বাংলা নিউজ > বায়োস্কোপ > Kothha TRP Exclusive: ‘বাংলার ১ নম্বর শো এখন কথা’, লিখল অগ্নিভ, কোন অঙ্কে হার ফুলকির? জবাব সাহেবের

Kothha TRP Exclusive: ‘বাংলার ১ নম্বর শো এখন কথা’, লিখল অগ্নিভ, কোন অঙ্কে হার ফুলকির? জবাব সাহেবের

‘বাংলার ১ নম্বর শো এখন কথা’, লিখল অগ্নিভ,কোন অঙ্কে হার ফুলকির? জবাব সাহেবের

Kothha TRP Exclusive: ফুলকি না কথা- চলতি সপ্তাহে বেঙ্গল টপার কোন মেগা? সাহেবের পোস্ট ঘিরে কনফিউশন! নিজেই জবাব দিলেন পর্দার অগ্নিভ। 

শুক্রবার প্রকাশ্যে এসেছে টিআরপি রিপোর্ট। তালিকায় একদম উপরে জ্বলজ্বল করছে ‘ফুলকি’র নাম। তবে শুক্রবার রাতে ‘কথা’র নায়ক সাহেব ভট্টাচার্য জানান, এই সপ্তাহে বাংলার এক নম্বর শো ‘কথা’। যার জেরে শুরু কনফিউশন। অনেক দর্শকই ব্যাপারটা বুঝে উঠতে পারছেন না। আরও পড়ুন-ফুলকির পাঞ্চে সিংহাসনচ্যুত নিম ফুল! TRP তালিকায় চমক কথার, জগদ্ধাত্রী হেরে গেল?

মূলত ১৫+ টিআরপি তালিকা অনুসরণ করা হয়। তবে স্টার জলসার তরফে ২+ টিআরপি লিস্ট ফলো করা হয়। সেই তালিকায় চলতি সপ্তাহে এক নম্বর শো সাহেব-সুস্মিতার ‘কথা’। এই বিষয় নিয়ে অভিনেতা সাহেব ভট্টাচার্যর সঙ্গে যোগাযোগ করেছিল হিন্দুস্তান টাইমস বাংলা। অভিনেতা স্পষ্ট বললেন, ‘আমি মাধ্যমিক বোর্ডে পড়াশোনা করি আমি মাধ্যমিকের রেজাল্ট দেখব, ICSE-র ফলাফল তো দেখবো না! আমাদের চ্যানেল স্টার জলসার তরফে যে টিআরপি তালিকা (২+) অনুসরণ করা হয় সেই অনুযায়ী আমরা বেঙ্গল টপার। এই তালিকা মেনেই আমারা কাজটা আমরা করি, চ্যানেলের তরফে আজ (শুক্রবার) আমাদের জানানো হয়েছে কথা (Kottha) বেঙ্গল টপার’। 

ছোটপর্দায় সাহেবের কামব্যাক সফল! কাথার সফর নিয়ে বলতে গিয়ে অভিনেতা জানালেন, ‘ প্রায় ১৪ বছর পর আমার টেলিভিশনে ফেরা কথার হাত ধরে। ২০০৮ সালে আমি স্টার জলসার হাত ধরেই ছোটপর্দায় সফর শুরু করেছিলাম। শুরুতে আমি খানিক টেনশনে ছিলাম, তবে এটা টেলিভিশনের খুব ভালো সময়। এখন আর ফিল্ম আর টেলিভিশনের মধ্যে কোনও বিভেদ নেই, এমন নয় ছোটপর্দার অভিনেতারা ছবি করবেন না বা সিনেমার অভিনেতারা টিভিতে কাজ করবেন না। সবচেয়ে বড় কথা আমি একজন অভিনেতা, মাধ্য়ম যাই হোক না কেন। প্রতিদিন সন্ধ্যায় সাড়ে পাঁচ কোটি মানুষ টেলিভিশন দেখেন, তাঁদের কাছে আমি নিজের কাজটা পৌঁছে দিতে পারছি, সেটাই বড় পাওনা’। 

অগ্নিভর মতোই সাহেবও কিন্তু রান্না করতে ভালোবাসেন। আর কোনও মিল রয়েছে দুজনের? অকপটে বললেন, ‘অগ্নিভ আর আমি দুজনেই রান্না করতে ভালোবাসি। ও প্রফেশন্যাল শেফ এবং নিজে বাড়িতে রান্না করতে ভালোবাসি। দুজনেরই মায়ের সঙ্গে বন্ডিংটা খুব স্ট্রং’। অগ্নিভ কি কথাকে সত্যিই ভালোবাসে? অভিনেতার জবাব, ‘প্রেম-ভালোবাসার জায়গায় বলব, অগ্নিভ এখনও কথাকে ভালোবাসে কিনা সেটাই নিশ্চিত নয়। তবে একটা ভালো মানুষ হিসাবে আরেকজন মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি রয়ছে। এবং পুরুষ হিসাবে একজন মহিলা যখনই বিপদে পড়ছে সে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছে। তবে কথার দিক থেকে ভালোবাসার জায়গা নিশ্চয় আছে’। 

প্রসঙ্গত, ১৫+ টিআরপি তালিকায় জগদ্ধাত্রীর ঘাড়ে নিঃশ্বাস ফেলে এই সপ্তাহে চার নম্বরে রয়েছে কথা (৬.৪)। চ্যানেল টপার এই মেগা। 

বায়োস্কোপ খবর

Latest News

লাল বেনারসিতে সিঁদুরে রাঙা শ্বেতা, নাকে নাক ঘষে আদর রুবেলের! মালাবদল হয়ে গেল? ফোন থেকেই 'আনলক' EVM! তদন্তে নেমে মাথা ঘুরে গেল পুলিশের, সরব রাহুল গান্ধী কেন্দ্রীয় প্রতিনিধি দলের কর্মসূচিতে রদবদল, কেন এমন সিদ্ধান্ত পরিবর্তন করতে হল? ছেলে ধ্রুব বড় হলেই নিয়ে যাব বেঙ্গালুরুর অনুশীলনে, ফাদার্স ডেতে নস্টালজিক ছেত্রী ওড়িশাকে সাঁওতালি CM দেওয়ার পর বিজেপির মন্ত্রিসভাতেও পাল্লা ভারী দলিত-আদিবাসীদের মতামত- কোরবানি ইদের ভালোমন্দ, বাংলাদেশের চারিদিকে নোংরা ফেলার প্রবণতা ও পদক্ষেপ ম্যাচ হারলেও রেকর্ড গড়ল স্কটল্যান্ড, T20 WC-এ করল নিজেদের সবচেয়ে বেশি রান বোসের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগে জিরো FIR কলকাতা পুলিশের, মামলায় নাম ভাইপোর অর্থের কাছে মাথানত জার্মান আভিজাত্যের? ইউরোর স্পনসরশিপে আগে টাকা, পরে 'দেশ' ‘‌বামপন্থায় হতাশার কোনও জায়গা নেই’‌, শূন্যতা নিয়েই লড়াইয়ের ডাক দিলেন সেলিম–সুজন

T20 WC 2024

ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.