বাংলা নিউজ > বায়োস্কোপ > Neena-Masaba: ‘আমি বাজে মা, ভুল করেছি’, মেয়ে মাসাবাকে সহবাস করার অনুমতি না দেওয়ায় আফসোস হয় নীনার

Neena-Masaba: ‘আমি বাজে মা, ভুল করেছি’, মেয়ে মাসাবাকে সহবাস করার অনুমতি না দেওয়ায় আফসোস হয় নীনার

নীনার উপলব্ধি 

Neena-Masaba: ভিভ রিচার্ডসের সঙ্গে সহবাসের ফল ভুগতে হয়েছিল নীনাকে, মেয়ে একই কষ্ট ভোগ করুক চাননি নীনা। কিন্তু তাঁর সেই রক্ষণশীল মনোভাবই কাল হয়ে দাঁড়ায় মাসাবার জীবনে? 

নেটফ্লিক্সের অ্যান্থোলজি ফিল্ম ‘লাস্ট স্টোরিজ ২’-তে বিয়ের আগেই যৌনতা তথা সহবাস নিয়ে সওয়াল করতে দেখা গিয়েছিল নীনা গুপ্তাকে। কিন্তু বাস্তব জীবনে একটা নিজের মেয়ের ক্ষেত্রে এমনটা চাননি অভিনেত্রী! তাই মাসাবার ডিভোর্সের জন্য সবচেয়ে বেশি হাত কামড়েছেন তিনি। সম্প্রতি ফ্যাশন ডিজাইনার তথা নীনা-কন্যা মাসাবা জানান, প্রথম স্বামীর সঙ্গে তাঁর বিবাহবিচ্ছেদের কথা জেনে সবচেয়ে বেশি ভেঙে পড়েছিলেন তাঁর মা। কারণ মেয়েকে লিভ ইনের অনুমতি দেননি নীনা। টুইঙ্কল খান্নার সঙ্গে একান্ত আলাপচারিতায় এই কথা ফাঁস করেন নীনা-কন্যা। 

মাত্র ২৮ বছরেই প্রযোজক মধু মান্টেনার সঙ্গে দাম্পত্য সম্পর্কে ইতি (২০১৯) টানেন মাসাবা। মাত্র দু-বছর টিকেছিল এই বিয়ে। এই মুহূর্তে অভিনেতা সত্যদীপ মিশ্রার ঘরণী মাসাবা। তিন বছর চুটিয়ে প্রেম করার পর চলতি বছরই সাত পাক ঘুরেছেন মাসাবা-সত্যদীপ। 

মাসাবা জানান, মধু মান্টেনাকে বিয়ের আগে লিভ ইন করতে চেয়েছিলেন তিনি। কিন্তু নীনা জোর দেন সহবাস সম্পর্কে না জড়িয়ে তাঁরা যেন বিয়ে করে নেন। যদিও সেই বিয়ের পরিণতি সুখকর হয়নি। মাসাবার কথায়, ‘ডিভোর্সের কথা জেনে মায়ের প্রতিক্রিয়া ছিল, এদের তো সম্পর্ক শুরুই হল না। সবে দু-বছর হয়েছে আর এত দ্রুত সব শেষ। একসঙ্গে তো সময়ই কাটাল না। আমি চেয়েছিলাম আমার প্রাক্তন স্বামীকে বিয়ের আগে লিভ ইন করতে। কিন্তু মা রাজি হয়নি। উনি বললেন, আমি ভুল করেছি, তুমি একই ভুল করবে না। যদি তুমি নিশ্চিত হও, তাহলে বিয়ে করে নাও। উনি রীতিমতো সব জিনিসপত্র গুছিয়ে আমাকে কোর্টে পাঠিয়েছিলেন বিয়ের জন্য'।

