বাংলা নিউজ > বায়োস্কোপ > Rubel Das Exclusive: 'শ্বেতাই আমার লাকি চার্ম', সদ্য বাবা হয়েছে সৃজন; মেয়েকে সামলাতে প্রস্তুত TRP টপার রুবেল?

Rubel Das Exclusive: 'শ্বেতাই আমার লাকি চার্ম', সদ্য বাবা হয়েছে সৃজন; মেয়েকে সামলাতে প্রস্তুত TRP টপার রুবেল?

'শ্বেতাই আমার লাকি চার্ম', সদ্য বাবা হয়েছে সৃজন; মেয়েকে সামলাতে প্রস্তুত রুবেল?

Rubel Das Exclusive: আগামী বছরে বিয়ে করছন শ্বেতা-রুবেল। তার আগেই পর্দায় বাবার দায়িত্ব পালনে ব্যস্ত সৃজন। টিআরপি তালিকায় এক নম্বরে থাকা থেকে ব্যক্তিগত জীবন, অকপট উত্তর দিলেন নিম ফুলের মধুর সৃজন। 

একেই বলে ডবল সেলিব্রেশন! বুধবার হইচই করে ৫০০ পর্বে পা দিয়েছে নিম ফুলের মধু পরিবার। আর বৃহস্পতিবারের টিআরপি তালিকায় ফুলকিকে হটিয়ে এক নম্বর স্থান দখল করল সৃজন-পর্না। আরও পড়ুন-ফুলকির নিখুঁত পাঞ্চে ঘায়েল পর্ণা-জ্যাস, IPL-এর মরসুমে টিআরপি তালিকায় চমক গীতার

প্রেম করছে ‘বাবুউউ’র মা! অরিজিতার বয়ফ্রেন্ডের কথা দিদির মঞ্চে ফাঁস করল মৌমিতা

ঠাম্মি লিলি চক্রবর্তীর ‘ঘর ওয়াপসি’, ৫০০ পর্ব উদযাপনের পর বেঙ্গল টপার। স্বভাবতই আহ্লাদে আটখানা গোটা টিম। সেটে উৎসবের মেজাজ। হিন্দুস্তান টাইমস বাংলার তরফে বার কয়েকের চেষ্টায় ফোনে ধরা গেল রুবেল দাসকে। উচ্ছ্বসিত সৃজন জানালেন, ‘খুব ভালো লাগছে। শীর্ষ স্থান ধরে রাখা খুব শক্ত, তবে সবার চেষ্টায় এটা সম্ভব হয়েছে। আমাদের এপিসোডও খুব ভালো হয়েছে। কোন গোপনে টিমের সঙ্গে একসাথে যে এপিসোড হয়েছে তাতে দুর্দান্ত ফিডব্যাক পেয়েছি’। ‘কোন গোপনে মন ভেসেছে’ নাম উচ্ছ্বচারণের সময়ই সৃজনের গলায় বাড়তি উত্তেজনা।

এই সিরিয়ালে লিড রোলে অভিনয় করছেন রুবেলের মনের মানুষ শ্বেতা দাস। শ্বেতা কি তবে রুবেলের লাকি চার্ম? একবাক্যে মেনে নিলেন অভিনেতা। স্পষ্ট বলেলন, ‘সে তো বটেই। শ্বেতা আমার লাকি চার্ম’। দেড় বছর পরেও সৃজন-পর্নার গল্পে দর্শকদের আগ্রহ কমেনি একবিন্দু। এর রহস্যটা কী? রুবেল জানালেন, ‘এর অধিকাংশ ক্রেডিট লেখকদের। গল্পটাই প্রধান স্তম্ভ সিরিয়ালের। আমরা তো শুধু যা লেখা থাকে সেটা ফুটিয়ে তোলার চেষ্টা করি, দর্শকদের বেঁধে রাখেন লেখকরা’।

বুধবার সামনে এসেছে ‘নিম ফুলের মধু’র নতুন প্রোমো। সেখানে দেখা গেল মেয়ে হয়েছে সৃজন-পর্নার। নাতনি হওয়ায় খুশি নন সৃজনের মা। তবে মেয়ে কোলে আনন্দে ডগমগ সৃজন। একইসঙ্গে খানিক চিন্তাও তাঁর কপালে! মেয়ে তো মায়ের চেয়েও বেশি ‘তার-কাটা’। চব্বিশ ঘন্টারও কম সময়ে ২৫ লক্ষাধিক দর্শক ফেসবুকে সেই প্রোমো দেখে ফেলেছে। জীবনের নতুন অধ্যায় পর্না-সৃজনের। অভিনেতা বললেন, ‘আমরা এখনও শুধু প্রোমোটাই শ্যুট করেছি। এখনও গল্প এই ট্র্যাকে ঢোকেনি। এইটুকু বলব, গল্পে বড় পরিবর্তন আসছে। আশা করি দর্শকদের ভালো লাগবে’।

