বাংলা নিউজ > বায়োস্কোপ > Khadan Actress: খাদান-এ একইসঙ্গে দেবের মা আর স্ত্রী? বিচ্ছেদের পর বাংলা ছবিতে মুম্বইয়ের নায়িকা

Khadan Actress: খাদান-এ একইসঙ্গে দেবের মা আর স্ত্রী? বিচ্ছেদের পর বাংলা ছবিতে মুম্বইয়ের নায়িকা

এবার দেবের নায়িকা বরখা  

Khadan Actress: ১৪ বছর পর প্যায়ারেলাল-এর কাছে ফিরছেন এই সুন্দরী! দেবের খাদান-এ ইধিকার পাশাপাাশি দেখা মিলবে মুম্বই খ্যাত নায়িকার। 

নতুন বছরের প্রথমদিনই সুখবর দিয়েছিলেন দেব। প্রধান-এর সাফল্যের মাঝেই ‘খাদান’-এর ঘোষণা সেরেছেন টলিউড সুপারস্টার। আপতত টেক্কার শ্যুটিংয়ে ব্যস্ত নায়ক, তবে সেরে ফেলেছেন পরিচালক সঞ্জয় রিনো দত্তের ছবির লোকেশনে রেইকির কাজ। এবার এই ছবি নিয়ে সামনে এল হাতে গরম আপটেড!

খাদান-এ দেবের নায়িকা হতে চলেছেন ইধিকা পাল, এটা তো ছবি ঘোষণার আগেই শোনা গিয়েছিল। তবে এবার সামনে এলেন দেবের নতুন নায়িকা। 'খাদান' ছবিতে চমকের শেষ নেই। এই ছবিতে ডবল রোলে দেখা যাবে দেবকে। একইসঙ্গে বাবা এবং ছেলে দুই চরিত্রে টলি তারকা। এবার জানা যাচ্ছে ছবিতে ‘বুড়ো’ দেবের সঙ্গিনী হবেন বরখা বিশত। হ্যাঁ, খাদান-এর হাত ধরেই নাকি দীর্ঘ সময় পর বাংলা ছবির পর্দায় ফিরছেন মুম্বইনিবাসী এই নায়িকা।

<p>দেবের নায়িকা বরখা </p>

দেবের নায়িকা বরখা 

বাংলার সঙ্গে বরখার যোগসূত্র এখন অনেকেটাই আলগা। অভিনেতা ইন্দ্রনীল সেনগুপ্তের প্রাক্তন স্ত্রী তিনি। গত কয়েক বছরে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে বিরাট বদল এসেছে। তবে হিন্দি ছবি বা সিরিজে কাজ জারি রেখেছেন তিনি। কিন্তু বাংলার পর্দায় অনেকদিন ধরেই গায়েব বরখা।

খবর, খাদানে অল্প বয়সি দেবের সঙ্গে রোম্যান্স করবেন ইধিকা, ওদিকে বেশি বয়সের অর্থাৎ বাবার চরিত্রের বিপরীতে থাকছেন বরখা। খুব সম্ভবত একইসঙ্গে দেবের স্ত্রী এবং মা হিসাবে দেখা যাবে তাঁকে। তেমনটা ঘটলে নিঃসন্দেহে জওয়ানের দীপিকার কথা মনে পড়বে অনেকের।

দেব-বরখার যুগলবন্দি কিন্তু এই প্রথম নয়। এর আগে দুই পৃথিবী ছবিতে আইটেম নেচেছিলেন বরখা। ‘প্যায়ারেলাল’ গানে দেব-বরখার ঠুমকা আজও ভোলেনি দর্শক। সেই প্রেমের নেশা ১৪ বছর পর নতুন কোন রঙ লাগাবে, তা দেখতে নিঃসন্দেহে আগ্রহী দর্শক।

খাদান-এর প্রেক্ষাপট কয়লা খনির অঞ্চলের সামাজিকজীবন ও রাজনীতি। এই ছবিতে বিশেষ দুই চরিত্রের জন্য প্রস্তাব গিয়েছে যিশু সেনগুপ্ত এবং বনি সেনগুপ্তের কাছে, তবে তাঁরা সেই প্রস্তাবে সম্মতি দিয়েছেন কিনা তা স্পষ্ট নয়।

