বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: সেট থেকে 'টিচার্স ডে স্পেশ্যাল' সেলফি; সঙ্গে গুরুত্বপূর্ণ বার্তা ফারহার
ফারহা খানের 'টিচার্স ডে'স্পেশ্যাল সেলফি।
ফারহা খানের 'টিচার্স ডে'স্পেশ্যাল সেলফি।

KBC 13: সেট থেকে 'টিচার্স ডে স্পেশ্যাল' সেলফি; সঙ্গে গুরুত্বপূর্ণ বার্তা ফারহার

  • কেবিসি-র ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন দীপিকা পাড়ুকোন ও ‘ওম শান্তি ওম’ পরিচালক ফারহা খান। 'কৌন বানেগা ক্রোড়পতি'তে শিক্ষক দিবস স্পেশ্যাল এই এপিসোড উপলক্ষেই আসছেন তাঁরা।

কৌন বনেগা ক্রোড়পতির ১৩ নম্বর সিজন শুরু হয়েছে গত মাসেই।আগামী সপ্তাহে সোনি টিভির এই গেম শো-এর ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হবেন দীপিকা পাড়ুকোন ও ‘ওম শান্তি ওম’ পরিচালক ফারহা খান। 'কৌন বানেগা ক্রোড়পতি'তে শিক্ষক দিবস স্পেশ্যাল এই এপিসোড উপলক্ষেই আসছেন তাঁরা। এদিন শিক্ষক দিবসের দিন কেবিসির শুটিং ফ্লোরের একটি বিশেষ ছবি ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করলেন ফারহা।

সেই ছবিতে দেখা যাচ্ছে কেবিসি-র সেটে ফারহা ও দীপিকার সঙ্গে হাসিমুখে দাঁড়িয়ে সেলফি তুলছেন অমিতাভ বচ্চন। আর ছবিটি তুলেওছেন স্বয়ং 'বিগ বি'। ছবির সঙ্গে লেখা ক্যাপশনে নিজেই এ কথা জানিয়েছেন 'ওম শান্তি ওম'-এর পরিচালক। ফারহা লিখেছেন, 'আজকের দিনটা দারুণ ভাল। কারণ এই সেলফিটি তুলেছেন খোদ লেজেন্ড অমিতাভ বচ্চন। আর এই টিচার্স ডে স্পেশ্যাল এপিসোডের জন্য আপনাকে অনেক ধন্যবাদ। বড়সড় ধন্যবাদ আমার ডার্লিং দীপিকা পাড়ুকোনকেও'।

প্রসঙ্গত, কেবিসি-র ১৩ নম্বর সিজনের এই বিশেষ এপিসোডটি আগামী শুক্রবার, অর্থাৎ ১০ সেপ্টেম্বর সম্প্রচার হবে। করোনার দুটি টিকা নেওয়ার পরেও কিছুদিন আগে করোনায় আক্রান্ত হয়েছেন ফারহা। তাই ছবির সঙ্গে আরও একটি বার্তা দিয়েছেন তিনি। স্পষ্টভাবে তিনি জানিয়েছেন যে এই এপিসোডের শুটিং আগেই হয়েছে। তিনি তখন করোনা পজিটিভ ছিলেন না। সেই সময়ে শোয়ের সেটের সবার যে করোনা টেস্ট করানো হয়েছিল সেকথাও নিজের এই পোস্টে উল্লেখ করেছেন তিনি। আরও জানিয়েছেন শোয়ে উপস্থিত দর্শকদের প্রত্যেকেরই রিপোর্ট নেগেটিভ এসেছিল।

ইতিমধ্যেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে কেবিসির এই এপিসোডের যে প্রমো সামনে আনা হয়েছে, সেখানে দেখা যাচ্ছে পরিচালক ফারহা খানের কাছে অমিতাভ অভিযোগ জানাচ্ছেন, কেন ফারহা নিজের কোনও ছবিতে বিগ বি-কে কাস্ট করেন না। এমনকি 'ওম শান্তি ওম' এর দীপিকার সেই বিখ্যাত সংলাপ 'এক চুটকি সিন্দুর' নিজের মেজাজে বলতে শোনা যায় অমিতাভকে।

উল্লেখ্য, ২০০০ সাল থেকে চলা, দেশের অন্যতম জনপ্রিয় এই নন-ফিকশন শো-এর সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে অমিতাভ বচ্চনের নাম। মোট ১৩টি সিজনের মধ্যে ১২টি সিজন হোস্ট করেছেন বিগ বি।

বন্ধ করুন