বাংলা নিউজ > বায়োস্কোপ > Mumbai Film City Fire: মুম্বই ফিল্মসিটি ভয়াবহ অগ্নিকাণ্ড, আপাতত বন্ধ শ্যুটিং, ঠিক কী ঘটেছে?

Mumbai Film City Fire: মুম্বই ফিল্মসিটি ভয়াবহ অগ্নিকাণ্ড, আপাতত বন্ধ শ্যুটিং, ঠিক কী ঘটেছে?

মুম্বই ফিল্মসিটিতে আগুন

জনপ্রিয় টিভি সিরিয়াল গুম হ্যায় কিসিকি প্যায়ার মে-র শ্যুট চলছিল বলে খবর, তখনই আগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন লাগার পরই আপাতত বন্ধ রাখা হয়েছে ওই হিন্দি ধারাবাহিকের শ্যুটিং। তবে এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর মেলেনি। সূত্রের খবর আগুন গোরেগাঁও ফিল্ম সিটিতে ২০০০ বর্গফুট জুড়ে নিচতলার ফিল্ম স্টুডিওতে ছড়িয়ে পড়ে।

মুম্বই ফিল্মসিটি ভয়াবহ অগ্নিকাণ্ড! জানা যাচ্ছে, গোরেগাঁওয়ে ফিল্ম সিটিতে একটি ডেইলি সোপ অপেরার সেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সেখানে বিকেল ৪.৩০ নাগাদ জনপ্রিয় টিভি সিরিয়াল গুম হ্যায় কিসিকি প্যায়ার মে-র শ্যুট চলছিল বলে খবর, তখনই আগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

অগ্নিকাণ্ডের ঘটনার সঙ্গে সঙ্গেই দমকলে খবর দেওয়া হয়, দমকলকর্মীরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন। আগুন লাগার পরই আপাতত বন্ধ রাখা হয়েছে ওই হিন্দি ধারাবাহিকের শ্যুটিং। তবে এখনও পর্যন্ত কোনও হতাহতের খবর মেলেনি। সূত্রের খবর আগুন গোরেগাঁও ফিল্ম সিটিতে ২০০০ বর্গফুট জুড়ে নিচতলার ফিল্ম স্টুডিওতে ছড়িয়ে পড়ে। তবে কিছু সূত্র আবার দাবি করছেন, আগুন পাশাপাশি অন্য ধারাবাহিকের সেটগুলিতেও ছড়িয়ে পড়েছিল। আশেপাশে যে সেটগুলোতে আগুন লেগেছে বলে খবর, সেগুলো হল 'তেরি মেরি দুরিয়াঁ' ও 'আজনি'। আগুন লাগার বেশকিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে, সেখানে দাউদাউ করে আগুন জ্বলতে দেখা যাচ্ছে।

এর আগে সংবাদ-সংস্থা PTI-কে বৃহন্মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশনের একজন কর্মকর্তা জানান, ফিল্মসিটিতে অগ্নিকাণ্ড নিয়ন্ত্রণে দমকলের ৮টি ইঞ্জিন পাঠানো হয়েছিল।

ফিল্ম সিটির ম্যানেজিং ডিরেক্টর অবিনাশ ধাকনে বলেছেন, এই ঘটনায় কেউ আহত হননি। তবে সেটে দাহ্য পদার্থ থাকায় এবং বাতাসের গতি বেশি হওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। তবে কতটা ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনও জানা যায়নি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ডিএমকে দুটি করে আসন ছাড়ল সিপিএম–সিপিআইকে, জমে গেল তামিলনাড়ুর রাজনীতি Do Patti teaser: টানটান উত্তেজনা! রহস্য উন্মোচন পুলিশ কাজলের, কৃতিই কি অপরাধী ‘সুযোগ পেলে নিশ্চয়ই করব’‌, বিজেপিতে যোগ দেওয়ার কথা জানালেন তৃণমূলের সাংসদ ব্রিটিশ আমলের ইঁটের নিকাশি ব্যবস্থা বাঁচাতে উদ্যোগ, সংস্কারের পথে কলকাতা পুরসভা শনি, শুক্র এবং সূর্য মিলে সৃষ্টি করবেন বিরাট আলোড়ন, আলমারি অর্থে ভরে উঠবে কাদের মাদ্রাসায় শিক্ষক নিয়োগের পরীক্ষার দিনেই শিয়ালদায় ১১৭ ট্রেন বাতিল! দেখুন লিস্ট মার্চে ব্যাঙ্ক বন্ধ ১৪ দিন,আছে লম্বা উইকেন্ড! কলকাতায় কবে কবে ছুটি? দেখুন তালিকা সব অঙ্ক কষে কাজ সেড়েছে অর্থ বিভাগ, অবশেষে কেন্দ্রীয় হারে ডিএ মিলবে এই রাজ্যে ঝলক ১১ জিতলেন ‘বিগ বস’-খ্যাত মনীষা রানি! কাজলের বোন তনিশা এবারেও ব্যর্থ রোহিত শর্মার অধিনায়কত্বকে অনেক সময়েই ওভারলুক করা হয়- ইয়ান চ্যাপেল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.