বাংলা নিউজ > বায়োস্কোপ > Meyebela: দড়ি টানাটানির মাঝেই ‘মেয়েবেলা’র নতুন সম্প্রচার সময় প্রকাশ্যে! সমস্যা কি মিটল?

Meyebela: দড়ি টানাটানির মাঝেই ‘মেয়েবেলা’র নতুন সম্প্রচার সময় প্রকাশ্যে! সমস্যা কি মিটল?

'মৌঝর'-এর ভবিষ্যত কী?

Meyebela Telecast Update: ‘মেয়েবেলা’ নিয়ে চ্যানেল কর্তৃপক্ষের সঙ্গে প্রযোজনা সংস্থার সংঘাত চরমে, দফায়-দাফায় বৈঠকের পরেও মিলছে না সমাধানসূত্র। এর মাঝেই সামনে এল ‘মেয়েবেলা’র সম্প্রচার সময়। ব্যাপারটা কী? 

‘মেয়েবেলা’ নিয়ে চ্যানেল-প্রযোজনা সংস্থার সংঘাত চরমে! হ্যাঁ, সন্ধ্যা সাড়ে সাতটার স্লট থেকে মাত্র পাঁচ মাসেই বিদায় নিচ্ছে ‘মেয়েবেলা’, সোমবার থেকে সেই জায়গা নেবে ‘সন্ধ্য়াতারা’- এই কথা প্রায় দিন দশেক আগে জানিয়েছে স্টার জলসা। তারপর থেকে অনিশ্চিত ‘মেয়েবেলা’র ভবিষ্যত। রূপা গঙ্গোপাধ্যায়ের শো ছেড়ে বেরিয়ে যাওয়ার এক মাসের মধ্যেই কি তবে বন্ধ হবে ‘মেয়েবেলা’?

এই প্রশ্নে তোলপাড় সোশ্যাল মিডিয়ায়। দফায়-দফায় মিটিং করেও সমাধান সূত্র মিলছে না! হাতে আর মাত্র দু-টো দিন। ‘মেয়েবেলা’র গল্প যে জায়গায় রয়েছে এবং যে গতিতে এগোচ্ছে তাতে এই মেগা রবিবার শেষবার সম্প্রচারিত হবে তা ভাবাই যায় না। সিরিয়ালের শ্যুটিংও জারি রয়েছে। সূত্রের খবর, ‘মেয়েবেলা’ সিরিয়াল বন্ধ করতে চায় না চ্যানেল। কিন্তু প্রাইম স্লটে এই মেগাকে রাখবে না কর্তৃপক্ষ, অথচ ‘বিগ বাজেট মেগা’কে বিকাল বা গভীর রাত কিংবা দুপুরের স্লটে চালাতে রাজি নয় প্রযোজনা সংস্থা। সেই নিয়ে সুরিন্দর ফিল্মসের সঙ্গে জলসা কর্তৃপক্ষের মিটিং-এ কোনও সুরাহা হয়নি। এই ব্যাপারে ‘মেয়েবেলা’ পরিবারের এক সদস্যের সঙ্গে যোগাযোগ করা হলে, তিনি বলেন এই ব্যাপারে কিছু বলা সম্ভব নয়। আনুষ্ঠানিকভাবে সিরিয়াল শেষে কথা এখনও জানেন না তাঁরা! এক কথায় মুখে কুলুপ এঁটেছেন সকলেই।

গত কয়েক দিন ধরেই ফেসবুক 'মেয়েবেলা'-র এপিসোডের ভিডিয়ো পোস্ট করবার সময় ক্যাপশনে কোনওরকম সম্প্রচার সময় না লিখেই তা প্রকাশ করা হচ্ছে। তবে ‘ডিজনিস্টার’-এর অফিসিয়্যাল ওয়েবসাইটে ইতিমধ্যেই জানিয়ে দেওয়া হয়েছে ‘মেয়েবেলা’র নতুন সম্প্রচার সময়! হ্যাঁ, ‘ডিজনি-স্টার’-এর অফিসিয়্যাল ওয়েবসাইটে স্টার কর্তৃপক্ষের সমস্ত চ্যানেলের আগামি এক সপ্তাহে ‘টিভি গাইড’ উল্লেখ থাকে। সেখানেই দেখা গেল ১২ই জুন থেকে বিকাল ৫টায় সম্প্রচারিত হবে ‘মেয়েবেলা’। যে স্লটের কথা আগেই বহুবার চর্চায় এসেছে।

<p>ডিজনি স্টারের অফিসিয়্যাল ওয়েবসাইটে রয়েছে এই তথ্য </p>

ডিজনি স্টারের অফিসিয়্যাল ওয়েবসাইটে রয়েছে এই তথ্য 

কিন্তু তা সত্ত্বেও কেন স্টার জলসা কর্তৃপক্ষ টিভির পর্দায় বা সোশ্যাল মিডিয়ায় কেন সেই ঘোষণা সারছেন না? আসলে চ্যানেল স্লট ঠিক করলেও প্রযোজনা সংস্থা এখনও সবুজ সংকেত দেয়নি তাই এই পরিস্থিতি, খবর সূত্রের! পরিস্থিতি যে দিকে এগোচ্ছে, তাতে ১২ই জুন শেষ না হলেও ‘মেয়েবেলা’র মেয়াদ যে খুব বেশিদিন নেই তা কিন্তু কার্যত স্পষ্ট। হয়ত ৫টার স্লটে সপ্তাহ কয়েক চলার পরেই বন্ধ হবে ‘মেয়েবেলা’। তবে এই সমস্যার মাঝে টিআরপি তালিকায় কিন্তু ভালো ফল করেছে এই মেগা। গত সপ্তাহের চেয়ে ১.১ রেটিং পয়েন্ট বেড়ে চলতি সপ্তাহে ৫.৩ নম্বর পেয়েছে ‘মেয়েবেলা’। 

 

বায়োস্কোপ খবর

Latest News

'ঠিক যেন জলপরী', স্নানপোশাকে পুলের জলে ভেসে, নেটপাড়ায় পারদ চড়ালেন দর্শনা নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের বিশ্বকাপের আগে বিরাট বিশ্বরেকর্ড শাকিবের, বোঝালেন কেন তিনি বিশ্বসেরা অল-রাউন্ডার আসছে রেমাল ঘূর্ণিঝড়! এনডিআরএফের ১৪ টিম মোতায়েন বাংলায়, সবটা জানালেন কমান্ডার জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই England Women বনাম Pakistan Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো চায়ের সঙ্গে কোন ‘টা’কে এড়িয়ে চলা উচিত জানেন? না জানলে হতে পারে অঘটন 'স্পটলাইট থেকে শত মাইল দূরে থেকেও ওঁরা…', অনসূয়া ও পায়েলকে নিয়ে লিখলেন পরমব্রত টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে

Latest IPL News

নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য? দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH? শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.