বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ভৌভৌ’ করা নিন্দুকদের জন্য 'KRK কুত্তা' গান বেঁধেছেন মিকা সিং! অংশ ফ্যানেরাও
থামছে না ঝামেলা
থামছে না ঝামেলা

‘ভৌভৌ’ করা নিন্দুকদের জন্য 'KRK কুত্তা' গান বেঁধেছেন মিকা সিং! অংশ ফ্যানেরাও

  • এবার কেআরকে-কে নিয়ে আস্ত গানই তৈরি করে ফেললেন মিকা। 

সলমন খানের পাশাপাশি মিকা সিংয়ের সঙ্গে স্বঘোষিত ফিল্ম সমালোচক কেআরকে-র বিবাদ নিয়ে রীতিমতো উত্তপ্ত নেটদুনিয়া। টুইটারে কাদা ছোঁড়াছুঁড়ির পর মিকা সিং তো পৌঁছে গিয়েছিলেন কেআরকে-র বাড়ির সামনেও। যদিও খোঁজ মেলেনি দ্বিতীয়জনের। এরপরই মিকা ঘোষণা করেছিলেন কেআরকে-কে নিয়ে গান বাঁধবেন তিনি। আর সেই গানের তিনি নাম রেখেছেন- ‘কেআরকে কুত্তা’। সেই গানের ঝলক এবার সামনে আনলেন মিকা। গানের মিউজিক ভিডিয়োতে দেখা যাবে মিকার ভক্তদেরও। মিকা আগেই সোশ্যাল মিডিয়ায় ‘KrkKutta’ হ্যাশট্যাগ যোগ করে অনুরাগীদের ভিডিয়ো পাঠাতে অনুরোধ করেছিলেন। সোমবার ইনস্টাগ্রামে গানের ঝলক শেয়ার করে, গায়ক জানান প্রায় ৪০ হাজার অনুরাগী ভিডিয়ো পাঠিয়েছেন তাঁকে।  

মিকা বলেন, সব কটি ক্লিপিংস মিউজিক ভিডিয়োতে ব্যবহার করা সম্ভবপর না হলেও নিজের সোশ্যাল মিডিয়া পেজে আপলোড করবেন তিনি। পাশাপাশি মিকা জানান, এই গানটি নাকি কম্পোজ করছে ‘শারিব-তোশি’। 

সলমন খানের ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেট ভাই'কে তুলোধনা করে কেআরকে রিভিউ পোস্ট করবার পর থেকেই মিকার সঙ্গে ঝামেলা শুরু হয়ে গিয়েছে কেআরকের। মিকার কথায়, এইরকম কঠিন সময়ে ‘রাধে'-র মতো ছবি মানুষকে মনোরঞ্জন দেওয়ার চেষ্টা করছে। প্রত্যেক সমালোচকের অধিকার রয়েছেন নিজের স্বাধীন মতামত রাখবার। কিন্তু তাই বলে সলমন খান, দিশা পাটানি কিংবা জ্যাকি শ্রফকে নিয়ে ব্যক্তিগত মন্তব্য করাটা নক্কারজনক'। 

কিছুদিন আগেই কেআরকে-কে প্রকাশ্যে ‘গাধা’ এবং ‘ইঁদুর’ বলে কটাক্ষ করেছিলেন মিকা। পালটা তোপ দেগে মিকাকে ‘নগন্য গায়ক’ বললেন কেআরকে। মিকার ফ্যানপেজের তরফে তো এই গানের পোস্টারও শেয়ার করা হয়েছে। এই নিয়ে 

উল্লেখ্য, গত মাসের ২৫ তারিখ সলমন খান কেআরকে-র বিরুদ্ধে মানহানির মামলা ঠুকেছেন। আদালতকে দেওয়া মুচলেকায় সলমনের বিরুদ্ধে কোনওরকম মানহানিকর মন্তব্য না করবার কথা জানালেও সেই কথা মেনে চলছেন না কেআরকে। গতকাল (সোমবার) এমন অভিযোগ এনে কেআরকে-র বিরুদ্ধে আদালত অবমাননার জন্য শাস্তিমূলক ব্যবস্থার আর্জি রাখেন সলমন। মামলার পরবর্তী শুনানি ১১ই জুন।

বন্ধ করুন