বাংলা নিউজ > বায়োস্কোপ > Meera Chopra Wedding: বোনে বোনে ভাব নেই! পরিণীতির বিয়েতে আসেননি, মার্চে মীরার বিয়ে, প্রিয়াঙ্কা ফিরবেন?

Meera Chopra Wedding: বোনে বোনে ভাব নেই! পরিণীতির বিয়েতে আসেননি, মার্চে মীরার বিয়ে, প্রিয়াঙ্কা ফিরবেন?

বিয়ের পিঁড়িতে মীরা চোপড়া 

Meera Chopra: আগামী মার্চে প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী মীরা চোপড়া। জয়পুরের ব্যবসায়ী প্রেমিককে বিয়ে করবেন প্রিয়াঙ্কার তুতো বোন। নায়িকা হাজির হবেন মার্কিন মুলুক থেকে? 

বলিউডের গণ্ডি পেরিয়ে এখন হলিউডে নিজের জায়গা করে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। অন্যদিকে বলিউডের পরিচিত নাম প্রিয়াঙ্কার তুতো বোন পরিণীতি। সদ্যই আপ সাংসদ রাঘব চড্ডাকে বিয়ে করেছেন পরিণীতি। ‘মিমি দিদি’ (প্রিয়াঙ্কার ডাকনাম)-র সঙ্গে পরিণীতির গভীর সম্পর্কের কথা কারুর অজানা নয়। চোপড়া পরিবারের আরেক কন্যে সদ্য বিগ বসের মঞ্চ কাঁপিয়েছেন, মানারা চোপড়া। তবে পরিণীতি-প্রিয়াঙ্কার আরও এক তুতো বোন রয়েছে। যিনি পেশায় অভিনেত্রী! 

১৯২০ লন্ডন, গ্যাং অফ ঘোস্টস এবং সেকশন ৩৭৫-এর মতো ছবিতে অভিনয় করেছেন মীরা চোপড়া। সম্পর্কে প্রিয়াঙ্কা-পরিণীতির তুতো বোন তিনি। ৩৮ বছর বয়সী এই অভিনেত্রী তার জীবনের নতুন অধ্যায় শুরু করার জন্য প্রস্তুতি নিচ্ছেন। আগামী মাসে জয়পুরে এক ব্যবসায়ীর সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী মীরা চোপড়া। 

রাজস্থানেই ডেস্টিনেশন ওয়েডিং সেরেছিলেন প্রিয়াঙ্কা ও পরিণীতি। সেই পথেই হাঁটবেন তাঁদের তুতো বোন। সূত্রের খবর, আগামী ১১ ও ১২ মার্চ জয়পুরে গাঁটছড়া বাঁধতে চলেছেন চোপড়া। যদিও তার ব্যবসায়ী প্রেমিক, যার সাথে তিনি তিন বছর ধরে ডেটিং করছেন, তার পরিচয় এখনও প্রকাশ করা হয়নি। গোপনের চলছে বিয়ের তোড়জোর। বিয়েতে আমন্ত্রিত মাত্র ১৫০ জন অতিথি। ঘনিষ্ঠদের নিয়ে বিয়ের উদযাপন করবেন দুজনে। 

পরিণীতি, প্রিয়াঙ্কার মতো সাফল্যের মুখ দেখেননি চোপড়া পরিবারের অপর মেয়ে মীরা চোপড়া। প্রিয়াঙ্কার বিয়েতে দেখা মিলেছিল মীরার, তবে পরিণীতির বিয়েতে অংশ নেননি তুতো বোন। এই সম্পর্কে মাস কয়েক আগে এক সাক্ষাৎকারে মীরা জানান, পরিণীতির পরিবারের সঙ্গে তাঁর পরিবারের সম্পর্ক মোটেই মধুর নয়। দীর্ঘদিন কথাবার্তা বন্ধ রয়েছে। সেই জন্যই পরিণীতির বিয়েতে সামিল হননি। কিন্তু প্রিয়াঙ্কার পরিবারের সঙ্গে ভালো সম্পর্ক মীরার। তবুও মীরার আফসোস, 'প্রিয়াঙ্কা সবসময়ই খুব ভালো ব্যবহার করে, তবে বোনে বোনে যে আত্মিক যোগটা থাকে সেটা মিসিং! তবু আমি চেষ্টা করি… প্রিয়াঙ্কার মন সোনায় মোড়া’।

