বাংলা নিউজ > বায়োস্কোপ > Lock Upp: সেক্স লাইফ নিয়ে বেফাঁস করণ-তেজস্বী! বিছানায় কে থাকে উপরে, দেখুন ভিডিয়ো

Lock Upp: সেক্স লাইফ নিয়ে বেফাঁস করণ-তেজস্বী! বিছানায় কে থাকে উপরে, দেখুন ভিডিয়ো

লক আপে সেক্স লাইফ নিয়ে কথা বললেন করণ আর তেজস্বী। 

‘লক আপ’-এর ফাইনালে বিগ বস জুটি করণ কুন্দ্রা আর তেজস্বী প্রকাশকে কথা বলতে শোনা গেল নিজেদের সেক্স লাইফ নিয়ে। ভিডিয়ো ভাইরাল। 

কঙ্গনা রানাওয়াতের ‘লক আপ’ শেষ হয়ে গেলও, শো নিয়ে চর্চা কমার নাম নিচ্ছে না! এমনিতেই এই রিয়েলিটি শো-র আফটার পার্টিতে পোশাক বিভ্রাটের মুখোমুখি হয়ে খবরে এসেছিলেন অঙ্কিতা লোখান্ডে। আর এবার চর্চায় ‘লক আপ’-এর জেলার করণ কুন্দ্রা ও তাঁর বান্ধবী তেজস্বী প্রকাশের সেক্স লাইফ। যা তাঁরা নিজের মুখেই জানিয়েছিলেন।

‘বিগ বস ১৫’ থেকে প্রেম করণ কুন্দ্রা আর তেজস্বী প্রকাশের। ‘লক আপ’-এর ফাইনালে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন তেজস্বী। আর সেখানেই কঙ্গনা তাঁদের কিছু ব্যক্তিগত প্রশ্ন করেন। প্রথমে জানতে চাওয়া হয়, তাঁদের মধ্যে কে বেশি পজেসিভ। এর উত্তরে একে-অপরের নাম নেন। এরপরের প্রশ্ন কে আগে ক্ষমা চায়তে তেজস্বী নাম বলে করণ-এর। তারপরেই আসে ধামাকা। কঙ্গনা জানতে চান, ‘কে ভালো চুমু খায়’! উত্তরে একে-অপরকে দেখাতে থাকে। যদিও মানতে রাজি নন করণ এই দাবি। তিনি বান্ধবীকে উদ্দেশ্য করে বলেন, ‘আরে মিথ্যে কেন বলছিস। এটা লক আপ’! লজ্জা পেয়ে তেজস্বী মেনে নেন প্রথমবার ভালো চুমু তিনিই খেয়েছিলেন। তারপরেই বলেন, আমার মা এই শো দেখবে। আর করণের তাতে জবাব, ‘আমি সামলে নেব’!

এখানেই থামতে রাজি ছিলেন না কঙ্গনা। প্রশ্ন করে বসেন, ‘কে উপরে থাকতে ভালোবাসে?’, সঙ্গে জুড়ে দেন আমি গেমের কথা বলছি। এতেও করণ দেখিয়ে দেন তেজস্বীকে। সঙ্গে বলেন, আমি কিন্তু গেমের কথা বলছি না! এসব শুনে হাঁ হয়ে যায় ‘লক আপ’-এর অন্য প্রতিযোগীদের মুখ।

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শেষ ৯ বলে দরকার ছিল ৩২ রান, 4-6-6-WD-1-1-1-6-2-4- টিম ডেভিড জয় এনে দিল অজিদের টমেটোর স্বাদও ফেল, এইভাবে বানিয়ে ফেলুন কমলার চাটনি! অমৃতের স্বাদ পাবেন ঋতুরাজ সিংয়ের শেষ যাত্রায় বলিউডের তারকারা, শ্রদ্ধা জানালেন আরশাদ ওয়ার্সিরা জন্মের পরই ১০.৪ লাখ টাকায় বিকোল বিরাটের ছেলের নামের ডোমেন, ভামিকার ছিল ৮ কোটি! ভিডিয়ো: স্টোকস বল করছে নেটে, ম্যাচে করবে কিনা জানি না, রাঁচি থেকে আপডেট পোপের ‘… পিছে মোদী কা চেহরা হ্যায়’, কোন ইস্যুতে কটাক্ষে ঠাসা টুইট রাহুলের? সন্দেশখালিতে সাংবাদিক গ্রেফতার, রাজ্য পুলিশকে নোটিশ জাতীয় মানবাধিকার কমিশনের 'মূর্খের কথায় বিচলিত হওয়া ঠিক নয়', 'খলিস্তানি' বিতর্কে বিস্ফোরক BJP-র শিখ সাংসদ সন্ন্যাসীর বেশে অচেনা!কে এই অভিনেত্রী? বন্ধুরা বলছে, সত্যিই নাকি হিমালয়ে যাচ্ছেন কলকাতার প্রতি ওয়ার্ডে কাউন্সিলরদের ফান্ডে বিরাট বরাদ্দ মেয়রের, উন্নয়নের বন্যা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.