বাংলা নিউজ > বায়োস্কোপ > লক্ষ্মীবারেই ৫০ কোটির গণ্ডি টপকাল অক্ষয়ের 'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ', ৮ দিনে মোট কত আয় হল অজয়ের 'ময়দান' শিবিরের

লক্ষ্মীবারেই ৫০ কোটির গণ্ডি টপকাল অক্ষয়ের 'বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ', ৮ দিনে মোট কত আয় হল অজয়ের 'ময়দান' শিবিরের

ময়দান এবং বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর বক্স অফিস কালেকশন

Maidaan Vs Bade Miyan Chote Miyan BO: টুকটুক করে ভালোই ব্যবসা করে চলেছে ময়দান এবং বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ। অক্ষয়ের ছবিটি তো বক্স অফিসে ৫০ কোটির গণ্ডি টপকে গেল এদিন।

দ্বিতীয় সপ্তাহে পা দিল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ এবং ময়দান। গত সপ্তাহে ইদের দিন মুক্তি পেয়েছে এই ছবি দুটো। প্রথম দিন মোটের উপর ভালো ব্যবসা দিয়ে শুরু করলেও ধীরে ধীরে এক সপ্তাহেই আয়ের পরিমাণ অনেকটাই কমেছে দুটো ছবির। ৮ দিনের মাথায় কে কত কোটি ঘরে তুলতে পারল?

ময়দান বক্স অফিস

ময়দান ছবিটি বৃহস্পতিবার বক্স অফিসে ১ কোটি ১৫ লাখ টাকা আয় করেছে মাত্র। আর সবটা মিলিয়ে এই আট দিনে বক্স অফিসে ময়দান মোট ২৮.২৫ কোটি টাকা লাভ করেছে। এমনটাই সচনিল্কের রিপোর্টে জানানো হয়েছে।

আরও পড়ুন: বর নিয়ে টানাটানি! রবি কিষানকে স্বামী বলে দাবি করে ২০ কোটি চাওয়ায় অপর্ণার বিরুদ্ধে FIR দায়ের প্রীতির

আরও পড়ুন: সন্তান আসার আগে অমর চিত্র কথা - রামায়ণে মজে ইয়ামি! বললেন, 'আমার বর আদিত্য আমায়...'

প্রথমদিন বক্স অফিসে ময়দান ৭ কোটি ১০ লাখ টাকা আয় করে। দ্বিতীয় দিন অর্থাৎ শুক্রবার সেই আয়ের অঙ্ক গিয়ে দাঁড়ায় ২ কোটি ৭৫ লাখ টাকায়। শনি এবং রবিবার আসতে আয়ের পরিমাণ অনেকটাই বাড়ে। শনিবার বক্স অফিসে ময়দান ৫ কোটি ৭৫ লাখ এবং রবিবার ৬ কোটি ২৫ লাখ টাকা আয় করে। পঞ্চমদিন এই ছবিটি ঘরে মাত্র ১ কোটি ৫০ লাখ টাকা তুলেছিল। অন্যদিকে ষষ্ঠ দিন তার দখলে ছিল ১ কোটি ৬০ লাখ টাকা। সপ্তম দিন সেটা আরও খানিকটা বেড়ে হয় ২ কোটি টাকা। অষ্টম দিনে এটি বক্স অফিসে ১.১৫ কোটি টাকা আয় করেছে।

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ বক্স অফিস

বৃহস্পতিবার অক্ষয় কুমার এবং টাইগার শ্রফের ছবিটি বক্স অফিসে মাত্র ১ কোটি ৬০ লাখ টাকা আয় করেছে। সচনিল্কের রিপোর্ট অনুযায়ী এই আট দিনে বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটি মোট ৫০ কোটি ১৫ লাখ টাকা ঘরে তুলেছে।

অক্ষয় কুমার অভিনীত এই ছবিটি প্রথম দিন ১৫ কোটি ৬২ লাখ টাকা আয় করে। দ্বিতীয় দিন সেটা কমে দাঁড়ায় ৭ কোটি ৬০ লাখ টাকায়। তবে শনিবার খানিকটা হলেও বাড়ে আয়। এদিন এটি ৮ কোটি ৫০ লাখ টাকা আয় করেছে আর রবিবার ৯ কোটি টাকা ঘরে তুলেছে। এই ছবিটি পঞ্চম দিন বক্স অফিসে ২ কোটি ৫০ লাখ টাকা আয় করেছে। ষষ্ঠ দিন সেটা কমে হয় ২ কোটি ৪০ লাখ টাকা। বুধবার খানিক সেই আয় বেড়ে ফের আড়াই কোটি টাকা হয়। অষ্টম দিনের আয় ১.৬০ কোটি।

আরও পড়ুন: শিল্পা শেট্টির ফ্ল্যাট সহ রাজ কুন্দ্রার ৯৮ কোটির সম্পত্তি বাজেয়াপ্ত করল ইডি

ময়দান প্রসঙ্গে

গত ১০ এপ্রিল মুক্তি পেয়েছে এই ছবিটিও। মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অজয় দেবগনকে। তাঁর সঙ্গে থাকবেন রুদ্রনীল ঘোষ, আরিয়ান ভৌমিক, অমর্ত্য রায়, প্রমুখ। এই ছবিতে উঠে এসেছে ভারতীয় ফুটবলের বিখ্যাত কোচ সৈয়দ আবদুল রহিমের কথা। বক্স অফিসের ফলাফল যাই হোক না কেন, দর্শক, সমালোচক থেকে শুরু করে বিশিষ্ট মানুষরা কিন্তু অজয়ের ছবির দারুণ প্রশংসা করছেন।

বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ প্রসঙ্গে

এই ছবিটি গত ১০ এপ্রিল মুক্তি পেয়েছে। এটি বক্স অফিসে অজয় দেবগনের ময়দান এবং অঙ্কুশ হাজরার মির্জা ছবিটির সঙ্গে মুখোমুখি হয়েছে। বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ ছবিটির পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর। এই ছবিটিতে মুখ্য ভূমিকায় আছেন অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ। এখানে মুখ্য মহিলা চরিত্রে দেখা যাচ্ছে মানুষী চিল্লার এবং আলায়া এফকে।

বায়োস্কোপ খবর

Latest News

ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.