বাংলা নিউজ > বায়োস্কোপ > মালাইকাকে দামী উপহার পাঠালেন প্রাক্তন স্বামী, আরবাজ! ছবি পোস্ট করলেন অভিনেত্রী
প্রাক্তনের উপহার
প্রাক্তনের উপহার

মালাইকাকে দামী উপহার পাঠালেন প্রাক্তন স্বামী, আরবাজ! ছবি পোস্ট করলেন অভিনেত্রী

  • মালাইকাইর জন্য পছন্দের উপহার পাঠালেন আরবাজ, ধন্যবাদ জানাতে ভুললেন না প্রাক্তন স্ত্রী। 

১৮ বছর ধরে সংসার করেছেন আরবাজ-মালাইকা। বলিপাড়ার অন্যতম চর্চিত জুটি ছিলেন তাঁরা। তবে ২০১৬ সালে আচমকাই ছন্দপতন। দাম্পত্য সম্পর্কে ইতি টানেন এই যুগল। বিয়ে ভাঙলেও বন্ধুত্বের সম্পর্কটা এখনও টিকিয়ে রেখেছেন দুজনে। তাঁদের একমাত্র সন্তান আরহানের সব দায়িত্বও একসঙ্গে পালন করেন তাঁরা। 

আরবাজ-মালাইকা দুজনেই এখন ব্যক্তিগত জীবনে অনেকখানি্ এগিয়ে গিয়েছেন। অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের বাঁধনে আবদ্ধ বলিউডের ‘মুন্নী’। অন্যদিকে বিদেশিনী জর্জিয়া অ্যান্দ্রিয়ানির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন আরবাজ। এর মাঝেই প্রাক্তন স্ত্রীর জন্য দামী উপহার পাঠালেন সলমন খানের ছোট ভাই। মালাইকা নিজের সাম্প্রতিকতম ইনস্টাগ্রাম স্টোরিতে আরবাজের পাঠানো সেই উপহারের ছবি পোস্ট করেছেন। নিশ্চয় ভাবছেন কী এমন উপহার পাঠালেন আরবাজ? 

বাক্স বন্দি ভালোবাসা…
বাক্স বন্দি ভালোবাসা…

প্রাক্তন স্ত্রীর পছন্দের আম উপহার হিসাবে পাঠিয়েছেন আরবাজ। সেই বাক্স ভর্তি আমের ছবি ইনস্টায় পোস্ট করে মালাইকা লেখেন, ‘ধন্যবাদ আরবাজ… অনলাইনে এর চেয়ে ফ্রেস আম আর কোথাউ মিলবে না’। বিয়ে ভাঙালেও পরিবারিক অনুষ্ঠানে এখনও একসঙ্গে দেখা মেলে প্রাক্তন জুটির। 

১৯৯৮ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন আরবাজ-মালাইকা। চার বছর পর ২০০২ সালে জন্ম হয় তাঁদের একমাত্র পুত্র আরহান খানের। ২০১৬ সালের মার্চ মাসে বিচ্ছেদের ঘোষণা করেন এই জুটি। এরপর ২০১৭ সালের মে মাসে আরবাজ-মালাইকার ডিভোর্সে আনুষ্ঠানিক সিলমোহর পরে। 

বন্ধ করুন