বাংলা নিউজ > বায়োস্কোপ > Saheb Chatterje-Dengue: ৩ দিনেই সব শেষ! ডেঙ্গিতে বোনকে হারালেন অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়

Saheb Chatterje-Dengue: ৩ দিনেই সব শেষ! ডেঙ্গিতে বোনকে হারালেন অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়

সাহেব চট্টোপাধ্যায়

সাহেব চট্টোপাধ্যায় লেখেন, ‘আমার ছোট বোন পিয়াশী চট্টোপাধ্যায়ের জন্য A+ রক্তের ব্যবস্থা করার জন্য আমি শেষ পোস্ট করেছিলাম গতকাল। কিন্তু, আমি আপনাদের এই অত্যন্ত কষ্টের সঙ্গে জানাচ্ছি বোন আর নেই। আমি বিধ্বস্ত।ডেঙ্গু ওকে ৩ রাতের মধ্যে কেড়ে নিল।

মঙ্গলবার মধ্যরাতে জরুরী ভিত্তিতে পোস্ট করেছিলেন অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়। জানিয়েছিলেন তাঁর বোন ডেঙ্গিতে আক্রান্ত। এ পজিটিভ রক্ত চাই। অভিনেতার আবেদনে সাড়া দিয়ে অনেকেই রক্ত দিতে এগিয়ে এসেছিলেন। কিন্তু শেষরক্ষা হল না। মঙ্গলবার রাতেই মৃত্যু হয় সাহেব চট্টোপাধ্যায়ের বোনের।

ফেসবুকের পাতায় রক্তদাতাদের ধন্যবাদ জানানোর সঙ্গে বোনকে হারানোর খারাপ খবরটিও জানান অভিনেতা সাহেব চট্টোপাধ্যায়। লেখেন, ‘বেলভিউতে ভর্তি হওয়া আমার ছোট বোন পিয়াশী চট্টোপাধ্যায়ের জন্য A+ রক্তের ব্যবস্থা করার জন্য আমি শেষ পোস্ট করেছিলাম গতকাল। আমি প্রত্যেক রক্তদাতাদের ধন্যবাদ জানাতে চাই যাঁরা আমাকে আমার বোনকে বাঁচাতে বহুদূর থেকে এগিয়ে এসেছিলেন। কিন্তু, আমি আপনাদের এই অত্যন্ত কষ্টের সঙ্গে জানাচ্ছি বোন আর নেই। আমি বিধ্বস্ত।ডেঙ্গু ওকে ৩ রাতের মধ্যে কেড়ে নিল। তাই ওর জন্য আমার আর কোনো রক্তদাতার প্রয়োজন নেই .. আপনারা ওর অনন্ত সুখ এবং শান্তি জন্য প্রার্থনা করুন। ওম শ্রী সাইরাম'। 

আরও পড়ুন-'ওঁরা ভাবেন আমি বুড়ো হয়ে গিয়েছি', ওয়েলকাম-৩তে ডাক না পাওয়া নিয়ে আক্ষেপ নানা-র!

আরও পড়ুন-টরেন্টোতে গিয়ে প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে প্রশ্নের মুখোমুখি করণ, কী উত্তর দিলেন?

সাহেব চট্টোপাধ্যায়ের এই পোস্টে নেটপাড়ার অনেকেই সমবেদনা জানিয়েছেন। জানা যাচ্ছে, সাহেবের এই বোন আসলে তাঁর মাসীর মেয়ে। তবে ছোটবেলায় বাবা-মাকে হারানোর পর পিয়াশী সাহেবের মায়ের কাছেই বড় হন। 

বোনের মৃত্য়ু প্রসঙ্গে সাহেব চট্টোপাধ্যায় আনন্দবাজারকে জানান, ‘বুঝতেই পারলাম না যে কী ঘটে গেল! দুদিনে সব শেষ। আমার মাসির মেয়ে আর আমি একসঙ্গেই বড় হয়েছি। ওর দু'মাসের মেয়ে আছে। ওই মেয়ে আমার মাকে দেখানোর জন্য দিল্লি থেকে কলকাতায় এসেছিল, মাত্র ৪০ বছর বয়স। হঠাৎই ডেঙ্গি ধরা পড়ে, মাল্টি অরগ্য়ান ফেল করে  কী ঘটে গেল!’ জানা যাচ্ছে, সাহেবের দু'মাসের ভাগ্নীকে আপাতত রাখা হয়েছে সাহের বন্ধুর স্ত্রীর কাছে। অভিনেতার ভগ্নিপতি নয়ডায় একটি বিজ্ঞাপনী সংস্থায় কর্মরত। বোনের আচমকা মৃত্যুকে মানসিকভাবে বিপর্যস্ত সাহেব।

 

বায়োস্কোপ খবর

Latest News

বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে? প্রার্থী নিয়ে বিদ্রোহ চরমে বঙ্গ–বিজেপিতে, বাগদায় ভেঙে গেল মণ্ডল কমিটি নিট ইউজি ২০২৪এ ‘সিলেবাসের বাইরের প্রশ্ন’ নিয়ে NTAর দাবি খারিজ NCERTর আটকে থাকা পর্যটকদের সড়কপথে উদ্ধার করা চলছে, সিকিম ধসে জনজীবন বিপর্যস্ত

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.