বাংলা নিউজ > বায়োস্কোপ > Kaushambi-Adrit: আদৃতের সঙ্গে প্রেমচর্চা জারি! দিদি নম্বর ১-এ কৌশাম্বি বললেন, ‘আমার উচ্ছে খেতে ভালো লাগে’, ভিডিয়ো

Kaushambi-Adrit: আদৃতের সঙ্গে প্রেমচর্চা জারি! দিদি নম্বর ১-এ কৌশাম্বি বললেন, ‘আমার উচ্ছে খেতে ভালো লাগে’, ভিডিয়ো

‘দিদিয়া’কেই মন দিয়েছেন আদৃত (ছবি-ফেসবুক)

 Kaushambi-Adrit: ‘মিঠাই’-এর সেটেই শুরু এই প্রেমের গল্প। আদৃতের সঙ্গে প্রেম সম্পর্কে শিলমোহর দিলেন কৌশাম্বি?

কৌশাম্বি চক্রবর্তীর সঙ্গে আদৃত রায়ের প্রেম সম্পর্ক নিয়ে গত কয়েক মাস ধরেই উত্তাল টেলিপাড়া। মিঠাই-এর সেটে দুজনের রসায়ন নজর এড়ায়নি কারুর। ইতিমধ্যেই শেষ হয়েছে সিরিয়ালের শ্যুটিং পর্ব। ‘মিঠাই’-এর নন্দাকে এবার দেখা যাবে ‘ফুলকি’ ধারাবাহিকে। নতুন প্রোজেক্ট নিয়ে বেজায় ব্যস্ত কৌশাম্বি। এর মাঝেই আদৃত-প্রিয়া হাজির ছিলেন দিদি নম্বর ১-এর সেটে। সেখানেই নিজের লাভ লাইফ নিয়ে রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রশ্নের মুখে পড়তে হল তাঁকে।

সেলেবদের হাঁড়ির খবর প্রকাশ্যে আনতে জুড়ি মেলা ভার রচনার। সাবার পেট সেখানে থেকে খুঁচিয়ে তার মনের কথা বার করে আনেন দিদি, এদিনও আকারে ইঙ্গিতে কৌশাম্বি বুঝিয়ে দিলেন বাস্তবেই প্রেম করছেন তিনি আর আদৃত। রচনার বাউন্সারের জবাবে সিক্সার মারলেন কৌশাম্বি।

রচনা বন্দ্যোপাধ্যায় সঞ্চালিত এই শো-তে আগে প্রায় ১০বার এসেছে কৌশাম্বি। এই প্রথম প্রেমজীবন নিয়ে খুল্লমখুল্লা অভিনেত্রী। রসিকতা করে দিদি কৌশাম্বির কাছে জানতে চান ‘আমরা অনেক কিছুই তো শুনছি! আমার করোলা খেতে ভালো লাগে, তোমার কি খেতে ভালো লাগে উচ্ছে?’ প্রশ্ন শুনেই লজ্জায় লাল উচ্ছেবাবুর প্রেমিকা। কৌশাম্বি জানান ‘হ্যাঁ আমার উচ্ছে খেতে ভালো লাগে, আমি তেতো খাই।’ এরপর রচনার সরাসরি প্রশ্ন করেন, ‘সম্পর্কের ব্যাপারটা কি বাড়িতে জানানো হয়েছে? না আমি প্রথম জানালাম।’ জবাবে কৌশাম্বি বলেন, ‘আসলে ডিসিশন নেওয়াটা একটা বড় ব্যাপার, আগেও নিয়েছি। সেটা নিতো তো একটু সময় লাগছে তবে এটুকু বলতে পারি আগামিতে যা হবে ভালোই হবে।’ বাবা-মা’ খুশি তাঁর প্রেম সম্পর্ক নিয়ে সে কথাও জানান কৌশাম্বি। 

আরও পড়ুন-‘পার্সোনাল লাইফ গোছাতে চাই..’, দিদির মঞ্চে আদৃতের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট কৌশাম্বি!

সাদা শাড়ি আর কুঁচি দেওয়া স্লিভলেস গোলাপি ব্লাউজে ভারী মিষ্টি লাগলো কৌশাম্বিকে। সঙ্গে খোলা চুল আর ঝোলা দুলে দ্যুতি ছড়ালেন ‘মিঠাই’-এর নন্দা। এছাড়াও নিজের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বলতে গিয়ে কৌশাম্বি বলেন- 'ভালো ভালো চরিত্রে অভিনয় করতে চাই, পরিবারের সঙ্গে সময় কাটাতে চাই। দর্শকদের অনেক ভালোবাসা চাই আর সঙ্গে পার্সোনাল লাইফটাও গোছাতে চাই।'  আর পার্সোনাল লাইফ গোছানোর লোক যে তিনি পেয়ে গিয়েছেন তাও স্পষ্ট করেন অভিনেত্রী। দিদির মঞ্চে এসে কৌশাম্বি এক সংবাদমাধ্যমে জানান, ‘এখানে আসতে গেলে অদ্ভূত এক উত্তেজনা কাজ করে। এত গেম, এত উপহার-- সবটাই খুব এক্সাইটিং। আর রচনাদি মানুষটাই এতটা পজেটিভ যে অদ্ভূত ভালোলাগা কাজ করে’।

কৌশাম্বির সঙ্গে সম্পর্কে জড়ানোর আগে সুপ্রিয়ার সঙ্গে প্রায় এক দশক ধরে সম্পর্কে ছিলেন আদৃত। তবে ২০২১-এর শেষের দিকে সেই প্রেম কাহিনিতে ইতি টানেন ‘মিঠাই’-এর নায়ক। আপতত নিজেদের মতো করে জীবনটা গোছাতে চান আদৃত-কৌশাম্বি।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘অমিতাভ বচ্চনের পরে আমিই সেরা’! নিজের বক্তব্য থেকে এখনও নড়তে নারাজ কঙ্গনা ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা ভিডিয়ো: BAN vs NED ম্যাচে পুল করতে গিয়ে বল লাগল তানজিদ হাসানের হেলমেটের গ্রিলে বিশ্ব জুনিয়র মেয়েদের দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন ভারতের দিব্যা দেশমুখ নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ভিন ধর্মে বিয়ে চেপে রাখার চেষ্টা? সোনাক্ষি-জাহিরের বিয়ে নিয়ে কী বললেন পুনম ধিলন পার্থ চট্টোপাধ্যায়ের বিপুল পরিমাণ সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি, কোথা থেকে মিলল?‌ দৃষ্টি শক্তি বাড়াতে মাত্র এক চামচই যথেষ্ট! কী এই উপাদান ‘‌আর কিছু বলব না’‌, নয়াদিল্লি থেকে ফিরে মুখে লাগাম টানলেন দিলীপ ঘোষ, কোন অঙ্কে? লোকসভার স্পিকার নির্বাচন কবে হবে?‌ নির্দেশিকা জারি রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুর

T20 WC 2024

ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা স্কটল্যান্ডকে ম্যাচ ছাড়বে অজিরা? হেজেলউডের মন্তব্যে বিতর্ক!মুখ খুললেন ইংরেজ কোচ ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.