বাংলা নিউজ > বায়োস্কোপ > Vijay Deverakonda: লাইগার ফ্লপে বড় ক্ষতি প্রযোজকের, পরের ছবি বন্ধ, তাতে বিশেষ সিদ্ধান্ত বিজয়ের
পারিশ্রমিক ফিরিয়ে দিতে চান বিজয় দেবেরাকোন্ডা?

Vijay Deverakonda: লাইগার ফ্লপে বড় ক্ষতি প্রযোজকের, পরের ছবি বন্ধ, তাতে বিশেষ সিদ্ধান্ত বিজয়ের

  • বিজয় দেবেরাকোন্ডার লাইগার এতটাই ব্য়র্থ যে প্রযোজককে তার পরের কাজ বন্ধ করে দিতে হচ্ছে বলে খবর। দক্ষিণের এই অভিনেতাও নাকি ফেরাচ্ছেন পারিশ্রমিক। 

দিনকয়েক আগেও মনে করা হচ্ছিল দক্ষিণী ছবি মানেই তা কামাল করবে বক্স অফিসে। কিন্তু বাজে ভাবে ফ্লপ লাইগার। বিজয় দেবেরাকোন্ডা, যে কি না এখন গোটা দেশের পাশাপাশি বলিউডের নায়িকাদেরও হার্টথ্রব, তাঁকে সিনেমাহলে দেখতে কেউ এল না। সিনেমার গল্পে নাকি মাথামুণ্ডুই খুঁজে পায়নি কেউ। 

এখন শোনা যাচ্ছে আমিরের পথেই হাঁটবেন বিজয়। মানে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট যেমন লাল সিং চাড্ডার জন্য কোনও পারিশ্রমিক নেননি, ফিরিয়ে দিয়েছিলেন, বিজয়ও তেমনটাই করতে চলেছেন। সর্বভারতীয় এক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, নিজের পারিশ্রমিক থেকে ৬ কোটির বেশি টাকা ফেরত দেবেন তিনি। 

প্রসঙ্গত, লাইগারও ছিল বেশ বড় বাজেটের ছবি। ১০০ কোটির এই সিনেমা মুক্তি পায় ২৫ অগস্ট। দ্বিতীয় দিন থেকেই টিকিট বিক্রি পড়তে শুরু করে। ৬৫ কোটিতে গিয়েই থমকে যায় বিজয়-অনন্যার সিনেমা। 

তবে তার চেয়েও খারাপ যে খবর তা হল, লাইগারের অন্যতম প্রযোজক চার্মি কৌরের এতটাই বড় ক্ষতি হয়েছে যে পরের সিনেমার কাজ বন্ধ করে দিতে হয়েছে তাঁকে। JGM নামের সেই ছবিতে কাজ করার কথা ছিল অর্জুন রেড্ডির। কিন্তু তা হচ্ছে না আপাতত। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্টও শেয়ার করেছেন চার্মি। যেখানে লিখেছেন, ‘চিল গাইজ। যাস্ট ছোট্ট একটা ব্রেক নিচ্ছি (সোশ্যাল মিডিয়া থেকে)। @puriconnects আবার ফিরবে। বড় হয়ে ভালো হয়ে। আর ততদিন নিজেরাও বাঁচুন আর অন্যকে বাঁচতে দিন।’

আসলে বিজয়ের উপরে মারাঠা মন্দির এবং গেইটি গ্যালাক্সির একজিকিউটিভ ডিরেক্টর মনোজ দেশাই অভিযোগ এনেছেন অকারণে বিতর্কে জড়িয়ে, মেজাজ-অহংকার দেখিয়ে মানুষের মন থেকে সরে গিয়েছেন বিজয়। যেচে বয়কট কালচারের সঙ্গে নিজেকে জড়িয়েছিলেন। যার ফল ভুগতে হয়েছে প্রযোজক আর ডিস্ট্রিবিউটরদের। পরে যদিও দক্ষিণের এই ছেলে দেখা করেন মনোজের সঙ্গে। মানও ভআঙান। তবে বোঝা যাচ্ছে পাবলিক কিছু ভুলছে না এত সহজে। 

 

বন্ধ করুন