বাংলা নিউজ > বায়োস্কোপ > Salman Khan: আমেরিকায় তৈরি হয় সলমনের বাড়িতে গুলি চালানোর ছক, হামলাকে পাত্তা দিতে না-রাজ ভাইজান

Salman Khan: আমেরিকায় তৈরি হয় সলমনের বাড়িতে গুলি চালানোর ছক, হামলাকে পাত্তা দিতে না-রাজ ভাইজান

আমেরিকায় তৈরি হয় সলমনের বাড়িতে গুলি চালানোর ছক, হামলাকে পাত্তা দিতে না-রাজ ভাইজান

আমেরিকায় তৈরি হয়েছে সলমনের বাড়িতে গুলি চালানোর ছক। গোটা ঘটনায় চাঞ্চল্য বলিউডে, উদ্বিগ্ন ফ্যানেরা। তবে সূত্রের খবর, ভাইজান মোটেই চিন্তিত নন। টিমকে নির্দেশ দিয়েছেন কাজের শেডিউল না বদলানোর। 

সদ্য ইদ গিয়েছে, পয়েলা বৈশাখ-বিহুর মতো উৎসবের প্রস্তুতিতে বিভোর ছিল গোটা দেশ। হঠাৎ করেই তাল কাটে রবিবার কাকভোরে। সলমন খানের মুম্বইয়ের বাড়ির সামনে ভোর ৫টা নাগাদ ৪ রাউন্ গুলি চালায় দুই অজ্ঞাত পরিচয়। সঙ্গে সঙ্গে নড়েচড়ে বসে মুম্বই পুলিশ। প্রাথমিক তদন্তে মুম্বাই পুলিশ জানিয়েছে, বলিউড অভিনেতা সালমান খানের বান্দ্রার বাসভবনে হামলার পরিকল্পনা করেছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ডান হাত। পুলিশ সূত্রে খবর, সলমন খানের বাড়ির বাইরে যে দু'জনই গুলি চালিয়েছিল, তারা লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে যুক্ত। আরও পড়ুন-বাইকে বসেই সলমনের বাড়িকে তাক করে গুলি বিষ্ণোই গ্যাংয়ের! প্রকাশ্যে সেই হাড়হিম করা সিসিটিভি ফুটেজ

সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা গিয়েছে, দুই বন্দুকবাজের মধ্যে একজন অভিনেতার বাড়ি লক্ষ্য করে গুলি চালায়। সন্দেহভাজন দু'জনেই বাইকে থাকাকালীন ব্যাকপ্যাক নিয়ে ছিল, পরিচিতি গোপনের জন্য টুপি পরা ছিল।

জানা যাচ্ছে, লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল বিষ্ণোই এই কাজের জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে অবস্থিত গ্যাংস্টার রোহিত গোদারার সাথে যোগাযোগ করেছিলেন। পুলিশ জানিয়েছে, গোদারাকে তার বিশাল নেটওয়ার্ক থেকে পেশাদার শ্যুটার নিয়োগের দায়িত্ব দেওয়া হয়েছিল সলমনের বাড়ির সামনে এলোপাথাড়ি গুলি চালানোর জন্য। 

ঘটনার কয়েক ঘণ্টা পর সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে হামলার দায় স্বীকার করে আনমোল বিষ্ণোই। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ ভিপিএন সংযোগের সম্ভাবনাও খতিয়ে দেখছে। সন্দেহ করা হচ্ছে, অজ্ঞাতপরিচয় দুই বন্দুকবাজের মধ্যে একজন গুরুগ্রামের বাসিন্দা এবং তারা রোহিত গোদারার সঙ্গে যুক্ত। গত মার্চে গুরুগ্রামের ব্যবসায়ী সচিন মুঞ্জলের খুনের ঘটনায় অভিযুক্ত এই সন্দেহভাজন। গোদারা মার্চ মাসে শচীন মুঞ্জাল হত্যার দায় স্বীকার করেছিল। তিনি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, তার ভাই আনমোল এবং গোল্ডি ব্রারের ঘনিষ্ঠ সহযোগী।

গত বছরের মার্চ মাসে সলমন খানকে হুমকি দিয়ে প্রাণে মেরে ফেলার একটি ইমেল আসে। ভাইজানের পরিণতিও হবে সিধু মুসেওয়ালার মতো লেখ ছিল সেই হুমকি ই-মেলে। যার পরে মুম্বই পুলিশ লরেন্স বিষ্ণোই ও গোল্ডি ব্রারের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১২০-বি (অপরাধমূলক ষড়যন্ত্র), ৫০৬-২ (অপরাধমূলক ভীতি প্রদর্শন) এবং ৩৪ (সাধারণ উদ্দেশ্য) ধারায় এফআইআর দায়ের করে।

প্রশান্ত গুঞ্জলকর নামে এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে ওই এফআইআর রুজু হয়। আর্টিস্ট ম্যানেজমেন্ট কোম্পানির মালিক প্রশান্তই সলমনের বাড়িতে আসা ওই হুমকি ই-মেল প্রথম দেখেছিলেন। 

জানিয়ে রাখি, কৃষ্ণসার হরিণ শিকার মামলায় অভিযুক্ত হওয়ার জেরেই সলমনের উপর রোষ লরেন্স বিষ্ণোই। রাজস্থানের এই গ্যাংস্টারের জাতির মানুষদের কাছে ভগবানের আসনে রয়েছে কৃষ্ণসার হরিণ। তাই কিশোর বয়স থেকেই সলমনকে খতম করার শপথ নিয়েছেন তিনি। ২০১৯ সালে সাংবাদিকদের ক্যামেরার সামনে সলমনকে শেষ করার কথা বললেন বিষ্ণোই। তবে হামলার ঘটনাকে পাত্তা দিতে না-রাজ ভাইজান। 

সোমবার নিজের ফিটনেস ব্র্যান্ড ‘বিয়িং স্ট্রং’ দুবাইতে শুরু করার ঘোষণা করেছেন তিনি, দিয়েছেন ভিডিয়ো বার্তা। খবর, নিজের টিমকেও নিয়ম মতো সব কাজ হয়। ছবির শ্যুটিং না থাকলেও বিজ্ঞাপনের শ্যুটিং রয়েছে বেশকিছু, শেডিউল মেনেই তা করতে চান তারকা। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

আইপিএলের ফাইনালে হারলেও একাধিক পুরস্কার পেল সানরাইজার্স হায়দরাবাদ IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় আইপিএলে অধিনায়ক হিসেবে কেমন পারফরমেন্স শ্রেয়সের? গাড়ি, সম্পত্তি কেনার ইচ্ছা হবে পূরণ, বাড়বে টাকাও! জুনের আগেই লাকি বৃষ সহ কারা? 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! বাজারে নয়া স্মার্টওয়াচ নিয়ে এল Honor, জানুন আছে কী কী বৈশিষ্ট্য জানুন T20 World Cup 2024 Warm up match-র সম্পূর্ণ সূচি! কোন ম্যাচ কীভাবে দেখবেন IPL শেষ হতেই নতুন লুকে ধোনি, খোশমেজাজেই স্যাঁলোতে চালালেন পুরনো দিনের গান কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Latest IPL News

IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.