২০০৮-র ১ মার্চ সাতপাকে বাঁধা পড়েছিলেন ইন্দ্রনীল-বরখা। ২০২১ সালে দুজনের বিচ্ছেদের চর্চা সামনে আসে। বছর খানেক পরে বরখা সেই গুঞ্জনে সিলমোহর দেন। আইনি বিচ্ছেদ হয়েছে দুজনের, তাঁদের একমাত্র মেয়ে বরখার সাথেই থাকে। 

 ‘আমি সুভাষ বলছি’, ‘ভিলেন’ এবং ‘ব্ল্যাক’ এ মতো ছবিতে বরখাকে দেখেছে বাঙালি দর্শক। অর্জুন দত্ত পরিচালিত ‘শ্রীমতী’ ছবিতে (২০২২) সোহমের বস হিসাবে দর্শক দেখেছিল তাঁকে, তারপর  টলিউড থেকে কিছুটা দূরত্বই বজায় রেখেছিলেন ইন্দ্রনীলের প্রাক্তন। 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল জোড়া ঘূর্ণাবর্তে বৃষ্টি চলবে বাংলা! ৫০ কিমিতে ঝড় উঠবে একাধিক জেলায়, কোথায়? আতাপাত্তু একাই ১৯৫, সব থেকে বেশি রান তাড়া করে ODI জয়ের বিশ্বরেকর্ড শ্রীলঙ্কার সরু ফিতের ব্লাউজে উন্মুক্ত ক্লিভেজ! বিয়ের খবর পাকা,কৌশাম্বির রূপে বিভোর ফ্যানেরা IPL-এর ২০ ইনিংসে ভারতীয়দের মধ্যে সব থেকে বেশি রান সুদর্শনের, চোখ রাখুন সেরা ৫-এ আচার্যই নিয়োগ করতে পারেন উপাচার্যদের, বলছে সুপ্রিম কোর্ট, বিবৃতি জারি করল রাজভবন ‘আমার বরকে রাতে একা ছাড়া যাবে না’, মা-কে এসব কী বলে বসল স্মার্ট দিদি নন্দিনী! পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে জুতো খুলে বিমান থেকেই রামলালার ‘সূর্যাভিষেক' দেখলেন মোদী, অভিভূত নেটপাড়া মুখ্যমন্ত্রীর মুখে 'হিংসার' কথা! অভিযোগ তুলে কমিশনে BJP, কী বলেছিলেন মমতা?

Latest IPL News

পাগল নাকি? মুকেশের উপর বেজায় চটলেন কুলদীপ, পরিস্থিতি সামলাতে ছুটে আসতে হল পন্তকে নিজেদের ডেরায় ল্যাজেগোবরে গিলরা, GT-কে ১০০-র কমেই গুটিয়ে দিয়ে বিরাট জয় পন্তদের ‘চক দে ইন্ডিয়া’র মুহূর্ত ফেরালেন শাহরুখ, মুষড়ে পড়া KKR-কে করলেন অনুপ্রাণিত বিদ্যুৎ গতির স্টাম্প, শূন্যে উড়ে দুর্ধর্ষ ক্যাচ, GT-কে ১০০ টপকাতে দিলেন না পন্ত IPL-এ ঝড় তুলেও বিশ্বকাপে ডাক পাবেন না রিয়ানরা! সামনে এল সম্ভাব্য ভারতীয় স্কোয়াড মার খেয়ে হাড় গুঁড়ো হচ্ছে বোলারদের, IPL-এ ইমপ্যাক্ট বদলি তুলে দেওয়ার দাবি মুডির ইডেনের ম্যাচে শুরু থেকে তিনিই চিয়ার লিডার, KKR হারায় কেঁদে ফেললেন শাহরুখ ইডেনে দোষ করেছে দল, বিরাট শাস্তি হল একা KKR দলনায়ক শ্রেয়সের, নিয়ম কী বলছে? চোটের জন্য ফিল্ডিং করতে পারিনি-RR-এর কাছে হারের পর KKR-এর চিন্তা বাড়ালেন রিঙ্কু গত ১২ মাস ধরে, ওর কানের কাছে মন্ত্র জপছি- T20 WC-এ নারিনকে খেলাতে মরিয়া পাওয়েল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.