বাংলা নিউজ > বায়োস্কোপ > Lock Upp: সেক্স লাইফ নিয়ে বেফাঁস করণ-তেজস্বী! বিছানায় কে থাকে উপরে, দেখুন ভিডিয়ো
লক আপে সেক্স লাইফ নিয়ে কথা বললেন করণ আর তেজস্বী। 
লক আপে সেক্স লাইফ নিয়ে কথা বললেন করণ আর তেজস্বী। 

Lock Upp: সেক্স লাইফ নিয়ে বেফাঁস করণ-তেজস্বী! বিছানায় কে থাকে উপরে, দেখুন ভিডিয়ো

  • ‘লক আপ’-এর ফাইনালে বিগ বস জুটি করণ কুন্দ্রা আর তেজস্বী প্রকাশকে কথা বলতে শোনা গেল নিজেদের সেক্স লাইফ নিয়ে। ভিডিয়ো ভাইরাল। 

কঙ্গনা রানাওয়াতের ‘লক আপ’ শেষ হয়ে গেলও, শো নিয়ে চর্চা কমার নাম নিচ্ছে না! এমনিতেই এই রিয়েলিটি শো-র আফটার পার্টিতে পোশাক বিভ্রাটের মুখোমুখি হয়ে খবরে এসেছিলেন অঙ্কিতা লোখান্ডে। আর এবার চর্চায় ‘লক আপ’-এর জেলার করণ কুন্দ্রা ও তাঁর বান্ধবী তেজস্বী প্রকাশের সেক্স লাইফ। যা তাঁরা নিজের মুখেই জানিয়েছিলেন।

‘বিগ বস ১৫’ থেকে প্রেম করণ কুন্দ্রা আর তেজস্বী প্রকাশের। ‘লক আপ’-এর ফাইনালে বিশেষ অতিথি হিসেবে হাজির ছিলেন তেজস্বী। আর সেখানেই কঙ্গনা তাঁদের কিছু ব্যক্তিগত প্রশ্ন করেন। প্রথমে জানতে চাওয়া হয়, তাঁদের মধ্যে কে বেশি পজেসিভ। এর উত্তরে একে-অপরের নাম নেন। এরপরের প্রশ্ন কে আগে ক্ষমা চায়তে তেজস্বী নাম বলে করণ-এর। তারপরেই আসে ধামাকা। কঙ্গনা জানতে চান, ‘কে ভালো চুমু খায়’! উত্তরে একে-অপরকে দেখাতে থাকে। যদিও মানতে রাজি নন করণ এই দাবি। তিনি বান্ধবীকে উদ্দেশ্য করে বলেন, ‘আরে মিথ্যে কেন বলছিস। এটা লক আপ’! লজ্জা পেয়ে তেজস্বী মেনে নেন প্রথমবার ভালো চুমু তিনিই খেয়েছিলেন। তারপরেই বলেন, আমার মা এই শো দেখবে। আর করণের তাতে জবাব, ‘আমি সামলে নেব’!

এখানেই থামতে রাজি ছিলেন না কঙ্গনা। প্রশ্ন করে বসেন, ‘কে উপরে থাকতে ভালোবাসে?’, সঙ্গে জুড়ে দেন আমি গেমের কথা বলছি। এতেও করণ দেখিয়ে দেন তেজস্বীকে। সঙ্গে বলেন, আমি কিন্তু গেমের কথা বলছি না! এসব শুনে হাঁ হয়ে যায় ‘লক আপ’-এর অন্য প্রতিযোগীদের মুখ।

 

বন্ধ করুন