বাংলা নিউজ > বায়োস্কোপ > Laapataa Ladies celeb reviews: ১৪ বছর পর পরিচালনায় আমিরের প্রাক্তন, বউ বদলের গল্প ‘লাপাতা লেডিজ’-এ মুগ্ধ করণ-কাজলরা

Laapataa Ladies celeb reviews: ১৪ বছর পর পরিচালনায় আমিরের প্রাক্তন, বউ বদলের গল্প ‘লাপাতা লেডিজ’-এ মুগ্ধ করণ-কাজলরা

লাপাতা লেডিজ নিয়ে কী বলছে বলিউড? 

Laapataa Ladies celeb reviews: ‘ধোবি ঘাট’-এর পর পরিচালক কিরণ থেকেছেন অন্তরালেই! তবে তাঁর প্রতিভায় মরচে পড়েনি একবিন্দুও, আমিরের প্রাক্তন স্ত্রীর নতুন ছবির প্রশংসায় বলিউড। 

ইন্ডাস্ট্রিতে তাঁর একটা সময় পরিচয় ছিল আমির খানের স্ত্রী আর এখন আমির খানের প্রাক্তন! এই তকমা নিয়ে আপত্তি থাকলেও সত্যিটা মুছে ফেলতে পারেননি কিরণ রাও। আমিরের স্ত্রী হওয়ার ফায়দা তুলেছেন তিনি, অকপটে সে কথাও স্বীকার করেছেন।

১লা মার্চ, শুক্রবার মুক্তি পেল কিরণ রাও পরিচালিত ‘লাপাতা লেডিজ’। আমিরের প্রাক্তন স্ত্রীর কেরিয়ারের দ্বিতীয় ছবি এটি। ২০১০ সালে মুক্তি পেয়েছিল ‘ধোবি ঘাট’। পরিচালক কিরণের প্রশংসায় সরব হয়েছিল সকলে। কিন্তু তারপর এক দশকেরও বেশি সময় পরিচালনা থেকে দূরে ছিলেন আজাদ জননী।

কিরণের বউ বদলের গল্পে মন্ত্রমুগ্ধ বলিউড। পরিচালক করণ জোহর প্রশংসায় ভরিয়ে দিয়েছেন আমিরের প্রাক্তন স্ত্রীকে। ‘কুছ কুছ হোতা হ্যায়’ পরিচালক লেখেন, ‘আমি শুধু বলব যখন ২০২৪-এর শেষে আমরা বছরটার দিকে ফিরে তাকাব, এই ছবিটা বছরের অন্যতম সেরা ছবি হিসাবে বিবেচিত হবে। এটা একটা রত্ন। কিরণের পরিচালনায় তৈরি একটা প্রাণবন্ত এবং রোমাঞ্চকর স্যাটায়ার’। অতি সহজে সত্য কথা এই ছবির মাধ্যমে বলেছেন কিরণ, বিশ্বাস করণের।

সম্প্রতি বলিউড বন্ধুদের জন্য এই ছবির স্পেশ্যাল স্ক্রিনিং-এর আয়োজন করেছিলেন আমির-কিরণ। জানিয়ে রাখি, কিরণের এই ছবির প্রযোজক আমির খান। কাগজে-কলমে স্বামী-স্ত্রী না হলেও আজও অটুট তাঁদের বন্ধুত্ব। লাপাতা লেডিজের স্ক্রিনিং-এ পৌঁছেছিলেন সলমন খান, করণ জোহর, সানি দেওল, কাজল, আনন্দ এল রাই, রাধিকা আপ্তেরা।

সোশ্যাল মিডিয়ায় এই ছবির প্রশংসায় পঞ্চমুখ কাজল। তাঁর কথায়, ‘সুপার কুল’ ছবি লাপাতা লেডিজ। রাধিকা আপ্তের মতে, ‘এই ছবিটা অসাধারণ, মন ছুঁয়ে গিয়েছে। সৎ প্রচেষ্টায় তৈরি, মজাদার, মিষ্টি এবং মনোরম। এই ছবিটা আপনি কোনওভাবেই মিস করবেন না’।

