বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: অমিতাভের ডায়লগ বলেই কেবিসির সেটে জেনেলিয়াকে পটালেন রীতেশ! বাহবা বিগ বি-র
কেবিসি-র মঞ্চে রীতেশ ও জেনেলিয়া।
কেবিসি-র মঞ্চে রীতেশ ও জেনেলিয়া।

KBC 13: অমিতাভের ডায়লগ বলেই কেবিসির সেটে জেনেলিয়াকে পটালেন রীতেশ! বাহবা বিগ বি-র

  • হাঁটু গেড়ে বসে জেনেলিয়াকে প্রপোজ করছেন রীতেশ। তাও আবার কেবিসির মঞ্চে।

জোর কদমে চলছে কৌন বনেগা ক্রড়োরপতি-র ১৩ নম্বর সিজন। বরাবরই দর্শকদের মধ্যে কেবিসি নিয়ে প্রত্যাশা থাকে তুঙ্গে। কে কত জিতল, কোন কোন প্রশ্ন করা হল তা দেখতে নিয়ম করে টিভির সমানে বসে যান দর্শক। প্রতি সপ্তাহে কেবিসি-র ‘শানদার শুক্রবার’ এপিসোডে হাজির হন তারকারা। আমিতাভের সঙ্গে হাসি-ঠাট্টা-মজায় হয় নানা ঘটনার পরদা ফাঁস!

চলতি সপ্তাহে হট সিটে অমিতাভের অতিথি বলিউডের অন্যতম চর্চিত জুটি রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি'সুজা। রিল লাইফের মতো রিয়েল লাইফেও দর্শকরা পছন্দ করেন এই জুটিকে। সম্প্রতি চ্যানেলের তরফে সামনে এসেছে এক প্রোমো। যেখানে দেখা যাচ্ছে, হাঁটু গেড়ে বসে জেনেলিয়াকে প্রপোজ করছেন রীতেশ। তাও আবার কেবিসির মঞ্চে। পাশেই অমিতাভ। রীতেশ বউকে পটানোর জন্য বলছে অমিতাভের ছবিরই সুপারহিট ডায়লগ।

শেয়ার হতেই ভাইরাল হয়েছে এই প্রোমো। অমিতাভের সঙ্গে জেনেলিয়া-রীতেশকে দেখতে অধীরে অপেক্ষা করে আছেন সকলে! তারকারা মূলত কোনও এনজিও-র হয়ে খেলেন কেবিসি-তে। অর্থাৎ, অমিতাভের করা প্রশ্নের সঠিক জবাব দিয়ে যে অর্থ তাঁরা জেতেন, তা তুলে দেওয়া হয় কোনও এনজিও-র হাতে। 

 অগস্টে শুরু হয়েছে কেবিসি। ইতিমধ্যেই আগ্রার এক বিশেষ ক্ষমতাসম্পন্ন মহিলা হিমানী বুন্ডেলা জিতে নিয়েছেন ১ কোটি টাকা। অপর দুই প্রতিযোগী ১ কোটির ঘরে পৌঁছলেও সঠিক জবাব না জানায় শো ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন। এবারের সিজনে অমিতাভের বিশেষ অতিথি হিসেবে দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোন-ফারহা খান, শেহওয়াগ-সৌরভ, নীরাজ পান্ডের মতো তারকাদের।

বন্ধ করুন