বাংলা নিউজ > বায়োস্কোপ > Lalkuthi: রুকমার সাথে লালকুঠিতে নাকি থাকছেন রাহুলও!তনুজার জুতোয় পা গলানোর সম্ভাবনা নায়িকার

Lalkuthi: রুকমার সাথে লালকুঠিতে নাকি থাকছেন রাহুলও!তনুজার জুতোয় পা গলানোর সম্ভাবনা নায়িকার

লালকুঠি আনছে একগুচ্ছ চমক।

সোমবার রাতেই নতুন ধারাবাহিকের প্রোমো সামনে এসেছে। আর তারপর থেকেই উত্তেজনা টগবগিয়ে। 

সোমবার জি বাংলার অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে ‘লালকুঠি’ ধারাবাহিকের ঝলক সামনে এসেছে। পরদায় কামব্যাক করছেন রুকমা রায়। গা ছমছমে এই ট্রেলারে দেখা যাচ্ছে বাংলো বাড়িতে কেউ যেন খুন করার চেষ্টা চালাচ্ছেন অভিনেত্রীকে। রহস্য ট্রেলারের পরতে পরতে। স্বভাবতই ধারাবহিক নিয়ে উৎসাহ চরমে। সঙ্গে একটা প্রশ্ন অনেকের মাথায় আসছে এই ধারাবাহিক ১৯৭৮ সালের দ্বিভাষিক ছবি ‘লালকুঠি’র রিমেক না তো!

সেই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তনুজা সমর্থ, রঞ্জিত মল্লিক, ড্যানি ডেনজোংপা। তনুজার চরিত্রেই কি দেখা যাবে রুকমাকে? টলিপাড়ায় ফিসফাস ফের জুটি বাধছে রাহুল-রুকমা এই ছবিতেও। ‘লালকুঠি’র প্রযোজক সুরিন্দর ফিল্মস। শুধু তাই নয় ধারাবাহিকের ট্রেলারে ব্যবহার করা সন্ধ্যা মুখোপাধ্যায়ের ‘ঘুম ঘুম চাঁদ’ গানটি রুকমা নিজেই গেয়েছেন।

রুকমা রায়ের নতুন এই সিরিয়াল বেশ একটা গা ছমছমে ব্যাপার নিয়ে আসবে। স্বভাবতই বেশ আলাদা হতে চলেছে অন্য সব মেগার থেকে। তারওপর যদি রাহুল রুকমা মানে রাজা আর মাম্পি একসাথে জুটি বাঁধেন তবে তো সোনায় সোহাগা। জি বাংলায় ‘দেশের মাটি’তে কাজ করে পাগল করেছিলেন নিজেদের কেমিস্ট্রি দিয়ে সকলকে। সেইসময় ‘রাম্পি’ হ্যাশট্যাগ ট্রেন্ড করত সোশ্যাল মিডিয়ায়।

স্টার জলসার তরফে যে ট্রেলার শেয়ার করা হয়েছে তাতে দেখা যাচ্ছে বৃষ্টিভেজা রাতে বাংলোর বাইরে এসে দাঁড়াচ্ছে একটি গাড়ি। ভিতরে আয়নার সামনে লাল শাড়িতে সাজগোজ করছে আয়না। হঠাৎই পায়ের আওয়াজ। চমকে পিছন ফিরে তাকায়। কিন্তু দেখতে পায় না কাউকে। এরপর আবার পায়ের আওয়াজ, একটা অস্পষ্ট ছায়ামৃর্তি। আর তারপর একটা ছুড়ে এসে বেঁধে রুকমার ঠিক পাশে। 

এরকম একটা মেগা আপনি কীভাবে মিস করবেন বলুন!

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

গ্রেস হ্যারিসের দুরন্ত ব্যাটিং, গুজরাট জায়ান্টসকে হারালো ইউপি ওয়ারিয়র্স রঞ্জি সেমিফাইনালের আগে মুম্বই টিমে ফিরলেন শ্রেয়স, উচ্ছ্বসিত অধিনায়ক রাহানে ধনু-মকর-কুম্ভ-মীনের শনিবার কেমন কাটবে? জানুন রাশিফল অনন্তের বিয়েতে রোম্যান্টিক ডান্স মুকেশ ও নীতা আম্বানির, ভিডিয়ো ফাঁস হতেই ভাইরাল ভিডিয়ো: টেস্টের ইতিহাসে ১২ বছরে প্রথমবার রান আউট হলেন কেন উইলিয়ামসন! চারদিন পরেই গঙ্গার তলা দিয়ে মেট্রো চালু? কোন স্টেশনে যেতে কত ভাড়া? দেখুন তালিকা সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.