বাংলা নিউজ > বায়োস্কোপ > Hong Kong: ক্যামেরা চলাকালীন কোরিয়ান মহিলাকে যৌনহেনস্থা, আশালীন স্পর্শ ভারতীয় যুবকের, ভাইরাল ভিডিয়ো ঘিরে নিন্দার ঝড়

Hong Kong: ক্যামেরা চলাকালীন কোরিয়ান মহিলাকে যৌনহেনস্থা, আশালীন স্পর্শ ভারতীয় যুবকের, ভাইরাল ভিডিয়ো ঘিরে নিন্দার ঝড়

কোরিয়ান মহিলার যৌনহেনস্থা

ওই ব্যক্তি মহিলার গায়ে আপত্তিকরভাবে স্পর্শ করতে থাকেন। অভিযুক্ত ব্যক্তিকে বলতে শোনা যায়, 'শোনো, আমার সাথে এসো। আমি একা।..' এরপর জোড় করে ওই ব্যক্তিকে মহিলার শরীর স্পর্শ করতে দেখা যায়। মহিলা তাঁকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়ে লোকজনের সাহায্য চাইতে চাইতে নেমে আসেন। 

হংকং- এ লাইভ ক্যামেরায় ভারতীয় এক ব্যক্তির হাতে যৌন হেনস্থার শিকার এক কোরিয়ান মহিলা। ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই তীব্র নিন্দা করেছেন বহু নেট নাগরিক। জানা যাচ্ছে, দক্ষিণ কোরিয়ার ওই মহিলা তাঁর হংকং ট্যুরের ভিডিয়ো করছিলেন, আর তখনই এই ঘটনা ঘটে বলে অভিযোগ।

ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, অভিযুক্ত ব্যক্তি মেট্রো রেলের সিঁড়িতে দক্ষিণ কোরিয়ার ওই মহিলাকে অনুসরণ করতে শুরু করেন। মেয়েটি তখন সারাদিনের ভ্রমণের শেষে বাড়ি ফিরছিলেন বলে জানা যাচ্ছে। ওই ব্যক্তি প্রথমে মহিলার কাছে পাবলিক ট্রান্সপোর্টের সাহায্য চেয়ে দৃষ্টি আকর্ষণ করেন। এরপর মহিলার গায়ে আপত্তিকরভাবে স্পর্শ করতে থাকেন। অভিযুক্ত ব্যক্তিকে বলতে শোনা যায়, 'শোনো, আমার সাথে এসো। আমি একা।..' এরপর জোড় করে ওই ব্যক্তিকে মহিলার শরীর স্পর্শ করতে দেখা যায়। মহিলা তাঁকে ধাক্কা দিয়ে সরিয়ে দিয়ে লোকজনের সাহায্য চাইতে চাইতে নেমে আসেন। বিষয়টি বুঝতে পেরে অন্য এক মেট্রো যাত্রী অ্যালার্ম বাজালে অভিযুক্ত ব্যক্তি ঘটনাস্থল ছেড়ে চম্পট দেন।

আরও পড়ুন-'ওঁরা ভাবেন আমি বুড়ো হয়ে গিয়েছি', ওয়েলকাম-৩তে ডাক না পাওয়া নিয়ে আক্ষেপ নানা-র!

আরও পড়ুন-৩ দিনেই সব শেষ! ডেঙ্গিতে বোনকে হারালেন অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা অভিযুক্তকে অমিত বলে চিহ্নিত করেছেন। অভিযুক্তের ফেসবুক প্রোফাইল থেকে জানা যাচ্ছে হংকংয়ের ভারতীয় রেস্তোরাঁ রাজস্থান রাইফেলসের কর্মচারী তিনি। যদিও রাজস্থান রাইফেলস দাবি করেছে ওই ব্যক্তি আর তাঁদের রেস্তোরাঁয় কাজ করেন না, গত এক বছর ধরে তিনি তাঁদের সংস্থার সঙ্গে আর যুক্ত নন।

এদিকে এই ঘটনার তীব্র নিন্দা করেছেন বহু ভারতীয় নেটনাগরিক। অনেকেই দাবি করেছেন ইতিমধ্যেই যৌন হেনস্থার ঘটনায় অভিযুক্ত এই ব্যক্তিকে গ্রেফতার করেছে হংকং পুলিশ।

বায়োস্কোপ খবর

Latest News

Los Angeles Knight Riders বনাম MI New York ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.