বাংলা নিউজ > বায়োস্কোপ > Malaika Arora: ছেলের সেক্স লাইফ জেনেও ভরল না মন! আরবাজের নাম নিয়ে আরহানকে ‘কটাক্ষ’ মালাইকার

Malaika Arora: ছেলের সেক্স লাইফ জেনেও ভরল না মন! আরবাজের নাম নিয়ে আরহানকে ‘কটাক্ষ’ মালাইকার

আরহান আর আরবাজের কোন মিল পছন্দ নয় মালাইকার?

ডাম্ব বিরিয়ানির প্রথম এপিসোডে এসেছিলেন আরবাজ ও সোহেল খান। বাবা-কাকার সঙ্গে খোলাখুলি সম্পর্ক, দায়িত্ব, কাজ নিয়ে আড্ডা জমিয়েছিলেন আরহান। তবে মালাইকা কিন্তু সিধে জানতে চান ছেলের সেক্স লাইফের ব্যাপারে। 

মা-বাবার দেখানো পথছ অনুসরন করেই গ্ল্যামার ওয়ার্ল্ডে পা রেখেছেন আরবাজ খান ও মালাইকা আরোরা-র একমাত্র সন্তান আরহান খান। যদিও আরহান আপাতত সিনেমা বা সিরিজে আসছেন না, বরং চালু করেছেন পডকাস্ট শো। তাও আবার দুই বন্ধুকে সঙ্গে নিয়ে। নাম সেটির ‘ডাম্ব বিরিয়ানি’। 

ডাম্ব বিরিয়ানির প্রথম এপিসোডে এসেছিলেন আরবাজ ও সোহেল খান। বাবা-কাকার সঙ্গে খোলাখুলি সম্পর্ক, দায়িত্ব, কাজ নিয়ে আড্ডা জমিয়েছিলেন আরহান। আর দ্বিতীয় এপিসোডে মাকে ডাকেন আরহান। অতিথি ছিলেন মালাইকা আরোরা ও সরজিতা রাইয়ানি, যিনি আরহানের বন্ধু ও পডকাস্ট সঙ্গী দেব রাইয়ানি-র মা। 

আরও পড়ুন: সৃজন-পর্ণার মেয়ে আসায় লাভ কি হল? জগদ্ধাত্রীকে হটিয়ে ঝামেলা ফুলকি-নিম ফুলের মধুর

দুই মায়ের সঙ্গে ‘ট্রুথ আর স্পাইস’ খেলেন আরহান আর দেব। সেখানে জানতে চাওয়া হয়, বাবা আরবাজের সঙ্গে কোন মিল দেখলে খুশি আর অখুশি হল মালাইকা? জবাবে অভিনেত্রী বললেন, ‘তোমার আচরণ অনেকখানিই তোমার বাবার মতো। যা আমাকে অবাক করে। এমনকী তুমি যেভাবে কান চুলকাও, সেটাও।’ মায়ের মুখে এখন কথা শুনে আরহান বলে ওঠেন, ‘আমি এখন করলাম বলে?’ তাতে মালাইকা বলে ওঠে, ‘না না সেটা নয়। তোমার স্বভাব পুরোপুরিই তোমার বাবার মতো’। 

‘এমন নয় তোমার এই স্বভাবগুলো খুব আকর্ষণীয়। তবে বাবার মতোই। তিনি যেমন কখনোই কোনও জিনিস নিয়ে অযৌক্তিক হন না, সব বিষয় নিয়ে স্পষ্ট ধারণা রাখেন। তোমার মধ্যেও এই বৈশিষ্ট্য রয়েছে। তুমিও তার মতো কোনও সিদ্ধান্ত নিতে পারো না। কোন রঙের শার্ট পরবে, সেটাও নির্ধারণ করতে পারো না। এমনকী, কখন ঘুম থেকে উঠতে পারবে, সেটাও।’, আরও বলেন মালাইকা। 

আরও পড়ুন: ইয়ালিনিকে ছেড়ে নতুন খেলার সঙ্গী ইউভানের! রাজ-পুত্র গাইল ‘তেরে বাতো মে অ্যায়সা…’, ভিডিয়ো দিলেন শুভশ্রী

মায়ের কথায় সামান্য প্রতিবাদ করেই আরহান বলে ওঠেন, ‘আমার দৈনিক রুটিন কিন্তু বেশ ভালো’। এবার পুরো ক্রেডিট নিজের দিকেই নিলেন তিনি। বললেন, ‘সেটা আমার কারণেই’।

ছেলের সেক্স লাইফ নিয়ে মালাইকার প্রশ্ন:

মালাইকা ছেলেকে একটি কিউ কার্ড দেখে প্রশ্ন করেন, ‘তুমি কবে প্রথম virginity হারিয়েছিলে অর্থাৎ প্রথম কবে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলে?’ মায়ের মুখে এমন কথা শুনে মুখ থেকে শুধু ‘ওয়াও’ বেরোয় আরহানের। আর তারপর আবার আরহান তাঁর মাকে ঘুরিয়ে জানতে চান, ‘তুমি কবে বিয়ে করছ’?

আরও পড়ুন: এ বাবা! খাওয়ার টেবিলে গোটা বলিউড, লুকিয়ে নাক খুঁটছেন রবিনা, ধরা পড়লেন ক্যামরায়

সদ্যই ৫০-এ পা রেখেছেন মালাইকা। ১৯৯৮ সালে বিয়ে করেন তিনি আরবাজ খানকে। ২০০২ সালে জন্ম হয় আরহানের। ২০১৭ সালে তাঁদের আইনি বিচ্ছেদ নেন মালাইকা-আরবাজ। ২০২৩-এ আরবাজ দ্বিতীয় বিয়ে করেন সুরা খানকে। দীর্ঘদিনের প্রেমিক অর্জুন কাপুরকে বিয়ে করা নিয়ে যদিও একেবারেই উচ্চাবাচ্য করছেন না মালাইকা। 

বায়োস্কোপ খবর

Latest News

ভোটের আগেই অশান্ত তমলুক লোকসভা আসন, খুন হলেন মহিষাদলের তৃণমূল নেতা ষষ্ঠীতে বাংলায় নির্বাচন ৮ আসনে, একুশে নিরিখে আসন ধরে ধরে কোথায় এগিয়ে BJP, TMC? ভোট ষষ্ঠীর ৫৮ আসনে গতবার কটিতে জিতেছিল BJP? আজকের দফায় বিরোধীরা কোথায় এগিয়ে? মিলবে একেবারে ছিপছিপে চেহারা! একটুও মেদ থাকবে না শরীরে, জানুন অসাধারণ কিছু টোটকা 'ইন্ডাস্ট্রিতে কেউ কাউকে বন্ধু ভাবে না', টলিউড নিয়ে কেন এমন বললেন জিৎ? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ মে’র রাশিফল

Latest IPL News

IPL: W-0 -0-W-0-1- ১২তম ওভারে ম্যাচের রাশ SRH-এর মুঠোয় এনে দিলেন শাহবাজ- ভিডিয়ো ICC-র অ্যাম্বাসাডর নই, তবে ২০১১ বিশ্বকাপের ট্রফি আছে, পাক সাংবাদিককে জবাব রায়নার পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.