বাড়ি > বায়োস্কোপ > নতুন বছরে অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠ মধুমিতা!
লাভ আজ কাল পরশুর একটি দৃশ্যে মধুমিতা ও অর্জুন (সৌজন্যে ইউটিউব)
লাভ আজ কাল পরশুর একটি দৃশ্যে মধুমিতা ও অর্জুন (সৌজন্যে ইউটিউব)

নতুন বছরে অর্জুনের সঙ্গে ঘনিষ্ঠ মধুমিতা!

  • প্রকাশ্যে লাভ আজ কাল পরশুর টিজার। পরিচালক প্রতীম ডি গুপ্তার এই ছবির সঙ্গেই রূপোলি পর্দায় অভিষেক হচ্ছে মধুমিতা সরকারের।
  • ছবিতে মধুমিতার বিপরীতে দেখা মিলবে অর্জুন চক্রবর্তীর। ছবিতে রয়েছে পাওলি দামও।

রূপোলি সফর শুরু করছেন ছোটপর্দার পাখি। অবশেষে ভক্তদের দীর্ঘ প্রতীক্ষার অবসান। পরিচালক প্রতীম ডি গুপ্তার লাভ আজ কাল পরশুর সঙ্গে টলিউডে ডেব্যিউ করছেন মধুমিতা সরকার। নতুন বছরের প্রথম দিনই প্রকাশ্যে এল ছবির টিজার। লাভ আজ কাল পরশুতে মধুমিতার বিপরীতে দেখা মিলবে অর্জুন চক্রবর্তীর।


দিন বদলায়, সময় বদলায়, বদলায় না শুধু ভালোবাসা- এই ভাবনা নিয়েই লাভ আজ কাল পরশুর চিত্রনাট্য লিখেছেন মাছের ঝোল খ্যাত পরিচালক প্রতীম। ছবির টিজারে কখনও অভিরূপ-তৃপ্তি, কখনও আবার অভিজিত-তৃণা কিংবা অভিষেক-তাপসী হিসাবে সামনে এলেন অর্জুন-মধুমিতা জুটি। মাত্র এক মিনিট দীর্ঘ টিজারেই নজর কাড়ল এই জুটির রসায়ন। তাঁদের স্ক্রিন প্রেজেন্সও যে বেশ মনোরম হবে তা বলাই যায়।

বোঝে না সে বোঝে না ধারাবাহিকে যশ দাশগুপ্তর বিপরীতে অভিনয় করে সাড়া ফেলেছিলেন মধুমিতা। এরপর কুসুমদোলা সিরিয়ালেও মুখ্য চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী। পরিচালক-অভিনেতা সৌরভ চক্রবর্তীর সঙ্গে গত বছরই দাম্পত্য সম্পর্কে ইতি টেনেছেন মধুমিতা। এবার নতুন করে কেরিয়ারে মন দিচ্ছেন অভিনেত্রী।

ছবিতে একটি গুরুত্বপূর্ন চরিত্রে দেখা মিলবে পাওলি দামের। প্রেম দিবসে অর্থাত্ ২০২০-র ভ্যালেন্টাইন্স ডে-তে মুক্তি পাচ্ছে লাভ আজ কাল পরশু।

বন্ধ করুন