দিদি প্রিয়াঙ্কা ও 'জিজু' নিক কি আমন্ত্রিত থাকবেন? এই প্রশ্নে মীরা আগেই জানিয়েছেন ‘অবশ্যই। প্রিয়াঙ্কা ও নিককেও আমন্ত্রণ জানানো হবে।’ যদিও এই বিয়েতে রাঘব চাড্ডা ও পরিণীতি চোপড়া আমন্ত্রিত থাকবেন কিনা তা স্পষ্ট করেননি মীরা। গত বছর আপ সাংসদ রাঘব চড্ডার সঙ্গে রূপকথার বিয়ে সারেন পরিণীতি। সেই বিয়ের আসরে দেখা মেলেনি প্রিয়াঙ্কা চোপড়ার। 

ওটিটি ছবি 'সাফেদ' (২০২৩)-এ শেষবার দেখা গিয়েছিল মীরা চোপড়াকে, আপতত বিয়ের প্রস্তুতিতে ব্যস্ত মীরা। 

বায়োস্কোপ খবর

Latest News

‘নিজের কেরিয়ারে একটা দুঃখ..’ মাধুরীর ভয়ে নাকি কাজ হাতছাড়া করেন, আক্ষেপ মনীষার IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা ‘‌বহু যোগ্য প্রার্থী চাকরি হারালেন’‌, কলকাতা হাইকোর্টের রায়ে প্রতিক্রিয়া সোমার 'আকাশের রানি'-কে বিদায় জানাল এয়ার ইন্ডিয়া, শেষ যাত্রায় কিংবদন্তি বিমান অর্থভাগ্য তো বটেই, প্রেমেও বাউন্ডারি হাঁকানোর দিন আসছে! শুক্র গোচরে লাকি কারা? লক্ষ্মীর ভাণ্ডার প্রকল্পের চর্চা সিপিএমের বৈঠকে, গ্রামবাংলায় প্রাসঙ্গিক হতে কৌশল কাসপারভের রেকর্ড ভাঙতেই গুকেশকে শুভেচ্ছাবার্তা কিংবদন্তির, করলেন ভারতের জয়জয়কার বাগডোগরায় দেবকে দেখেই ‘জয় শ্রীরাম’, স্লোগান দেওয়া ব্যক্তিকে জড়িয়ে ধরলেন সাংসদ পলাশ-প্রতীক্ষাকে হাতেনাতে ধরতে স্মৃতিভ্রমের অভিনয় পরাগের! পেল কোনও তথ্য প্রমাণ? নয়া নিয়োগ প্রক্রিয়ায় সুযোগ নতুন প্রার্থীদের? ধন্দে SSC, যোগ্যরা চাকরি ফিরে পাবে?

Latest IPL News

IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু IPL-এ দ্বিতীয় শতরান! MI-এর বিরুদ্ধে ভালো খেলার রহস্য ফাঁস করলেন যশস্বী সূর্য, হার্দিক নয়, প্রাক্তন নাইটকে পরবর্তী T20 দলের অধিনায়ক হিসাবে বাছলেন ভাজ্জি ‘ধোনির ব্যাটের তলা দিয়ে বল গেলেও ওয়াইড’,কাইফের পোস্টে লাইক দিয়ে রোষের মুখে বিরাট বেগুনি টুপির দৌড়ে বুমরাহর সঙ্গে একই ট্র্যাকে চাহাল, কমলা টুপির মালিক কোহলি বিনিয়োগ নিয়ে ভাবছি না, স্টার্ক মার খেতেই সাফাই KKR CEO-র ফর্মে থাকা সুনীল নারিন কি T20 WC-এ নিজের দেশের হয়ে খেলবেন? কী বললেন KKR তারকা? IPL 2024-র থেকে T20 WC-র পিচ স্লো হবে- ক্যারিবিয়ান পিচ নিয়ে কী বললেন ওয়ার্নার? MI-এর বিরুদ্ধে দুবার শতরান! IPL-এর ইতিহাসে বিরল নজির গড়লেন যশস্বী জয়সওয়াল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.