বাংলা নিউজ > বায়োস্কোপ > Lily Chakraborty: ৫০০ পর্বের সেলিব্রেশনে নিম ফুলের সেটে ঠাম্মি! পর্দায় এখনই দেখা যাবে না লিলি চক্রবর্তীকে, কবে ফিরছেন?

Lily Chakraborty: ৫০০ পর্বের সেলিব্রেশনে নিম ফুলের সেটে ঠাম্মি! পর্দায় এখনই দেখা যাবে না লিলি চক্রবর্তীকে, কবে ফিরছেন?

৫০০ পর্বের সেলিব্রেশনে নিম ফুলের সেটে ঠাম্মি! পর্দায় এখনই দেখা যাবে না লিলি চক্রবর্তীকে, কবে ফিরছেন?

Lily Chakraborty: চিকিৎসকের অনুমতি নিয়ে নিম ফুলের মধুর সেটে হাজির হয়েছিলেন ঠিকই, তবে এখনই পর্দায় দেখা যাবে না পর্ণার ঠাম্মিকে। কবে থেকে শ্যুটিংয়ে ফিরছেন লিলি চক্রবর্তী? এখন কতটা সুস্থ তিনি? 

নিম ফুলের মধু পরিবারে সেলিব্রেশন যেন থামছে না। সদ্য ৫০০ পর্ব ছুঁয়েছে জি বাংলার এই মেগা সিরিয়াল। এর মাঝেই টিআরপি তালিকাতেও এক নম্বরে সৃজন-পর্ণা। তার উপর সৃজন-পর্ণা এবার দুই থেকে তিন হচ্ছে। বাবুউ-র কোলে একটা ছোট্ট বাবু বা বেবি আসছে সে খবর তো আগেই মিলেছিল, আর নতুন প্রোমো জানিয়ে দিয়েছে মেয়ের মা হচ্ছে পর্ণা। একমাত্র বাবুউ-র মা ছাড়া উচ্ছ্বসিত গোটা দত্ত পরিবার। আরও পড়ুন-'শ্বেতাই আমার লাকি চার্ম', সদ্য বাবা হয়েছে সৃজন; মেয়েকে সামলাতে প্রস্তুত TRP টপার রুবেল?

এত আনন্দ-উচ্ছ্বাসের মাঝে ভক্তরা দারুণ মিস করছে ঠাম্মিকে। দীর্ঘদিন ধরে নিম ফুলের মধু-কে দেখা যাচ্ছে না বর্ষীয়ান অভিনেত্রীকে। অসুস্থতার জন্য একটানা প্রায় ১২-১৩ দিন হাসপাতালে ভর্তি ছিলেন ৮২ বছর বয়সী অভিনেত্রী। হাঁপানি-সিওপিডি-র সমস্যা রয়েছে তাঁর। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন, তবে বিশ্রামে রয়েছেন। কিন্তু নিম ফুলের মধুর ৫০০ পর্বের উদযাপন থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতে পারলেন না লিলি চক্রবর্তী। 

এদিন ঠাম্মির হাতে কেক কেটেই শুরু হল উদযাপন। আজকাল যেখানে তিন মাসেই বন্ধ হচ্ছে একের পর এক মেগা। সেখানে দেড় বছর ধরে জনপ্রিয়তার শীর্ষে সৃজন-পর্ণার দাম্পত্যের এই তেঁতো-মিষ্টি গল্প। এদিন চলল কেকমুখ পর্ব, কলাকুশলীদের হাতে তুলে দেওয়া হল বিশেষ মেমেন্টো, ছিল খাওয়া-দাওয়ার এলাহি আয়োজন। এদিন সাংবাদমাধ্যমের মুখোমুখিও হন লিলি চক্রবর্তী। বর্ষীয়ান তারকা এদিন সেটে হাজির থাকলেও এখনই পর্দায় দেখা যাবে না তাঁকে। শ্যুটিংয়ে এখনও যোগ দেননি তিনি।