নিজের জীবন থেকে শিক্ষা নিয়েই মেয়েকে বিয়ের উপদেশ দিয়েছিলেন নীনা। আশির দশকে ক্যারেবিয়ান তারকা ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে লিভ ইন সম্পর্কে জড়ান নীনা। কিন্তু স্ত্রীকে ডিভোর্স দিয়ে অন্তঃসত্ত্বা নীনাকে বিয়ে করতে রাজি হননি ভিভ। যদিও সাহসী নীনা একা মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। মেয়ে মাসাবা তাই ভালোভাবেই জানেন মা কেন তাঁকে সহবাসের অনুমতি দেননি। টুইঙ্কলকে এই ফ্যাশন ডিজাইনার বলেন, ‘আমার জীবনের ওই পর্যায়ে মা খুব রক্ষণশীল হয়ে পড়েছিলেন। আসলে উনি চাননি ওঁনাকে যেটা ভুগতে হয়েছে, সেটা আমার সঙ্গে ঘটুক। তবে পরে উনি নিজেই বলেছেন- আসলে ভুলটা আমার। উচিত ছিল তুমি যা চাইছো সেটায় সায় দেওয়া,একসঙ্গে সহবাসের পর তোমরা সিদ্ধান্ত নিতে পারতে। আমার উচিত ছিল তোমার উপর জোর না খাটানোর, একটু ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে পারতাম। আমি বোধহয় ভালো মা নয়'।

মাসাবার কথায় সমবয়সীরা সকলেই বিয়ে করে নিচ্ছে এমনটা দেখে চাপে পড়ে গিয়েছিলেন তিনি। সেই ভয় থেকেই সাতপাঁচ না ভেবে মধু মান্টেনাকে বিয়ে করে নেন তিনি। তবে দ্বিতীয় দফায় সেই ভুল করেননি। তিন বছর একসঙ্গে সময় কাটানোর পর সত্যদীপ মিশ্রাকে বিয়ে করেন মাসাবা। চলতি বছর জানুয়ারিতে সাদামাটা অনুষ্ঠানে চারহাত এক হয় দুজনের। সেই বিয়েতে হাজির ছিলেন মাসাবার বাবা ভিভ রিচার্ডসও। 

 

বায়োস্কোপ খবর

Latest News

সাঁতার পোশাকে হাঁটলেন মেয়েরা, রেড সি ফ্যাশন উইকে অন্য রঙে সৌদি ভোটের দিনেও আলাদা বচ্চনরা! ভাঙা হাতে একা ভোট কেন্দ্রে ঐশ্বর্য,একসঙ্গে জয়া-অমিতাভ ঘূর্ণাবর্ত ও অক্ষরেখার জুটিতে ভাসবে বাংলা! প্রবল ভারী বৃষ্টি হবে কোন কোন জেলায়? শত্রুকে হারিয়ে আসবে জয়, আসতে পারে নতুন চাকরির অফার! শুভ রাজযোগে লাকি কারা? ভোট দিতে পারলেন না মুখ্যমন্ত্রীর ভাই বাবুন, হাওড়ার ভোটার গোটা ঘটনায় অবাক 'কোনও দেশই তাদের…' ভারতীয় অর্থনীতির আসল ইস্য়ু নিয়ে মুখ খুললেন রঘুরাম রাজন ফের ঊর্ধ্বমুখী করোনার গ্রাফ! বাংলাতেও এবার FLiRT, কী বলছেন বিশেষজ্ঞরা মহাকাশে বেড়াতে গেলেন প্রথম ভারতীয়, প্রাইভেট মহাকাশযানে পাড়ি দিলেন তাঁরা ‘‌আমি কৃতজ্ঞ থাকব, এখন রাজ্য আছে পালের গোদা হারিয়ে গেছে’‌, মমতার তুলনায় কারা?‌ জুটি বেঁধে একাধিক হিট উপহার দিয়েছেন বাংলাকে, জন্মদিনে পরিচালককে চিনতে পারছেন?

Latest IPL News

আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার IPL-র স্বার্থে বড় আত্মত্যাগ ক্যারিবিয়ানদের, অধিনায়ককে ছাড়াই নামছে T20 সিরিজে ধোনির ভবিষ্যত কি সেটা ও ভালো করেই জানে:- মাহির প্রশংসা করে এরিক সিমন্সের মন্তব্য IPL 2024: ধোনির ১১০ মিটারের ছক্কায় 'রিঙ্কু ভীতি' গ্রাস করেছিল যশ দয়ালের বাবাকে কোহলি একা নন, ধোনির সঙ্গে ড্রেসিংরুমে দেখা করতে যান এই প্রাক্তন RCB তারকাও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.