বাংলা নিউজ > বায়োস্কোপ > Boney Kapoor Hair Transplant: টাক ঢাকতে চুল প্রতিস্থাপন করালেন শ্রীদেবীর বর! আচমকাই চর্চায় ৬৮ বছরের বনি

Boney Kapoor Hair Transplant: টাক ঢাকতে চুল প্রতিস্থাপন করালেন শ্রীদেবীর বর! আচমকাই চর্চায় ৬৮ বছরের বনি

বনি করালেন হেয়ার ট্রান্সপ্লান্ট 

Boney Kapoor Hair Transplant: মাথার টাক লুকোতে এবার বড় সিদ্ধান্ত নিলেন বনি কাপুর। চুল প্রতিস্থাপন করালেন প্রযোজক। 

কথায় আছে, টাকের পরিধি যত বড়, পকেটের ওজন নাকি ততো বেশি! তবুও টাক নিয়ে নারী-পুরুষ নির্বিশেষে সকলেই হীনমন্যতায় ভোগেন। চুল উঠে গেলে অনেকে ঘরোয়া টোটকা ব্যবহার করে, অনেকে আবার চিকিৎসকের কাছে দৌড়ান। টাকে চুল গজানোর সে-সব পন্থা কাজে না এলে হয় আপনাকে পরচুলা পড়তে হবে কিংবা হেয়ার এক্সটেনশন (চুলের ঘনত্ব বাড়াতে) না হয় চুল প্রতিস্থাপন করাতে হবে। 

হেয়ার ট্রান্সপ্লান্ট বা চুল প্রতিস্থাপন এখন আম ব্যাপার। সাধারণ মানুষ এই নিয়ে খুব বেশি মাথা না ঘামালেও গ্ল্যামার জগতের মানুষদের নিজেদের লুক নিয়ে সচেতন থাকতে হয়। তবে মুখে স্বীকার করেন না কেউ! তবে রাখঢাক না রেখে প্রযোজক-অভিনেতা বনি কাপুর জানালেন নিজের ভোল বদলাতে হেয়ার ট্রান্সপ্ল্য়ান্ট করিয়েছেেন তিনি। সমাজ মাধ্যমের পাতায় সেই কথা ঢাকঢোল পিঠিয়ে জানান শ্রীদেবীর স্বামী। পরে অবশ্য অজানা কারণে ভিডিয়োটি মুছে দেন বনি। 

সত্তোর ছুঁইছুঁই বনি কাপুর হঠাৎ কেন চুল প্রতিস্থাপন করালেন? হায়দরাবাদের এক ক্লিনিকের উদ্বোধনে গিয়ে বনি জানান, তিনিও এই সংস্থার কাস্টমার। তাঁকে বলতে শোনা গিয়েছে, ‘মাথা ঢেকে যাবে, চুলে ভরে যাবে। চুল গজাবে, কী দারুণ ব্যাপার’। জাহ্নবী-খুশির বাবা জানান, ‘সুন্দর দেখানোর জন্যই’ চুল প্রতিস্থাপনের সিদ্ধান্ত তাঁর। 

চুল প্রতিস্থাপনের পদ্ধতি কিন্তু বেশ জটিল এবং খরচসাপেক্ষ। এই পদ্ধতি অনুসরণের আগে সবদিক খতিয়ে দেখতে হয়। ভিডিয়োয় বনি নিজের অভিজ্ঞতাও জানিয়েছেন। চুল প্রতিস্থাপনের সময় কেমন ভাবে মাথার অন্য অংশের চুল নিয়ে টাক ঢাকা হয়, তা-ও জানিয়েছেন তিনি। তিনি যোগ করেন, ‘এখনও পর্যন্ত তো অভিজ্ঞতা খুব ভালো, এখন দেখা যাক আমার মাথায় যে চুল এরা লাগিয়েছে সেটা আমাকে আরও সুন্দর দেখতে কীভাবে করে তুলবে’। 

কিছুদিন আগে অভিনয় জগতে পা রেখেছেন প্রযোজক বনি কাপুর। ২০২৩ সালে লভ রঞ্জনের ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবিতে শ্রদ্ধা-রণবীরের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। বাবার চরিত্রে মানাসই লেগেছে বনি কাপুরকে। 

বনির কথায়, তাঁর সন্তানরাই অভিনয়ের জগতে আসতে বাধ্য করেছে তাঁকে। ভবিষ্যতে কি ক্যামেরার সামনে আরও বেশি কাজ করবেন তিনি? সেই প্রশ্নের উত্তর তো সময় দেবে। 

প্রসঙ্গত, বনি কাপুরের প্রথম পক্ষের দুই সন্তান অর্জুন কাপুর ও অনুশুলা কাপুর। বলিউডের পরিচিত নাম অর্জুন। অনুশুলা অবশ্য অভিনয়ে আগ্রহী নন। অন্যদিকে শ্রীদেবী ও বনির দুই কন্যেই (জাহ্নবী ও খুশি) এখন বলিউড অভিনেত্রী। 

 

বায়োস্কোপ খবর

Latest News

রাহুল গান্ধীর হেলিকপ্টারে 'তল্লাশি' চালাল নির্বাচন কমিশনের ফ্লাইং স্কোয়াড লিগশিল্ড জয়ের হাতছানি বাগানের সামনে, প্রথম লেগের ১৪ কার্ডের আতঙ্ক রয়েছে দুই দলেই ভারতের গাজিপুরে রয়েছে লর্ড কর্নওয়ালিসের সমাধি, ঐতিহাসিক স্থানটির এখন হাল কেমন মোদীকে 'বাবা' সম্বোধন, 'রাম বিরোধী' তকমা নিয়ে জবাবি তোপ খড়গের পুলিশকর্তার সঙ্গে 'প্রেম' করছেন না পিঙ্কি, বললেন, 'আমি আর সম্পর্কে জড়াব না...' ‘প্লাস্টিক সার্জারি’র কথা বলে ট্রোল! সপাটে জবাবে ধুয়ে দিলেন ভূমির বোন সমীক্ষা হঠাৎ আসা টাকায় ফুলবে পকেট, চাকরি-ব্যবসায় লাভ! সূর্য ও গুরুর যুতিতে লাকি ৩ রাশি সামনেই অন্নপূর্ণা পুজো, কীভাবে শুরু এই উৎসবের, জেনে নিন সেই পৌরাণিক কাহিনি ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’

Latest IPL News

‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর T20-তে মানিয়ে নিতে সময় লাগছিল- শুরুতে সাফল্য না পাওয়ার কারণ বোঝালেন স্টার্ক CSK-র সঙ্গে যুক্ত হচ্ছেন চেতেশ্বর পূজারা? তারকার ইঙ্গিতপূর্ণ পোস্ট ঘিরে জল্পনা ইজরায়েলকে লক্ষ্য করে ক্ষেপনাস্ত্র ছুঁড়ছে ইরান, পিটারসেনদের বিমানপথে পরিবর্তন! T20 ক্রিকেটের ইতিহাসে বিরল নজির মহেন্দ্র সিং ধোনির, স্পর্শ করলেন বিরাট কোহলিকে IPL 2024: Orange Cap-র দৌড়ে রোহিতের লম্বা জাম্প! চাহালের দখলে Purple Cap MI vs CSK ম্যাচের পরে IPL 2024 Points Table এ বড় পরিবর্তন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.