বাংলা নিউজ > বায়োস্কোপ > Sidharth-Kiara: ‘আমরা চাই অভিনেতা হিসেবে…’, কেন এত দূরে দূরে থাকেন সিড-কিয়ারা? মুখ খুললেন নায়িকা

Sidharth-Kiara: ‘আমরা চাই অভিনেতা হিসেবে…’, কেন এত দূরে দূরে থাকেন সিড-কিয়ারা? মুখ খুললেন নায়িকা

সিদ্ধার্থের সঙ্গে ব্যক্তিগত জীবন নিয়ে কেন এত লুকোছাপা, কারণ জানালেন কিয়ারা। 

বিয়ে হওয়ার আগে সম্পর্ক নিয়ে মিডিয়ার সামনে টুঁ শব্দ করেননি সিদ্ধার্থ-কিয়ারা। তাঁদের প্রেম ছিল বলিউডের ওপেন সিক্রেট। এমনকী বিয়ের পরও সেভাবে ব্যক্তিগত জীবনকে আনেন না সামনে। কী এর কারণ? মুখ খুললেন নায়িকা। 

২০১৪ সালে ফাগলি দিয়ে বলিউডে পা রাখেন কিয়ারা আডবানি। সীমিত সময়েই পরপর বেশ কয়েকটি হিট দিয়েছেন তিনি। যার মধ্যে রয়েছে ওয়েব সিরিজ লাস্ট স্টোরিজ, কবীর সিং, গুড নিউজ, শেরশাহ, ভুল ভুলাইয়া ২-এর মতো ছবি। চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই সাত পাকে ঘোরেন। বিয়ে করেন শেরশাহ সহ-অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রাকে। বিয়ের আগে সম্পর্ক নিয়ে রা কাটেননি দুজনের কেউই মিডিয়ার সামনে। এমনকী বিয়ের পরও, যে কোনও সাক্ষাৎকারে একে-অপরের সম্পর্কে প্রশ্ন যতটা পারেন এড়িয়েই চলেন। 

ফেমিনাকে দেওয়া এক সাক্ষাৎকারে কিয়ারাকে বলতে শোনা যায়, কেন ব্যক্তিগত জীবনকে লাইমলাইট থেকে দূরে সরিয়ে রাখেন তিনি আর সিদ্ধার্থ। কিয়ারা জানিয়েছেন, বিয়ের আগে তাঁদের সবচেয়ে বড় মাথাব্য়থা এই নিয়েই ছিল যাতে সম্পর্ক ফোকাসে না এসে যায়। সেভাবে কোনও গডফাদার ছাড়াই দুজনে প্রতিষ্ঠা পেয়েছেন বলিউডে। চাননি তাঁদের কাজ ছেড়ে লোক তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলুক। 

আরও পড়ুন: ২৫ বছর পর করণের ছবিতে সলমন! কুছ কুছ হোতা হ্যায় পরিচালক বললেন, ‘সঠিক সময় এলেই…’

সিদ্ধার্থের সঙ্গে বিয়েকে কিয়ারা ‘সুন্দর মিলন’ বলে বর্ণনা করেন। রাজস্থানে হওয়া সেই বিয়ের অনুষ্ঠানেও ডাক পড়েছিল বলিউডের গুটি কয়েক তারকার। ছিলেন শুধু করণ জোহর, মণীশ মলহোত্রা, শাহিদ কাপুর ও তাঁর স্ত্রী মীরা রাজপুত। বিয়ের একটি ভিডিয়োও খুব জনপ্রিয়তা পেয়েছিল সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেখা গিয়েছিল, নাচতে নাচতে ছাদনাতলায় আসছেন তিনি আর সিদ্ধার্থ। আরও পড়ুন: জি লে জারা বিশ বাঁও জলে! ‘জিন্দেগি না মিলেগি দোবারা’-র সিকুয়েলের ইঙ্গিত ফারহানের

ভুল ভুলাইয়া ২ অভিনেত্রীর মতে, বিয়ের ছবি-ভিডিয়ো ভাগ করে নেওয়া ও সামাজিক মাধ্যমে তাতে এত ভালোবাসা পাওয়া উপভোগ করেছেন দুজনেই। তারকা হিসেবে নিজেদের বিয়ের ছবি প্রকাশ্যে আনা কর্তব্যের মধ্যেই পড়ে বলে জানান। ভক্তদের তাঁদের নিয়ে অনুসন্ধিৎসা থাকাও যে স্বাভাবিক সেটাও বোঝেন। তবে দুজনেই চান, দর্শক তাঁদের অভিনেতা হিসেবে মনে রাখুক। তাঁদের ব্যক্তিগত কোনও সম্পর্কের কারণে নয়। 

কিয়ারাকে শেষ দেখা গিয়েছে সত্যপ্রেম কি কথা-তে, কার্তিক আরিয়ানের সঙ্গে। শোনা যাচ্ছে, ওয়ার ২-তেও থাকবহেন তিনি। এই ছবিতে রয়েছেন হৃতিক রোশন ও জুনিয়র এনটিআর। পাইপলাইনে রয়েছে রাম চরণের সঙ্গে তেলুগু সিনেমা গেম চেঞ্জার। 

 

 

 

 

 

 

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

কলকাতা–ঢাকা মৈত্রী এক্সপ্রেস বাতিল ঘোষণা করল রেল, ভাড়ার অর্থ ফেরত কোন শর্তে?‌ উঠল নিষেধাজ্ঞা! সরকারি কর্মীরা RSS কর্মকাণ্ডে দিতে পারবেন যোগ, সরব বিরোধীরা MLC 2024: রশিদের ঘূর্ণিতে থমকে গেল নাইট রাইডার্স, চার উইকেটে জিতে প্লে-অফে MI অপারেশনের পর শরীর থেকে বের করা হয়নি সুচ, কাঠগড়ায় ডাক্তার, দিতে হবে ক্ষতিপূরণ ‘মন্ত্রকের সামনেও বসাবেন?’ অবৈধ হকার নিয়ে প্রশাসনকে তুলোধোনা বোম্বে হাইকোর্টের ‘উনি মালদার আম-আমসত্ত্ব কিছুই পাবেন না’ মমতাকে তোপ কংগ্রেস-বিজেপির জার্মানিতে পাক দূতাবাসে দুুষ্কৃতী হামলা, ছোড়া হল পাথর, নিন্দায় সরব পাকিস্তান ঝড়ের গতিতে বাড়ছে চাঁদিপুরা ভাইরাস, কেন সব থেকে বেশি আক্রান্ত হচ্ছে শিশুরা গত ছ'বার বাজেট অধিবেশনে অর্থমন্ত্রীর বাজেট-স্পেশ্যাল লুক ইউটিউবে লাইভ খাবার খাচ্ছিলেন মহিলা, ভিডিয়ো চলাকালীন হঠাৎই মারা গেলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.