বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC-র মঞ্চে কেন চমকে উঠে ‘ওরে বাপরে’ বলে উঠলেন অমিতাভ? জেনে নিন এক্ষুণি
কেবিসি-র মঞ্চে চমকে উঠলেন অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
কেবিসি-র মঞ্চে চমকে উঠলেন অমিতাভ। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

KBC-র মঞ্চে কেন চমকে উঠে ‘ওরে বাপরে’ বলে উঠলেন অমিতাভ? জেনে নিন এক্ষুণি

  • কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে ফের বড় সারপ্রাইজ পেলেন অমিতাভ বচ্চন।একটি নয় বরং পরপর দু'টি এপিসোডে লাগাতার চমকে বিস্মিত হওয়ার পাশাপাশি একইসঙ্গে আনন্দও প্রকাশ করেছেন 'বিগ বি'।

কৌন বনেগা ক্রোড়পতির মঞ্চে ফের বড় সারপ্রাইজ পেলেন অমিতাভ বচ্চন।একটি নয় বরং পরপর দু'টি এপিসোডে লাগাতার চমকে বিস্মিত হওয়ার পাশাপাশি একইসঙ্গে আনন্দও প্রকাশ করেছেন 'বিগ বি'। বৃহস্পতিবারের পর্বে শো-এর হট সিটে বসা প্রতিযোগীদের সাহায্য করার জন্য সেদিনের 'এক্সপার্ট' কিংবা বিশেষজ্ঞ পদ্ম বন্দ্যোপাধ্যায়-এর সঙ্গে দর্শকদের পরিচয় করিয়ে দিচ্ছিলেন অমিতাভ। সেইসময়ই জন্য যায় তিনি শুধুই একজন প্রাক্তন ফ্লাইট সার্জন কিংবা এয়ার মার্শাল ছিলেন না। পাশাপাশি পদ্মশ্রী সম্মানেও ভূষিত।

'শাহেনশাহ' আরও জানান পদ্মা দেবী প্রথম ভারতীয় নারী যিনি এয়ার মার্শাল পদে উন্নীত হতে পেরেছিলেন। কেবিসি-র সঞ্চালকের কথা শেষ হলে তাঁকে ধন্যবাদ জানিয়ে হাসিমুখে পদ্ম দেবী জানান যে বলি-তারকার হয়তো তাঁকে মনে নেই কিন্তু একসময় তিনি আর অমিতাভ একইসঙ্গে কিরোরীমাল কলেজে পড়াশোনা করেছেন। শোনামাত্রই যারপরনাই অবাক হয়ে যান 'অমিতাভ।

 বিস্ময় ভাব কাটতে না কাটতেই কোনওরকমে মুখ ফুটে তিনি জিজ্ঞেস করেন কোন সালে পদ্ম দেবী ওই কলেজের ছাত্রী ছিলেন। জবাব আসে, '১৯৬০, ৬১, ৬২। সেসব পাট চুকলে আর্মড ফোর্সেস মেডিক্যাল কলেজে ভর্তি হই। বহু পুরোনো এসব ব্যাপার'। সব শুনেটুনে 'সিনিয়র বচ্চন'-কে কোনওরকমে বলতে শোনা যায়, ‘ ওরে বাপরে! সত্যি আমাদের দুনিয়াটা কত ছোট! কত ছোট'। তাঁকে সমর্থন যোগান পদ্ম দেবীও।

এর আগের পর্বে অমিতাভ জানতে পেরেছিলেন তাঁর উলটো দিকে হট সিটে বসে থাকা প্রতিযোগী তাঁরই পুরনো বডিগার্ডের ছেলে। তাও আবার ৩০ বছর আগের! কেবিসি-র নতুন এপিসোডে দেখা যাচ্ছে প্রতিযোগী রশমি কদম সঙ্গে করে নিয়ে এসেছেন তাঁর বাবাকে, নিজের অতিথি হিসেবে।

এই নিয়ে কেবিসি-র ১২ নম্বর সিজন খেলছেন অমিতাভ। মাঝে ২০০০ সালে হোস্ট হিসেবে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। এই বছর, প্রতি শুক্রবার ‘শানদার শুক্রবার’ এপিসোডে অমিতাভের অতিথি হচ্ছেন তারকারা। এই সপ্তাহে দেখা যাবে জেনেলিয়া ডি'সুজা ও রীতেশ দেশমুখকে।

বন্ধ করুন