বাংলা নিউজ > বায়োস্কোপ > Kennedy at KIFF: সানি লিওনের ছবির প্রদর্শন ঘিরে ধস্তাধস্তি নন্দনে! কেনেডির স্ক্রিনিং-এ ছুটে এল পুলিশ

Kennedy at KIFF: সানি লিওনের ছবির প্রদর্শন ঘিরে ধস্তাধস্তি নন্দনে! কেনেডির স্ক্রিনিং-এ ছুটে এল পুলিশ

ধস্তাধস্তি নন্দনে 

Kennedy at KIFF: ষষ্ঠদিনে কলকাতা চলচ্চিত্র উৎসবে ধুন্ধুমার কাণ্ড কেনেডি-র প্রদর্শন ঘিরে। দর্শকাসনের দ্বিগুণ দর্শক ছবি দেখতে হাজির। হল মারপিট, ধস্তাধস্তি। পরিস্থিতি সামল দিতে ছুটে আসে পুলিশ।

কানে জয়জয়কার হয়েছে কেনেডি-র। দেশজুড়ে চলছে অনুরাগ কশ্যপের এই ছবি মুক্তির অপেক্ষা। তার আগে ২৯তম কলকাতা চলচ্চিত্র উৎসবে সানি লিওন অভিনীত ‘কেনেডি’র প্রদর্শন। সেই ছবি ঘিরে রবিবার দিনভর উত্তেজনা। দুপুর থেকেই নন্দনের সামনে বিরাট লাইন। কিন্তু স্ক্রিনিংয়ের সময় তাল কাটল ছবি উৎসবের!

ষষ্ঠদিনে কলকাতা চলচ্চিত্র উৎসবে ধুন্ধুমার কাণ্ড কেনেডি-র প্রদর্শন ঘিরে। দর্শকের ভিড় লাগামছাড়া, অথচ নন্দন ১-এর দর্শকাসন সীমিত। পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছায় যে পুলিশের সঙ্গে হাতাহাতি বাঁধে সিনেপ্রেমীদের। ধাক্কাধাক্কি, মারপিট- ছবি দেখতে এসে ঘন্টার পর ঘন্টা লাইনে দাঁড়িয়েও হলে ঢুকতে পারলেন না দর্শকরা। উৎসবের মেজাজে আচমকাই আতঙ্কের ছায়া ঘনিয়ে আসে। রেগে দিয়ে অপেক্ষারত দর্শক কেনেডির স্ক্রিনিং বন্ধের দাবি তোলে।

ছুটির দিনে ছবি উৎসবে এমনিতেই অন্যদিনের তুলনায় ছিল বেশি ভিড়। আর ছবি উৎসবে সানি লিওনের ছবি ঘিরে উন্মাদনার পারদ ছিল তুঙ্গে। আগে কান, সিডনির মতো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হলেও, ভারতে এখনও পর্যন্ত সেভাবে প্রদর্শিত হয়নি, মুক্তির অপেক্ষায় থাকা কেনেডি। ছবির স্ক্রিনিংয়ে হাজির ছিলেন অনুরাগ কশ্যপ, রাহুল ভাটরা। যা আলাদা মাত্রা দেয় কেনেডি ঘিরে কলকাতার ছবিপ্রেমীদের উন্মাদনার।

অনুরাগ আগেই জানিয়েছিলেন, তিনি নিজে কলকাতার ছবিপ্রেমীদের সঙ্গে বসে কেনেডি দেখবেন। আর এই বসা নিয়েই ঝামেলার সূত্রপাত। হলের বাইরে যে লম্বা লাইন ছিল, তার অর্ধেক দর্শকসংখ্যা নন্দনের। তার উপর আগের ছবির ‘চালচিত্র’র স্ক্রিনিং শেষে হল ছেড়েই বার হননি অধিকাংশ দর্শক। তাতেই দুপুর থেকে লাইনে দাঁড়ানো দর্শকের ধৈর্য্যের বাঁধ ভাঙে।

যদিও নন্দনে তাঁর ছবির স্ক্রিনিং ঘিরে উত্তেজিত অনুরাগ কশ্যপ। বলেন- ‘নন্দনে আমার ছবির স্ক্রিনিং হচ্ছে, এটা আমার কাছে স্বপ্নপূরণ। এটা আমার প্রিয় শহর অন্তত খাবারের জন্য। আমার অনেক বন্ধু রয়েছে এ শহরে। আমি আজ দারুণ খুশি’। 

কেনেডি-তে অনিদ্রা রোগে ভোগা এক প্রাক্তন পুলিস অফিসারের গল্প উঠে এসেছে। দুনিয়ার চোখে বহুদিন আগেই মৃত তিনি, তবে দুর্নীতিগ্রস্ত সমাজব্যবস্থার বিরুদ্ধে অগোচরেই লড়াই চালাচ্ছেন তিনি। সেই চরিত্রেই রয়েছেন রাহুল ভাট। অন্যদিকে সানির চরিত্র নিয়ে স্পিকটি নট পরিচালক, অভিনেত্রী।

 সানি সম্পর্কে কথা বলতে গিয়ে অনুরাগ কাশ্যপ এর আগে জানিয়েছেন, ‘আমি শপথ করে বলছি আমি কখনও তার কোনও সিনেমা দেখিনি। আমি ওর সাক্ষাৎকার দেখেছি। ওর চোখে মুখে একটা বিষণ্ণ ভাব রয়েছে, অতীত জীবন রয়েছে। আমার ৪০-এর উপরের একজন মহিলার দরকার ছিল। যাকে নিয়ে তার চারপাশের পুরুষরা যৌন চিন্তাভাবনা করে, ৫০-৬০ বছরের পুরুষরা। আমার সেক্সের অভিনয় দেখার দরকার ছিল না। আমার দেখতে হত এমন একজন যে সত্যিকারের জীবনে এরকম পরিস্থিতির মধ্যে দিয়ে যায়। সানির মধ্যে, আমি এমন একজন মহিলাকে পেয়েছি যে এই সমস্ত জিনিসগুলিকে অতিক্রম করে এসেছে।’

বায়োস্কোপ খবর

Latest News

RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? শনিবারের মজা দ্বিগুণ বাড়িয়ে নিন, পড়ুন দিনের সেরা ৫ জোকস, আর বিন্দাস হাসুন IPL-এর ইতিহাসে সর্বোচ্চ ছক্কা হজম- পিযূষকে লজ্জার হাত থেকে মুক্তি দিলেন যুজি ইভিএমে 'বিজেপির ট্যাগ', ষষ্ঠ দফার ভোটের সময় চাঞ্চল্যকর অভিযোগ তৃণমূলের ‘‌মমতা বন্দ্যোপাধ্যায় সত্যি কথাই বলছেন’‌, প্রধানমন্ত্রীর মুখে শোনা গেল নতুন কথা সোনাক্ষীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের আগে অস্বস্তিতে পড়েছিলেন জ্যাসন! কেন? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স IPL-এর নির্দিষ্ট প্লে-অফের ম্য়াচে ওপেন করার পাশাপাশি উইকেট নিয়ে ইতিহাস অভিষেকের আজই জন্ম নেবে ‘ঘূর্ণিঝড় রেমাল’, জারি অত্যধিক ভারী বৃষ্টির লাল সতর্কতা

Latest IPL News

RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.