আবারও বিগ বসের ঘরে হিংসা..(সৌজন্যে-কালার্স)
আবারও বিগ বসের ঘরে হিংসা..(সৌজন্যে-কালার্স)

বিগ বস ১৩: ফ্রায়িং প্যান দিয়ে প্রাক্তন প্রেমিক বিশালকে পেটালেন মধুরিমা!

  • চটির পর ফ্রায়িং প্যান। ফের মধুরিমার নিশানায় বিশাল। এই প্রাক্তন প্রেমিক যুগলের মারপিটের জেরে উত্তাল বিগ বস হাউস!

বিগ বসের ঘরে আবারও বোমা ফাটালেন বিশাল-মধুরিমা। এই প্রাক্তন জুটির লাভ-হেট রিসেশনশিপ নিয়ে শুধু প্রতিযোগীরাই নয় ধন্দে দর্শকরাও। দিন কয়েক আগেই এক্স-বয়ফ্রেন্ড বিশাল আদিত্য সিংকে চটিপেটা করেছিলেন মধুরিমা। এবার ফ্রায়িং প্যান দিয়ে বিশালকে মারলেন এই টেলিভিশন অভিনেত্রী! কার্লাস প্রকাশ্যে এনেছে শোয়ের নতুন প্রমো। সেখানেই এই আজব কাণ্ড ঘটালেন মধুরিমা।

প্রমোতে দেখা যাচ্ছে বিশালকে রাগানোর জন্য মধুরিমা তাঁকে বেহেনজি এবং মুন্না বলে সম্বোধন করছেন। এতেই বেজায় চটে যান বিশাল। দুজনের জল ছোঁড়াছুঁড়িতে বিগ বসের ঘরের ক্যামেরা, তাঁদের মাইক পর্যন্ত ভিজে যায়। বিগ বসের তরফে সতর্কবার্তাও পান দুজনেই। কিন্তু তাতেও লাভ হয়নি। এমনিতেই অল্পেতেই নিজের মাথা গরম করে ফেলেন মধুরিমা। এরপর দেখা গেল কিচেন এলাকায় বিশালকে ফ্রায়িং প্যান দিয়ে আক্রমণ করেন মধুরিমা। গোটা ঘটনায় স্তম্ভিত হয়ে যান অনান্য প্রতিযোগীরা।

এরপর বিগ বস ফরমান জারি করেন এই ধরণের ব্যবহার বিগ বসের ঘরে বরদাস্ত করা হবে না এবং তাঁদের জন্য সাজাও ঘোষণা করেন। তবে কি সেই সাজা? তা পরিষ্কার নয়।


অপর একটি প্রমোতে বিশাল বিগ বসকে বললেন এই সাজা তাঁর মঞ্জুর নয় এবং সে বিগ বসের ঘর ছেড়ে বেরিয়ে যেতে চায়। চোখে জল নিয়ে রশমিকে বলতে শোনা গেল 'এইরকম করিস না'।

বিগ বসের ঘরে হিংসা কোনওভাবেই বরদাস্ত করা হয় না। তবে এই নিয়ে দুবার তেমন ঘটনা ঘটিয়ে ফেললেন প্রাক্তন প্রেমিক জুটি।

বিশালকে জুতো পেটা করার জন্য আগামী দুসপ্তাহের জন্য নমিনেশন তালিকাতেও মধুরিমার নাম সামিল করে দেন বিগ বস। উইকএন্ড কা বার-এ সলমন খানও রীতিমতো ক্লাস নেন দু’জনের কিন্তু তাতেও হুঁশ ফিরল না বিশাল-মধুরিমার।


কালার্সের শো 'চন্দ্রকান্তা'র লিড পেয়ার ছিলেন বিশাল-মধুরিমা। এই সিরিয়ালের সেটেই শুরু তাঁদের প্রেমকাহিনি। যদিও সেটা দীর্ঘস্থায়ী হয় নি। শো শেষ হওয়ার কিছুদিনের মধ্যেই ব্রেক-আপের খবর সামনে আসছে। প্রযোজক সলমন খানের নাচ বলিয়ের নবম সিজনে প্রাক্তন জুটি হিসাবে অংশ নিয়েছিলেন বিশাল- মধুরিমা।



বন্ধ করুন