বাংলা নিউজ > বায়োস্কোপ > KRK on Arjun: ‘সোনমের বান্ধবী তো করিনা,শ্রদ্ধা; তাদের সঙ্গেই শুয়েছে অর্জুন?' প্রশ্ন KRK-এর

KRK on Arjun: ‘সোনমের বান্ধবী তো করিনা,শ্রদ্ধা; তাদের সঙ্গেই শুয়েছে অর্জুন?' প্রশ্ন KRK-এর

ফের বিস্ফোরক কেআরকে

‘আমার সব বান্ধবীদের সঙ্গে রাত কাটিয়েছে আমার ভাইয়েরা’, সোনম কাপুরের এই বিস্ফোরক মন্তব্য় নিয়ে আগেই হইচই কম হয়নি। এবার কেআরকে এই বিতর্কে টেনে আনলেন করিনা-শ্রদ্ধাদের। 

কফি উইথ করণের সাম্প্রতিক এপিসোডে রীতিমতো বিস্ফোরণ ঘটিয়েছেন সোনম কাপুর। নায়িকার সব বান্ধবীদের সঙ্গেই রাত কাটিয়েছেন তাঁর ভাইয়েরা এমন দাবি করেছেন অনিল কন্যা। জেঠুর ছেলে অর্জুনের হাত ধরে করণের শো'তে হাজির ছিলেন হবু মা। সোনমের মুখে এমন বেফাঁস কথা শুনে রীতিমতো লজ্জায় পড়েন অর্জুন।

কফি উইথ করণের প্রোমো রীতিমতো ভাইরাল। সেই প্রোমো দেখে এবার বিতর্কিত মন্তব্য করে বসলেন কেআরকে। এই প্রসঙ্গে করিনা কাপুর খান, শ্রদ্ধা কাপুর, স্বরা ভাস্কর, রিচা চড্ডার নাম টেনে এনেছেন। 

টুইটে কী লিখেছেন কেআরকে? বিতর্কিত এই প্রযোজক তথা অভিনেতা লেখেন, ‘সোনম কাপুরের বান্ধবী মানে তো স্বরা ভাস্কর, করিনা কাপুর খান, শ্রদ্ধা কাপুর এবং রিচা চড্ডা। আমি ঠিক বলছি তো অর্জুন ভাই?’ এই টুইটে অর্জুনকে ট্যাগ পর্যন্ত করেছেন ‘দেশদ্রোহী’ অভিনেতা। 

এই টুইটের জন্য নেটিজেনদের রোষের মুখেও পড়তে হল কেআরকে-কে। টুইটার ইউজাররা জমিয়ে ট্রোল করছে তাঁকে। কেআরকে-র এই ভাবনাকে অনেকেই ‘ন্যক্কারজনক’ বলে উল্লেখ করেছেন। অনেকে তো রীতিমতো গালিগালাজ করেছে কেআরকে-কে। কোনওরকম প্রমাণ ছাড়াই কেন মেয়েদের সম্মানহানি করছেন কেআরকে? তাঁকে কাঠগড়ায় দাঁড় করান অনেকেই। 

রণবীর 'ভালো বয়ফ্রেন্ড মেটিরিয়াল নয়' একথা বলে কফি উইথ করণের আগের এক সিজনে যথেষ্ট বিতর্ক তৈরি করেছিলেন সোনম, এবার ভাইদের সেক্স লাইফ নিয়ে কটাক্ষ করে বসলেন অনিল কন্যা। ঠিক কী বলেছেন সোনম? 

আরও পড়ুন- 'ভাইয়েরা আমার সব বান্ধবীদের সঙ্গে রাত কাটিয়েছে’, অর্জুনের সেক্স লাইফ নিয়ে সোনম!

এক মিনিট দীর্ঘ এই টিজারে করণকে প্রশ্ন করতে যায়, ‘ও (অর্জুন) তোমার কোন বান্ধবীর সঙ্গে শুয়েছে?’ জবাবে সোনম বলেন, ‘আমি এই ব্যাপারে বিশেষ কথা বলতে চাই না। তবে আমার তিন ভাই যা ঘটিয়েছে, আদতে একজনও (কোনও বান্ধবী) বাকি নেই’। এই কথা শুনেই লজ্জায় মুখ ঢাকেন অর্জুন। তিনি সরাসরি বলে বলেন, ‘তুই কি ধরণের বোন? আমাদের নিয়ে কী বলছিস তুই?’

আরও পড়ুন- ৯০ শতাংশ পোশাকই ধার করে পরেছি, কফি উইথ করণে ফের বেফাঁস সোনম: ‘অত কে খরচ করবে’!

সোনমের নিজের ভাই হর্ষবর্ধন কাপুর, অন্যদিকে নায়িকার বড় জেঠু বনি কাপুরের প্রথমপক্ষের ছেলে অর্জুন। বৃহস্পতিবার থেকে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হচ্ছে এই এপিসোডের।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ভুয়ো ইনস্টা আইডি নিয়ে বিপাকে বিদ্যা! অভিযোগ দায়ের করলেন মুম্বই পুলিশের কাছে বাবর, আর্থার মিলে ট্রেনারকে বলেছিলেন ফিটনেস নিয়ে ভাবতে হবে না- বিস্ফোরক হাফিজ আজ নিজের ‘ভাষাজ্ঞান’ আরও বাড়ান, জেনে নিন বাংলা ভাষার ৯ অজানা তথ্য মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল আধার নিষ্ক্রিয়তা নিয়ে রাজ্যের কাছে একদিনে জমা পড়ল কত অভিযোগ? সামনে এল তথ্য ‘হাত মেলাল ভারত-পাকিস্তান’! সানা জাভেদকে দেখে ‘সানিয়া’ বলে কটাক্ষ PSL-এর মাঠে রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল 'খলিস্তানি' তকমা পাওয়া নিয়ে মুখ খুললেন IPS নিজে, কুণালের খোঁচা, 'মোদীও কি তবে…' ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.