বাংলা নিউজ > বায়োস্কোপ > Merry Christmas Trailer: ক্যাটরিনার মেরি ক্রিসমাসের ট্রেলার ফেরাল অন্ধাধুনের স্মৃতি, পরতে পরতে লুকিয়ে রহস্য-উত্তেজনা

Merry Christmas Trailer: ক্যাটরিনার মেরি ক্রিসমাসের ট্রেলার ফেরাল অন্ধাধুনের স্মৃতি, পরতে পরতে লুকিয়ে রহস্য-উত্তেজনা

ক্যাটরিনার মেরি ক্রিসমাসের ট্রেলার ফেরাল আন্ধাধুনের স্মৃতি

Merry Christmas Trailer: মুক্তি পেল মেরি ক্রিসমাস ছবির ট্রেলার। ক্যাটরিনা কাইফ এবং বিজয় সেতুপতি অভিনীত ছবির পরতে পরতে লুকিয়ে রহস্য।

মুক্তি পেল শ্রীরাম রাঘবনের আসন্ন ছবি মেরি ক্রিসমাসের ট্রেলার। আর এই ট্রেলারের শুরুটাই যেন ফিরিয়ে দিল আন্ধাধুন ছবির স্মৃতি। সেখানে যেমন টাবু কাঁকড়া গুঁড়ো করেছিলেন মিক্সিতে, এখানে ট্রেলারের একদম শুরুতে দেখা যায় দুটো মিক্সি, একটিতে ঘুমের ওষুধ গুঁড়ো করা হচ্ছে, আরেকটিতে বাদাম আর কাঁচা লঙ্কা।

মেরি ক্রিসমাসের ট্রেলার

ক্রিসমাসের আগেরদিন সন্ধ্যায় দেখা হয় বিজয় সেতুপতি এবং ক্যাটরিনা কাইফের। তারপর নানা ঘটনাক্রমের পর ভিডিয়োর শেষে দেখা যায় তাঁরা দুজনই দারুণ বিপদে। এর মাঝে উঠে আসে গোলা গুলি, রহস্য, উত্তেজনা এবং অবশ্যই সাসপেন্স। এই ট্রেলারের নেপথ্যে শোনা যায় তিন্নু আনন্দের ভয়েস ওভার। ছবির একটি দৃশ্যে দেখা মেলে সঞ্জয় কাপুরেরও। দেখা যায় ক্যাটরিনা কাইফের একটি মেয়েও আছে। ট্রেলারের শেষে সিনেমা হল থেকে মেয়ে সমেত অভিনেত্রীকে উধাও হয়ে যেতেও দেখা যায়।

আরও পড়ুন: নিজের নাম নিয়ে নিজেই কনফিউশনে ভোগেন শ্যামৌপ্তি! দিদি নম্বর ১-এ বললেন, 'ভাবি এটাই তো...?'

আরও পড়ুন: একটা নয়, আরও দুটো ভাগ আসবে অ্যানিম্যালের! পরিচালকের কথায় 'অ্যানিম্যাল পার্কে একটা নয়, একসঙ্গে...'

মেরি ক্রিসমাস ছবির ট্রেলার থেকে এটুকু স্পষ্ট যে কিছু একটা ঠিক নেই গোটা জিনিসটার মধ্যে। আর ক্যাটরিনা কাইফ বিজয় সেতুপতি দুজনই সমস্ত কিছুর সিদ্ধান্তে পৌঁছচ্ছেন আঙুল চুজ করার পদ্ধতি দিয়ে। কিন্তু আদতে কী ঘটছে, কে খারাপ কে ভালো সেটা মোটেই স্পষ্ট হল না ছবির ট্রেলার থেকে। এটার উত্তর ছবি থেকেই পাওয়া যাবে।

আরও পড়ুন: ‘আমরা কাজ করালে টাকা নিই না, পারিশ্রমিক দিই’, হঠাৎ কেন ফেসবুকে গর্জে উঠলেন সুদীপ্তা?

মেরি ক্রিসমাস প্রসঙ্গে

মেরি ক্রিসমাস ছবিটি দুটো ভাষায় আসবে যেখানে দুটো ভাষায় আলাদা আলাদা সাপোর্টিং অভিনেতা দেখা যাবে। হিন্দি ভার্সনে ক্যাটরিনা কাইফ এবং বিজয় সেতুপতি ছাড়াও আছেন সঞ্জয় কাপুর, বিনয় পাঠক, তিন্নু আনন্দ, প্রমুখ। তামিল ভার্সনের ছবিতে দেখা যাবে রাধিকা সরথনাথ, কেভিন জয় বাবু, রাজেশ উইলিয়াম প্রমুখকে। আগামী ১২ জানুয়ারি মুক্তি পাবে এই ছবিটি।

বায়োস্কোপ খবর

Latest News

১৩৫ কিমিতে প্রলয় ঘূর্ণিঝড়ের, মারাত্মক বৃষ্টি রবি থেকে, পালটাল পূর্বাভাস! কী হল? 'থালা ফর আ রিজন'…ছক্কা হাঁকালেন ধোনি, ছবি পোস্ট করে লিখল কমিশন ভোটগ্রহণ মিটতেই দলীয় কর্মীদের সঙ্গে আবির খেললেন দেব, অপেক্ষা ৪ জুনের ২৫-এ পা, সেলিব্রেশনে 'এটা আমাদের গল্প'-এর তারকারা দু'বার ভেঙেছে বিয়ে! স্বামী হিসাবে নিজেকে ‘অযোগ্য’ তকমা,‘আমি ভিলেন নই’: প্রসেনজিৎ গরমে আপনার চুল কি শুষ্ক ও প্রাণহীন হয়ে পড়েছে? মুক্তির উপায় জানুন রবীন্দ্রনাথ-নজরুল মিলেমিশে একাকার, ছাত্রীদের নিয়ে নাচের অনুষ্ঠানে অপরাজিতা ‘ক্ষমা না চাইলে দলে ঠাঁই নেই,’ বিধায়ক ঊষারানিকে কড়া বার্তা দলনেত্রী মমতার ফের পাক শিবিরের কোন্দল প্রকাশ্যে, বাবরের ডেপুটি হতে পত্রপাঠ না করে দিলেন আফ্রিদি স্বস্তির বৃষ্টিতে ভিজল কলকাতার একাংশ, রেমাল ঘূর্ণিঝড়ের আগে খেলা শুরু মহানগরীতে

Latest IPL News

ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের দ্রাবিড়ের পরিবর্ত হিসেবে জোরালো হচ্ছে KKR মেন্টর গম্ভীরের নাম KKR: বেঙ্কটেশ আমার সঙ্গে তামিল ভাষায় কথা বলে, আর আমি হিন্দিতে- শ্রেয়স আইয়ার ৪৮ হাজার ৭ নম্বর জার্সি! ধোনির ফ্যান ফলোয়িং দেখে অবাক হয়ে গিয়েছিলেন ল্যাঙ্গার ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.