বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রথমবার পরিচালকের আসনে অভিনেত্রী মানসী, শাশ্বত-অপরাজিতা বলবে 'এটা আমাদের গল্প'
ছবির ফার্স্ট লুকে শাশ্বত চট্টোপাধ্যায়, অপরাজিতা আঢ্য, পরিচালনায় মানসী সিনহা

প্রথমবার পরিচালকের আসনে অভিনেত্রী মানসী, শাশ্বত-অপরাজিতা বলবে 'এটা আমাদের গল্প'

  • তিলোত্তমার একাধিক জায়গায় শুরু হয়েছে 'এটা আমাদের গল্প'র শ্যুটিং। জোরকদমে চলছে ছবির কাজ।

নতুন ভূমিকায় অভিনেত্রী মানসী সিনহা। অভিনয় নয়, এবার পরিচালকের আসনে তিনি। এই প্রথমবার ছবি পরিচালনা করছেন। ছবির নাম 'এটা আমাদের গল্প'। পর্দায় একেবারে ভিন্ন ঘরানার গল্প বলবেন অভিনেত্রী মানসী।

ইতিমধ্যে প্রথম ছবি 'এটা আমাদের গল্প'-এর শ্যুটিং শুরু হয়েছে। বেশ কিছু নামী অভিনেতা অভিনেত্রীদের নিয়ে ছবির কাজ শুরু করেছেন পরিচালক। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়, অপরাজিতা আঢ্য। অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, সোহাগ সেন, দেবদূত ঘোষ, অমিতকান্তি ঘোষ প্রমুখ। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ছবির চরিত্রদের ফার্স্ট লুক।

ছবির ফার্স্ট লুকে খরাজ মুখোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়
ছবির ফার্স্ট লুকে খরাজ মুখোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়

ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে পরিচালক মানসীর কথায়, ‘জীবনের পথে চলতে চলতে যখন মনে হয় এইবার শেষের দিকে পা, তখনই আবার নতুন করে ধরা দেয় বেঁচে থাকার মানে। ঠিক এমনটাই হয়েছিল এই গল্পের দুটি মানুষের। হঠাৎ করেই দেখা হয়েছিল জীবনের উপান্তে, আর পালটে গিয়েছিল জীবনের রং। কিন্তু তারপর? তারপর কী হল? সেই কী হওয়া নিয়েই তৈরি হচ্ছে আমাদের ছবি, 'এটা আমাদের গল্প'।'

নিজের পরিচালিত প্রথম ছবিতে শুধুমাত্র পরিচালকের আসনে রয়েছেন মানসী। এই ছবিতে অভিনেত্রী হিসেবে দেখা যাবে না তাঁকে। 'ধাগা প্রোডাকশন'-এর ব্যানারে মুক্তি পাবে এই ছবি। টলিউডের দক্ষ অভিনেত্রী হওয়ার পাশাপাশি এবার পরিচালক হিসেবে ডেবিউ মানসীর। একরাশ প্রত্যাশা নিয়ে নতুন যাত্রায় তিনি।

বন্ধ করুন