বাংলা নিউজ > বায়োস্কোপ > নুসরতের ‘ডিকশনারি’ দেখে কী বললেন যশ? হাজির ছিলেন ছবির প্রিমিয়ারে
ডিকশনারির রিভিউ দিলেন যশ
ডিকশনারির রিভিউ দিলেন যশ

নুসরতের ‘ডিকশনারি’ দেখে কী বললেন যশ? হাজির ছিলেন ছবির প্রিমিয়ারে

  • সম্পর্কের নতুন মানে খুঁজে পেলন যশ। নুসরতের ডিকশনারি দেখে এমন প্রতিক্রিয়া অভিনেতার। 

নিখিল-নুসরতের চিড় ধরা দাম্পত্যের মাঝে আচমকাই ঢুকে পড়েছেন যশ দাশগুপ্ত! কো-স্টার নুুসরত জাহানের সঙ্গে তাঁর প্রেমের চর্চা এখন টলিগঞ্জের অলিতে-গলিতে। মুখে যদিও এই নিয়ে কুলুপ এঁটেছেন দুজনেই। তবে চর্চিত প্রেম কাহিনির গসিপের আগুনে বৃহস্পতিবার যশরত নিজেরাই ঘি ঢালার কাজ করলেন। 

শুক্রবার, প্রেমের সপ্তাহে মুক্তি পেল নুসরতের নতুন ছবি ‘ডিকশনারি’। বৃহস্পতিবার শহরের এক মাল্টিপ্লেক্সে আয়োজন করা হয়েছিল পরিচালক ব্রাত্য বসুর এই ছবির প্রিমিয়ার। সেখানে কার্যত যশের 'হাত ধরে' হাজির নুসরত জাহান। না, এই ছবির সঙ্গে যশের কোনও সম্পর্ক নেই। এদিন শুধুমাত্র নুসরতের সাপোর্টেই ছবির প্রিমিয়ারে হাজির ছিলেন যশ। 

দাম্পত্য সম্পর্ক আর পরকীয়ার বেড়াজালে আটকে পড়া স্মিতা সান্যালের ভূমিকায় ছবিতে রয়েছেন নুসরত জাহান। ব্রাত্য বসুর ‘ডিকশনারি’তে নুসরতের স্বামীর ভূমিকায় রয়েছেন আবির চট্টোপাধ্যায়, আর প্রেমিকের চরিত্রে অর্ণ মুখোপাধ্যায়। এই ছবি দেখে যশ কী বলছেন?  শুক্রবার টুইটারের দেওয়ালে যশ লেখেন, ‘সম্পর্কের নতুন অর্থ খুঁজে দিল ডিকশনারি। গোটা টিমকে জানাই অনেক শুভ কামনা'। সঙ্গে নুসরত, আবির এবং পরিচালক ব্রাত্য বসুকে ট্যাগ করেন যশ।

ছবির প্রিমিয়ারেও সংবাদ মাধ্যমের মুখোমুখি হন যশ, এড়িয়ে যাননি প্রশ্ন। অভিনেতা জানান, তিনি খুশি যে এখন ১০০ শতাংশ দর্শক নিয়ে শো চালানো সম্ভবপর হচ্ছে। সেটা সিনেমা ইন্ডাস্ট্রির জন্য খুশির খবর। 

এদিন লাল রঙের স্লিট গাউনে দেখা মিলল নুসরতের। আর যশের পরনে ছিল ডেনিম শার্ট ও জিনস। সংবাদমাধ্যমের ক্যামেরার ঝলকানির মাঝেই গটগটিয়ে হেঁটে থিয়েটারে ঢুকলেন যশ-নুসরত। নিন্দুকরা অবশ্য বলছেন, আর কোনও রাখঢাক রাখতে চান না যশ-নুসরত, ভালোবাসার সপ্তাহে তাই ভালোবাসার মানুষের সঙ্গেই সম্পর্কের নতুন মানে খুঁজছেন তাঁরা।

বন্ধ করুন