বাংলা নিউজ > বায়োস্কোপ > যুবরাজ সিংয়ের প্রাক্তন ফের স্পোর্টস পার্সনের প্রেমে! লেন্সবন্দি লিয়েন্ডার-কিম
লিয়েন্ডার-কিম (ছবি ইনস্টাগ্রাম)
লিয়েন্ডার-কিম (ছবি ইনস্টাগ্রাম)

যুবরাজ সিংয়ের প্রাক্তন ফের স্পোর্টস পার্সনের প্রেমে! লেন্সবন্দি লিয়েন্ডার-কিম

  • গোয়ার সৈকতে একান্তে ছুটি কাটাচ্ছেন লিয়েন্ডার পেজ এবং কিম শর্মা। তাঁদের সম্পর্ক নিয়ে চলছে জোরদার গুঞ্জন।

কিংবদন্তি টেনিস তারকা লিয়েন্ডার পেজের সঙ্গে ডেট করছেন 'মোহাব্বতে' অভিনেত্রী কিম শর্মা? গোয়ার ছুটিতে কাটাতে দেখা গেছে তাঁদের। সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। গোয়ার সমুদ্রের সৈকতের ধারে একান্তের সময় কাটাতে দেখা যায় এই দুই তারকাকে। এরপর থেকেই গুঞ্জন দানা বাঁধতে শুরু করে। 

মিড ডে-ক রিপোর্ট বলছে, এই প্রথম নয় এর আগেও লিয়েন্ডারের সঙ্গে কিম শর্মাকে দেখা গেছে। গোয়াই নয়, জিম কিংবা বান্দ্রাতেও তাঁদের একসঙ্গে ঘোরাফেরা করতে দেখা গেছে। যদিও জনসমক্ষে তাঁরা দূরত্ব বজায় রেখেই চলেন। এই বিষয় নিয়ে সংবাদমাধ্য়মের সামনেও মুখ খোলেননি তাঁরা। 

সম্প্রতি সোশ্যল মিডিয়ায় যে ছবি ভাইরাল হয়েছে সেখানে কিমকে লিয়েন্ডারের কাঁধে মাথা রেখে বসে থাকতে দেখা যায়। দুজনেই ক্যামেরার দিকে তাকিয়ে হেসে পোজ দিয়েছেন। বিচের ধারে বসে, নানা ধরণের খাবার রাখা রয়েছে তাঁদের সামনে।

অপর ছবিতে লিয়েন্ডার কিমকে পিছন থেকে দু'হাত দিয়ে জড়িয়ে রেখেছেন।

ছবি দেখে বোঝাই যাচ্ছে গোয়ায় ছুটি কাটাতে গিয়ে দারুণ উপভোগ করছেন দু'জনে। সৈকতের পাশেই কোনও রেস্তোরাঁয় মধ্যাহনভোজ সারতে দেখা গেছে তাঁদের। এতদিন শোনা গিয়েছিল, 'হাসিন দিলরুবা' অভিনেতা হর্ষবর্ধন রানের সঙ্গে ২০১৯ সাল থেকে ডেট করছিলেন কিম। ক্রিকেটার যুবরাজ সিংয়ের সঙ্গেও কিমের সম্পর্ক ছিল। কিন্তু অভিনেত্রীর অতিরিক্ত সংবেদনশীল আচরনের জন্য নাকি যুবরাজ তাঁর থেকে মুখ ফিরিয়ে নিতে বাধ্য় হন। জানা যায়, যুবরাজের মা-ও তাঁদের এই সম্পর্ক নিয়ে খুশি ছিলেন না।

অন্যদিকে ২০১৭ সাল থেকে রিয়া পিল্লাইয়ের সঙ্গে সেপারেশনে রয়েছেন লিয়েন্ডার পেজ। তবে কি অতীত সরিয়ে, প্রেমের জোয়ারে ভাসছেন কিম-লিয়েন্ডার?

 

বন্ধ করুন