একরত্তিকে সামলাতে কতটা তৈরি সৃজন? মুচকি হেসে জবাব, 'এখনও কোনও প্রস্তুতি শুরু করিনি। গল্পের ধারা যেভাবে যাবে, আস্তে আস্তে যতটা প্রস্তুতি নেওয়া যায়। আশা করি সব ভালো হবে'।

সব শেষে জানতে চাওয়া, বাস্তবে কবে সুখবর দিচ্ছন শ্বেতা-রুবেল? ২০২৫-এর জানুয়ারিতেই কি শুভকাজটা সের ফেললেন দুজনে? বিয়ের খবর এড়ালেন না নায়ক। জবাব, ‘হ্যাঁ, আমরা আগামী বছরই বিয়েটা সেরে ফেলতে চাই। তবে তারিখ এখনও ঠিক হয়নি।’

 

বায়োস্কোপ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট আদৃত-কৌশাম্বির বিয়ের আগে মোদক পরিবারের রিইউনিয়ন! বাদ শুধু ‘মিঠাই’ সৌমিতৃষা ‘অন্নপ্রাশনও তো হয়নি,এত্ত উপহার', একরত্তি বোনের আদর দেখে ঈর্ষায় ভুগছে পপি-পুত্র? সাবধান! ভুলেও এই ১০টি খাবার রাখবেন না ফ্রিজে Points Table: RCB কে হারিয়ে দুয়ে ফিরল KKR, পঞ্জাবকে হারিয়ে অক্সিজেন পেল গুজরাট বাংলায় সিএএ লাগু করা কেউ আটকাতে পারবে না, মালদায় জানালেন রাজনাথ বহুতলের ২৫ তলা থেকে পড়ে তরুণীর মৃত্যু! কসবার ঘটনায় উঠছে নানান প্রশ্ন বিয়ে নিয়ে কী পরিকল্পনা দীপ্সিতার? 'দাদা' শোভনের আগে অরিজিতের নাম বামনেত্রীর মুখে মুসলিম তোষণ ইস্যুতে কংগ্রেসকে তোপ মোদীর! ভাষণ নিয়ে ক্ষোভ উগরে দিল TMC

Latest IPL News

যাঁরা ২ বেলা খেতে পান না ঠিকভাবে, তাঁরাই স্ট্রাগল করেন, আমি নই, মন জিতলেন বিরাট ফের পঞ্জাবের মুখ থেকে জয় ছিনিয়ে আনলেন রাহুল তেওয়াটিয়া, ৩ উইকেটে জিতল গুজরাট ম্যাচ হারলেও IPL-এ ইতিহাস গড়লেন কোহলি! গেইল-রোহিতদের পিছনে ফেলে নজির গড়লেন ট্র্যাভিস-অভিষেকের রেকর্ড ব্রেকিং পাওয়ার প্লে খেলার সময় কেমন ছিল SRH-এর ডাগআউট শেষের দিকে KKR আমার সঙ্গে ভালো ব্যবহার করেনি, রেগে লাল IPL জেতানো প্রাক্তন তারকা KKR vs RCB: রাসেলের দুরন্ত বোলিং, রুদ্ধশ্বাস ম্য়াচে মাত্র ১ রানে জিতল কলকাতা ডাইভ দিয়ে মাটি থেকে বল তুলে নিলেন! ফ্যাফের দুর্ধর্ষ ক্যাচ আইয়ারের-ভিডিয়ো শেষ ওভারে স্টার্ককে ৩ ছক্কা টেলএন্ডারের, দুরন্ত ক্যাচ ও রান-আউটে ১ রানে জয় KKR-র মানুষের মধ্যে ভগবান! SRH-র বিস্ফোরণের মধ্যেও বুমরাহের বোলিং দেখে মুগ্ধ স্টেইন একই ওভারে দুটি উইকেট, বোলার রাসেল যে ফুরিয়ে যায়নি, সাক্ষী থাকল ইডেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.