বাংলা নিউজ > বায়োস্কোপ > Nana Patekar: 'ওঁরা ভাবেন আমি বুড়ো হয়ে গিয়েছি', ওয়েলকাম-৩তে ডাক না পাওয়া নিয়ে আক্ষেপ নানা-র!

Nana Patekar: 'ওঁরা ভাবেন আমি বুড়ো হয়ে গিয়েছি', ওয়েলকাম-৩তে ডাক না পাওয়া নিয়ে আক্ষেপ নানা-র!

নানা পাটেকর-ওয়েলকাম থ্রি

নানা পাটেকর বলেন, ‘আমি ওয়েলকাম-৩-এর অংশ নই। হয়তো ওঁরা (নির্মাতারা) মনে করেন আমি বুড়ো হয়ে গিয়েছি।' আর এরপরেই বিবেক অগ্নিহোত্রীর দিকে ইঙ্গিত করে নানা বলেন, ‘উনি হয়ত মনে করেন আমি এতটাও বুড়ো হইনি, তাই উনি আমাকে ওঁর ছবিতে কাস্ট করেছেন। এটা খুবই সহজ বিষয়।’

‘ওয়েলকাম’ এবং 'ওয়েলকাম-২' ছবিতে জনপ্রিয় চরিত্র উদয় শেট্টির চরিত্রে দেখা গিয়েছিল নানা পাটেকরকে। এবার পর্দায় ফিরছে ওয়েলকাম-৩, ছবির নাম 'ওয়েলকাম টু দ্য জঙ্গল'। তবে এই ছবিতে থাকছেন না উদয় শেট্টি চরিত্রটি। কিন্তু পরপর দুটি ছবিতে জনপ্রিয়তা পাওয়ার পরও কেন নেই তিনি? এবার সেবিষয়েই মুখ খুললেন অভিনেতা নানা পাটেকর। 

ঠিক কী বলেছেন নানা?

নানা পাটেকর বলেন, ‘আমি ওয়েলকাম-৩-এর অংশ নই। হয়তো ওঁরা (নির্মাতারা) মনে করেন আমি বুড়ো হয়ে গিয়েছি।' আর এরপরেই বিবেক অগ্নিহোত্রীর দিকে ইঙ্গিত করে নানা বলেন, ‘উনি হয়ত মনে করেন আমি এতটাও বুড়ো হইনি, তাই উনি আমাকে ওঁর ছবিতে কাস্ট করেছেন। এটা খুবই সহজ বিষয়।’ প্রসঙ্গত বিবেক অগ্নিহোত্রীর ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ ছবির হাত ধরে ফের একবার বড়পর্দায় ফিরছেন নানা পাটেকর। এই ছবির ট্রেলার লঞ্চে এসেই একথা বলেন নানা। তাঁর কথায় কিছুটা হলেও ধরা পড়ে আক্ষেপের সুর। 

আরও পড়ুন-শাহরুখের কাছেই ফের হার! মুক্তির ৩৩ দিনে বক্স অফিসে কত আয় করল সানির গদর-২?

আরও পড়ুন-একফ্রেমে উত্তমকুমার-সৌমিত্র, তপন সিনহার ‘ঝিন্দের বন্দী’র রিমেক করছেন অরিন্দম শীল?

প্রসঙ্গত, ‘ওয়েলকাম টু দ্য জঙ্গল’ ছবিটি 'ওয়েলকাম' ফ্র্যাঞ্চাইজির ছবির তৃতীয় পার্ট। এই ছবিতে দেখা যাবে অক্ষয় কুমার, রবিনা ট্যান্ডন, দিশা পাটানি, জ্যাকলিন ফার্নান্ডেজ, লারা দত্ত, সুনীল শেট্টি, সঞ্জয় দত্ত, পরেশ রাওয়াল, আরশাদ ওয়ার্সি, তুষার কাপুর, শ্রেয়াস তালপাড়ে, রাজপাল যাদব, জনি লিভার, কিকু শারদা, কৃষ্ণা অভিষেক সহ অন্যান্যদের। ছবিকে গান গেয়েছেন দালের মেহেন্দি ও মিকা সিং।

‘দ্য ভ্যাকসিন ওয়ার’ ছবির হাত ধরে ফের একবার প্রত্যাবর্তন নিয়ে এদিন মুখ খোলেন নানা পাটেকর। এদিন নানা বলেন, ‘ইন্ডাস্ট্রির দরজা আমার জন্য কখনই বন্ধ ছিল না। শিল্প কখনও নিজের দরজা বন্ধ করে না। আপনি যদি ভাল কাজ করতে চান তবে তাঁরা আপনার কাছে ঠিক আসবে। কোনও চরিত্রের জন্য আপনাকে জিগ্গেস করবে, আপনি কি এটা করতে চান? আপনি সেটা করতে চান বা চান না, সেটা আপনার সিদ্ধান্ত। তবে আমি সবসময়ই মনে করি এটাই আমার কাছে প্রথম কিংবা শেষ সুযোগ। তাই আমার মনপ্রাণ দিয়ে কাজ করা উচিত। এখানে সবাই কাজ পায়, তবে আপনি কোনটা করবেন, কোনটা করবেন না, সেটা আপনার উপর নির্ভর করে।’

প্রসঙ্গত, ‘দ্য ভ্যাকসিন ওয়ার’ ছবিতে নানা পাটেকর ছাড়াও রয়েছেন অনুপম খের, রাইমা সেন, সপ্তমী গৌড়া এবং পল্লবী জোশী। ছবি মুক্তি পাবে আগামী ২৮ সেপ্টেম্বর।

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

১লা মার্চই বাংলায় ১০০ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী, কমিশনের নজরে সন্দেশখালিও জোর করে বিয়ে, উচ্চমাধ্যমিক পরীক্ষার মধ্যেই আত্মঘাতী আলিপুরদুয়ারের ছাত্রী ঘূর্ণাবর্ত, পশ্চিমী ঝঞ্ঝার দাপট! বৃষ্টি বহু রাজ্যে, বাংলায় রবিবারও কি বর্ষণ? ভারতের জ্যোতির মুখোমুখি বিশ্বের সবচেয়ে লম্বা পুরুষ! কোথায় সাক্ষাৎ করলেন দু'জনে কলসি কাঁখে গৃহেপ্রবেশ 'কথা'র, কেমন হল সুস্মিতার নতুন বাড়ি? 'ঈশ্বরের কাছে যত বেশি...' কেক নয়, কৃষ্ণের প্রসাদ খেয়ে জন্মদিন পালন সৌমিতৃষার বর্ধমানে স্কুলের বাইরে মদ খেয়ে রাস্তায় পড়ে আছেন বর্ষীয়ান শিক্ষক! আগামী সপ্তাহে প্রথম প্রার্থী তালিকা ঘোষণা করতে পারে BJP, বাংলা নিয়ে বড় মিটিং গাঁইয়া পার্বতীর লক্ষ্য আইপিএস হওয়া! দীপার ভরসায় স্বপ্ন সফল হবে কি? মার্চেই DA বাড়ছে কেন্দ্রীয় সরকারি কর্মীদের? ৪% নাকি ৫% বাড়বে? মিলে গেল উত্তর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.