বাংলা নিউজ > বায়োস্কোপ > ইয়োহানির সঙ্গে ‘মানিকে মাগে হিথে’ গানে দুধর্ষ নাচ জ্যাকলিনের,নজর কাড়ল নেটিজেনের
জ্যাকলিন ফার্নান্ডেজ-ইয়োহানি
জ্যাকলিন ফার্নান্ডেজ-ইয়োহানি

ইয়োহানির সঙ্গে ‘মানিকে মাগে হিথে’ গানে দুধর্ষ নাচ জ্যাকলিনের,নজর কাড়ল নেটিজেনের

  • ‘মানিকে মাগে হিথে’ সিংহলী ভাষার এই গান সামাজিক মাধ্যমে বেশ জনপ্রিয় হয়েছে। গায়িকা ইয়োহানির সঙ্গে অভিনেত্রী জ্যাকলিন এই গানে নেচে ভিডিয়ো শেয়ার করতেই তা হু হু করে ভাইরাল।

‘মানিকে মাগে হিথে’ গানে দুর্দান্ত নাচ, সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো শেয়ার করলেন অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। শ্রীলঙ্কান তরুণী ইউটিউবার ইয়োহানি ডি সিলভা আসল গানটি গেয়েছেন; গানটি প্রথমে গেয়েছিলেন শ্রীলঙ্কার র‌্যাপার সথিশন রথনায়কা; পরে ইয়োহানির সঙ্গে কাভার করেছেন তিনি।

ভিডিয়োতে জ্য়াকলিনের সঙ্গে গানে তাল মিলিয়ে নাচতে দেখা যায় ইয়োহানিকে। যা মুগ্ধ করেছেন নেটিজেনদের। গানটা জ্যাকলিনের কাছে একটু বেশিই স্পেশ্যাল। কারণ, এই বলি সুন্দরীও শ্রীলঙ্কান মেয়ে। গানের শিরোনাম ‘মানিকে মাগে হিথে’র বাংলা তর্জমা করলে হয় ‘তুমি আমার হৃদয়ের মণি’। ভিডিয়োতে জ্যাকলিন এবং ইয়োহানিকে নিজেদের মতো নাচের স্টেপে দেখা গেছে। যদিও কিছুটা ‘পানি পানি’ গানের সিগনেচার স্টেপে নেচেছেন দুজনে। 

ভিডিয়ো শেয়ার করে সোশ্য মিডিয়ায় জ্য়াকলিন লিখেছেন, ‘শ্রীলঙ্কায় যখন @yohanimusic-এর সঙ্গে #manikemagehithe করবেন। যদি আপনি তাঁকে ধরার মতো ভাগ্যবান হন। এই গানটা ভালোবাসা’।

কর্মক্ষেত্রে জ্যাকলিন ‘রামসেতু’ ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। ছবিতে আরও অভিনয় করছেন অক্ষয় কুমার এবং নুসরত ভারুচা। 

পরিচালক ইন্দ্র কুমারের আসন্ন ছবি ‘থ্যাঙ্ক গড’এ ‘মানিকে মাগে হিথে’ দেখানোর জন্য প্রস্তুত। ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন অজয় ​​দেবগণ, সিদ্ধার্থ মালহোত্রা এবং রাকুল প্রীত সিং। তানিস্ক বাগচীর সুর করা 'মানিকে মাগে হিথে'-এর হিন্দি সংস্করণ গাইছেন ইয়োহানি।

 

 

বন্ধ করুন