বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: হটসিটে বসে গ্রেগ চ্যাপেলকে নিয়ে বীরুর বাউন্সারের মুখে সৌরভ! হেসে খুন অমিতাভ
কেবিসিতে সৌরভ-সেহবাগ
কেবিসিতে সৌরভ-সেহবাগ

KBC 13: হটসিটে বসে গ্রেগ চ্যাপেলকে নিয়ে বীরুর বাউন্সারের মুখে সৌরভ! হেসে খুন অমিতাভ

  • গ্রেগ চ্যাপেল-সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিতর্ক এবার কেবিসির মঞ্চে। প্রাক্তন কোচকে নিয়ে সৌরভের সঙ্গে ঠাট্টা-ইয়ার্কিতে মাতলেন বীরেন্দ্র সেহবাগ।  

কৌন বনেগা ক্রোড়পতিতে হাজির হবেন সৌরভ গঙ্গোপাধ্যায়, সেই খবর আগেই সামনে এসেছিল। অবশেষে প্রকাশ্যে এল সেই চর্চিত এপিসোডের প্রোমো, যেখানে হটসিটে অমিতাভের মুখোমুখি ‘প্রিন্স অফ কলকাতা’ সৌরভ গঙ্গোপাধ্যায়, পাশের সিটে বসে রয়েছেন সহযোদ্ধা বীরেন্দ্র সেহবাগ। কেবিসির চলতি সিজনের প্রথম সেলিব্রেটি গেস্ট হিসাবে হাজির হচ্ছেন সৌরভ-সেহবাগ। ‘শানদার শুক্রবার’-এর খাস পর্বে দেখা মিলবে দুজনের। 

শো-এর প্রোমোতে সৌরভ নয়, মূলত ব্যাট করতে ( পড়ুন জবাব দিতে) দেখা গেল একসময় বিপক্ষ টিমের বোলারদের রাতের ঘুম ওড়ানো টিম ইন্ডিয়ার প্রাক্তন ধামেকাদার ওপেনার বীরেন্দ্র সেহবাগকে। প্রোমোতে অমিতাভকে প্রশ্ন করতে দেখা গেল, মাঠের মধ্যে খেলতে খেলতে সেহবাগের গান গাওয়ার প্রবণতা নিয়ে। এরপর ‘চলা যাতা হু’ গান গুনগুন করতে করতে শট মারার ভঙ্গি করতে দেখা যায় সেহবাগকে। অমিতাভ ফের প্রশ্ন করেন, ফিল্ডিং করতে করতে যদি ক্যাচ মিস হয়ে যায়?  প্রশ্ন শোনা মাত্র বীরু সৌরভের দিকে ইশারা করে বলে উঠেন, ‘যদি কোচ গ্রেগ চ্যাপেল হন, তবে গাইব আপনি তো য্যায়সে তয়সে, থোরি এয়সে ইয়া ওয়সে কাট যায়েগি…. আপকা ক্যায়া হোগা জনাবে আলি…’। সেহবাগের গান শুনে রীতিমতো কপাল চাপড়াতে দেখা গেল সৌরভকে। এই কীর্তি দেখে হাসিতে ফেটে পড়েন অমিতাভ বচ্চনও। 

সৌরভের সঙ্গে কোচ গ্রেগ চ্যাপেলের বনিবনা না হওয়ার বিষয়টি কারুর অজানা নয়। গ্রেগ চ্যাপেল কোচ থাকাকালীন সৌরভকে শুধু অধিনায়কের পদ খোয়াতে হয়নি, দল থেকেও বাদ পড়েছিলেন মহারাজ। সৌরভ-চ্যাপেলের বিতর্কিত সেই অধ্যায়ের স্মৃতি তরতাজা করে দিল এই ঝলক। 

পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ জিতলে অবশ্য গান নয়, অমিতাভের শাহেনশা ছবির ডায়লগের কথা মনে পড়ে বীরুর সে কথা জানান প্রাক্তন তারকা ক্রিকেটার। তিনি জোর গলায় বলেন, ‘রিসতে মে তো হাম উনকে (পাকিস্তান) বাপ হে হি’। 

গত সপ্তাহ থেকে শুরু হয়েছে কেবিসির নতুন সিজনের সম্প্রচার। গত বছর করোনার জেরে দর্শকশূন্য স্টুডিওতে শ্যুট হয়েছিল কেবিসি, এই বছর নির্দিষ্ট নিয়ম মেনে শো-তে ফিরেছে স্টুডিও অডিয়েন্স। সোম থেকে শুক্র সোনি টিভিতে সম্প্রচারিত হয় এই গেম শো। পাশাপাশি সোনি লিভ অ্যাপ এবং জিও টিভি-তে দেখা যায় কৌন বনেগা ক্রোড়পতি।  

বন্ধ করুন