লিলি চক্রবর্তী বললেন, ‘আমার ভালো লাগছে, মনে হচ্ছে নিজের সংসারে ফিরে এসেছি। ভালো আছি বলেই আসতে পেরেছি, ডাক্তারের অনুমতি নিয়ে এসেছি।’ নিম ফুলের মধু পরিবারের এই সাফল্য নিয়ে ঠাম্মি বললেন, ‘আমাদের গল্প দর্শকদের ভালো লাগছে বলেই দেখছে। যত দেখবে তত এপিসোড বাড়বে, ৫০০ থেকে ১০০০…’। গল্পের নতুন টুইস্ট নিয়ে বললেন, ‘আমি জানি না ঠাম্মি এখনও খবরটা পেয়েছে কিনা। তবে পর্ণা মা হচ্ছে, আমি তো খুশি হবই। আমি তো ওকে এনেছিলাম’। 

সব শেষে তাঁর সংযোজন, ‘আমি তো তৈরি আছি, তবে জানি না কবে শ্যুটিংয়ে যোগ দেব। এরা তো বলছে সামনের সপ্তাহ থেকে…’। নিমফুলের মধু ধারাবাহিকের এপিসোড প্রোডিউসার মধুমিতা সিনহা আগেই জানিয়েছেন দিন কয়েকের বিশ্রাম নিয়েই ফিরবেন ঠাম্মি। আপতত দেখার সন্তান আসার পর সৃজন কতটা দায়িত্বশীল হয় পর্ণার প্রতি। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

Video:রেমালের দুর্যোগ কবলিত এলাকা স্পেশ্যাল টাস্ক ফোর্স নিয়ে পরিদর্শন রাজ্যপালের ‘‌আমি তদন্তকারী দলের মুখোমুখি হতে চাই’‌, ভিডিয়ো বার্তা দিলেন প্রোজ্জ্বল রেভান্না রাজ্যের আবেদনে সাড়া, মুখ্যসচিব পদে বিপি গোপালিকের মেয়াদ ৩ মাস বাড়াল কেন্দ্র আসছে শনি জয়ন্তী, ৬ জুন ভুল করেও করবেন না এই কাজগুলি, হতে পারে মারাত্মক ক্ষতি মঙ্গল থেকেই দুর্যোগ কেটে যাবে অনেক জেলায়, গরম বাড়বে ৫ ডিগ্রি! কবে ফের বৃষ্টি? নাতাশার সাথে ডিভোর্সের খবরের মাঝে গোপনে ছুটি কাটাচ্ছেন হার্দিক, খেলবেন না T20? ১১টায় উঠে বউ ব্যস্ত ফোনে, শাশুড়িই সব কাজ করেন! অঙ্কিতার গল্পে হতভম্ভ রচনা! গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী মঞ্চে রাহুল হেঁটে এগোতেই ভেঙে নিচে নেমে গেল স্টেজ! IPL ফাইনালের পর BCCI সচিবের সঙ্গে দীর্ঘ আলোচনা, তবে কি রাহুলের পরিবর্ত গম্ভীরই?

Latest IPL News

গিল নয়, ভারতীয় দলের অধিনায়ক হওয়ার জন্য এগিয়ে শ্রেয়স- প্রাক্তনীর ভবিষ্যদ্বাণী IPL ফাইনালের পর BCCI সচিবের সঙ্গে দীর্ঘ আলোচনা, তবে কি রাহুলের পরিবর্ত গম্ভীরই? ভিডিয়ো কলে সল্টকে চুম্বন বরুণের, কথা রাখল নাইটরা, চুটিয়ে উপভোগ ইংরেজ ব্যাটারের বরুণ-রাসেলকে রিটেন করার সিদ্ধান্ত সঠিক ছিল, ট্রফি জয়ের পর সমালোচকদের তোপ নায়ারের শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের শাহরুখ-গৌতির ব্রোম্যান্স- গম্ভীরের কপালে কিং খানের ভালোবাসার চুম্বন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.