সংবেদনশীলতার সঙ্গে মুম্বইয়ের রোজনামচার গল্প ধোবি ঘাটে তুলে ধরেছিলেন কিরণ, আর এবার মজার ছলে বউ হারিয়ে যাওয়ার কাহানি বললেন। ‘লাপাতা লেডিজ’-এর মুখ্য তিন চরিত্রে রয়েছে অপরিচিত মুখ। নীতাংশি গোয়েল, প্রতিভা রত্না এবং স্পর্শ শ্রীবাস্তবকে দেখা গেল বউ হারানোর এই কাহানিতে। অন্যদিকে মজাদার পুলিশ অফিসারের ভূমিকায় রয়েছেন ভোজপুরী সুপারস্টার রবি কিষাণ।

<p>ছবির বিশেষ প্রদর্শনীতে আমির-কিরণ ও ছবির কুশীলবরা </p>

ছবির বিশেষ প্রদর্শনীতে আমির-কিরণ ও ছবির কুশীলবরা 

(PTI)

নববিবাহিত স্ত্রীকে নিয়ে বাড়িতে হাজির দীপক কুমার। লম্বা ঘোমটা দিয়ে ঢাকা বউয়ের মুখ। তা সরতেই বিপত্তি! মাথায় হাত বরের। কারণ সেই মেয়ে তাঁর স্ত্রী নয়, অন্য় কেউ! পুলিশে অভিযোগ জানাতে গেলে হেসেখুন অফিসার। হয়রানি শিকার বর জানায়, ‘বিয়ে করে যাকে ঘরে আনলাম সে আমার বউ ফুল নয়’। তবে সে কে? বদলে যাওয়া বউ বলে, তাঁর নাম পুষ্পারানি।

পুষ্পারানির হাবভাব দেখে সন্দেহ জন্মায় পুলিশের মনে। ঘোমটা ছাড়া ছবি তুলবে না সে! পাছে বদনামি কুড়োতে হয়। এরপরই তাঁর পিছনে নজরদারি শুরু করে পুলিশ। ওদিকে ফুলের বিশ্বাস তাঁর বর ঠিক খুঁজে বার করবে তাঁকে। কিন্তু কীভাবে? কারণ বরের কাছে তাঁর একটি মাত্র ছবি রয়েছে, আর সেই ছবিতেও তাঁর মুখ ঘোমটায় ঢাকা।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! রামনবমী উপলক্ষ্যে সিসি ক্যামেরায় মুড়ছে ধর্মীয় স্থান, নির্দেশ জারি করল লালবাজার মেয়ের পা ধুইয়ে দিলেন, অষ্টমীতে কুমারী পুজো করলেন শিল্পা শেট্টি স্ত্রীর সঙ্গে বচসার জেরে ৩ সন্তানকে একের পর এক কুয়োয় ফেলে খুন, ধৃত ব্যক্তি সলমনের বাড়িতে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডে, সুরক্ষার আশ্বাস দিলেন পরিবারকে সাঁতারে অক্ষয়ের সঙ্গে চিটিং করলেন টাইগার, দেখুন কাণ্ড... তারার সৃষ্টি কোথা থেকে! ১০টি ছবি দেখিয়ে আভাস দিল নাসা ‘মানুষ নেমকহারাম নন’, শূন্য থেকে ঘুরে দাঁড়ানোর লড়াই, আত্মবিশ্বাসী দীপ্সিতা মধ্যরাতে ঘরোয়া সেলিব্রেশন, বর নীলাঞ্জনকে জন্মদিনে বিগ সারপ্রাইজ দিলেন ইমন স্ত্রী ও দুই ছেলেমেয়েকে নিয়ে জম্মুর বৈষ্ণো দেবী মন্দিরে, গান গাইলেন কপিল শর্মা

Latest IPL News

ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ ১০ বলের বিধ্বংসী ইনিংসে ইতিহাসের পাতায় আবদুল সামাদ, ভারতীয়দের মধ্যে সবার সেরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.