেখে দাঁড়িয়েই ছবির জন্য পোজ দেন কার্তিক! আর ক্যামেরার পিছনে থাকা মানুষটিকে মনে করিয়ে দিতে দেখা যায় কোভিডের কথা। তারপরেই সেই মহিলা ভক্তের আবদার, কার্তিকের হাত ধরার। বারবার গায়ে হাত দিয়ে তিনি অনুরোধ জানাতে থাকেন অভিনেতাকে। সঙ্গে থাকা আরেক মহিলাও হ্যান্ডশেক করার আবদার জানান। দেখা যায় দু'জনের দাবি মেনে নিয়েই হ্যান্ডশেক করছেন কার্তিক।

প্রায়ই অনুরাগীদের সঙ্গে কথা বলতে দেখা যায় কার্তিককে। গত মাসে পঞ্চগনি যাওয়ার পথে রাস্তা হারিয়ে ফেলে এক ট্রাফিক পুলিশকে রাস্তা জিজ্ঞাসা করেছিলেন তিনি। রাস্তা বাতলে দেওয়ার পর সেই পুলিশটি কার্তিকের সঙ্গে ছবি তোলার আবদার করেন। আর তা হাসিমুখে মনে নেন তিনি। 

করণ জোহরের সিনেমা থেকে কার্তিককে বাদ দেওয়ার পর রুখে দাঁড়িয়েছিলেন তাঁর অনুরাগীরা। ননফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে উঠে আসা কার্তিককে নেপোটিজমের জন্য বাদ দেওয়া হচ্ছে বলেও দাবি ওঠে। যদিও তখন তাঁকে কোনও মন্তব্য করতে দেখা যায়নি। বরং, অভিনেতা সমস্ত ধরনের বিতর্ক থেকে সবসময় দূরে থাকতেই ভালোবাসেন বলেই শোনা যায়!

বন্ধ করুন