বাড়ি > বায়োস্কোপ > 'রসোরেমে কৌন থা ?' কোকিলাবেনের ডায়লগ নিয়ে ব়্যাপ, টুইটার জুড়ে মজার মিম
টুইটার জুড়ে ট্রেন্ডিং এ রাশি 
টুইটার জুড়ে ট্রেন্ডিং এ রাশি 

'রসোরেমে কৌন থা ?' কোকিলাবেনের ডায়লগ নিয়ে ব়্যাপ, টুইটার জুড়ে মজার মিম

  • ‘ও রাশি থি’, ট্রেন্ড করে জানিয়ে দিল টুইটার। আপনি শুনেছেন কোকিলাবেন ব়্যাপ? 

হিন্দি টেলিভিশন দুনিয়ার অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’। স্টার প্লাসের এই সিরিয়াল একসময় টিআরপির তালিকায় একদম উপরের সারিতে থাকত। গোপী বহু এবং তাঁর জাঁদরেল শাশুড়ি কোকিলাবেনের রসায়ন দেখতে টিভির পর্দা থেকে নজর সরত না দর্শকদের। এই সিরিয়ালের সম্প্রচার বছর খানেক আগেই শেষ হয়েছে, তবে আপনি যদি টুইটারের বাসিন্দা হন তাহলে দেখে থাকবেন গত কয়েক দিন ধরেই এই মাইক্রো বগ্লিং সাইটে ট্রেন্ডিংয়ে ‘রাশি’।  এই সিরিয়ালের অন্যতম গুরুত্বপূর্ন চরিত্র। 

 রাশির আচমকা ভাইরাল হয়ে যাওয়ার কারণটা যদি আপনার অজানা না থাকে তাহলে এই প্রতিবেদন পড়বার সময়ই চওড়া হাসি জুড়ে গিয়েছে আপনার মুখে।কিন্তু যাঁরা এখনও এই হাসি থেকে বঞ্চিত রয়েছেন তাঁদের বলে রাখি, দিন কয়েক আগে যশরাজ মুখাটে নামের এক সঙ্গীতশিল্পী ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন। যেখানে কোকিলাবেনের একটি ডায়লগ দিয়ে আস্ত একটা ব়্যাপ গান বানিয়ে ফেলেছেন। যা দেখে হেসে লুটোপাটি খাচ্ছে নেট দুনিয়ার বাসিন্দারা। সকলের মুখে এখন, ‘রাশি থি..খালি কুকার গ্যাস পর চড়া দিয়া’।

মাত্র তিনদিনে শুধু ইনস্টাগ্রামেই প্রায় ৪৮ লক্ষ মানুষ দেখে ফেলেছেন এই ভিডিয়ো। টুইটারে দুনিয়ায় এই ব়্যাপ নিয়ে কী প্রতিক্রিয়া? দেখলে হাসতে হাসতে আপনারও পেট ব্যাথা করবে। দেখুন কিছু মজাদার টুইট-

সাথ নিভানা সাথিয়া সিরিয়ালের কোকিলাবেনের ডায়লগ দিয়ে তৈরি ব়্যাপের জেরে এখন মুখাটের জনপ্রিয়তা আকাশছোঁয়া। রাতারাতি তাঁর ইনস্টাগ্রামে ফলোয়ার সংখ্যা দেড় লক্ষ বেড়ে গিয়েছে। 

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাত্কারে যশরাজ মুখাটে জানিয়েছেন এই ভাইরাল ক্লিপটি তৈরি করতে দু-দিন সময় লেগেছে তাঁর। প্রতি দিন প্রায় পাঁচ থেকে ছ ঘন্টা করে সময় দিয়েছেন তিনি। কেন কোকিলাবেনের ডায়লগই পছন্দ হল তাঁর? জবাবে ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশোনা করা এই মিউজিশিয়ানের বক্তব্য ‘ওঁনার ডায়লগের মধ্যেই একটা রিদম আছে, আমি তো শুধু কিছু বিট যোগ করেছি এবং আমার কিছু পছন্দের কর্ড’। তবে এই ভিডিয়ো যে এমনভাবে ভাইরাল হবে তা স্বপ্নেও ভাবেননি যশরাজ।
 

বন্ধ করুন