বাংলা নিউজ > বায়োস্কোপ > Lalkuthi: রুকমার সাথে লালকুঠিতে নাকি থাকছেন রাহুলও!তনুজার জুতোয় পা গলানোর সম্ভাবনা নায়িকার
লালকুঠি আনছে একগুচ্ছ চমক।

Lalkuthi: রুকমার সাথে লালকুঠিতে নাকি থাকছেন রাহুলও!তনুজার জুতোয় পা গলানোর সম্ভাবনা নায়িকার

  • সোমবার রাতেই নতুন ধারাবাহিকের প্রোমো সামনে এসেছে। আর তারপর থেকেই উত্তেজনা টগবগিয়ে। 

সোমবার জি বাংলার অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে ‘লালকুঠি’ ধারাবাহিকের ঝলক সামনে এসেছে। পরদায় কামব্যাক করছেন রুকমা রায়। গা ছমছমে এই ট্রেলারে দেখা যাচ্ছে বাংলো বাড়িতে কেউ যেন খুন করার চেষ্টা চালাচ্ছেন অভিনেত্রীকে। রহস্য ট্রেলারের পরতে পরতে। স্বভাবতই ধারাবহিক নিয়ে উৎসাহ চরমে। সঙ্গে একটা প্রশ্ন অনেকের মাথায় আসছে এই ধারাবাহিক ১৯৭৮ সালের দ্বিভাষিক ছবি ‘লালকুঠি’র রিমেক না তো!

সেই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তনুজা সমর্থ, রঞ্জিত মল্লিক, ড্যানি ডেনজোংপা। তনুজার চরিত্রেই কি দেখা যাবে রুকমাকে? টলিপাড়ায় ফিসফাস ফের জুটি বাধছে রাহুল-রুকমা এই ছবিতেও। ‘লালকুঠি’র প্রযোজক সুরিন্দর ফিল্মস। শুধু তাই নয় ধারাবাহিকের ট্রেলারে ব্যবহার করা সন্ধ্যা মুখোপাধ্যায়ের ‘ঘুম ঘুম চাঁদ’ গানটি রুকমা নিজেই গেয়েছেন।

রুকমা রায়ের নতুন এই সিরিয়াল বেশ একটা গা ছমছমে ব্যাপার নিয়ে আসবে। স্বভাবতই বেশ আলাদা হতে চলেছে অন্য সব মেগার থেকে। তারওপর যদি রাহুল রুকমা মানে রাজা আর মাম্পি একসাথে জুটি বাঁধেন তবে তো সোনায় সোহাগা। জি বাংলায় ‘দেশের মাটি’তে কাজ করে পাগল করেছিলেন নিজেদের কেমিস্ট্রি দিয়ে সকলকে। সেইসময় ‘রাম্পি’ হ্যাশট্যাগ ট্রেন্ড করত সোশ্যাল মিডিয়ায়।

স্টার জলসার তরফে যে ট্রেলার শেয়ার করা হয়েছে তাতে দেখা যাচ্ছে বৃষ্টিভেজা রাতে বাংলোর বাইরে এসে দাঁড়াচ্ছে একটি গাড়ি। ভিতরে আয়নার সামনে লাল শাড়িতে সাজগোজ করছে আয়না। হঠাৎই পায়ের আওয়াজ। চমকে পিছন ফিরে তাকায়। কিন্তু দেখতে পায় না কাউকে। এরপর আবার পায়ের আওয়াজ, একটা অস্পষ্ট ছায়ামৃর্তি। আর তারপর একটা ছুড়ে এসে বেঁধে রুকমার ঠিক পাশে। 

এরকম একটা মেগা আপনি কীভাবে মিস করবেন বলুন!

বন্ধ করুন